বাংলা আর্টিকেল লিখে ইনকাম করুন মাসে ২০-৩০ হাজার টাকা, এবং আপনিও হয়ে যান একজন প্রফেশনাল রাইটার।

আসসালামু আলাইকুম, পাঠকবৃন্দ। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। grathor.com এর পক্ষ থেকে সবার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

আজ আপনাদের কাছে আমি নতুন একটি ইনকাম সাইট নিয়ে আসছি। যেখানে আপনারা বাংলায় লিখে ইনকাম করতে পারবেন মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা এবং আপনি হতে পারেন একজন প্রফেশনাল রাইটার। চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

সাইটটিতে কাজ করতে হলে প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্ট্রেশন করা লাগবে। এর জন্য আপনি এই লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।
https://moneybag24.com/?mref=mehzabin

অথবা আপনি যেকোন ব্রাউজারে সার্চ দিয়েও রেজিষ্ট্রেশন করতে পারবেন। তবে এই লিংক থেকে রেজিস্ট্রেশন করলে আপনার একাউন্টে ৪০ টাকা যোগ হবে। ব্রাউজারের সার্চ দিলে, মানিব্যাগ২৪ ডট কম লিখে সার্চ দিবেন।

প্রথমে লিংকে গিয়ে আপনি রেজিস্ট্রেশন করে নিবেন। রেজিস্ট্রেশন করার জন্য আপনার ইউজারনেম, ফার্স্ট নেম, লাস্ট নেম, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড এবং জিমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন কনফার্ম হওয়ার পর, আপনার জিমেইলে একটি অ্যাক্টিভেশন মেসেজ যাবে। সেখানে একটি লিংক দেয়া থাকবে আইডি একটিভ করার জন্য। প্রথমে আপনি জিমেইলের মেসেজে যাবেন এবং ওই লিঙ্ক থেকে লগইন করবেন। তাহলে আপনার আইডি একটিভ হয়ে যাবে।

এরপর আপনি যে কোন ব্রাউজার থেকে লগইন করতে পারবেন। লগইন করার পর আপনি আপনার প্রোফাইল সেট করে নিতে পারবেন। প্রোফাইলে অবশ্যই নিজের পিক ব্যবহার করা লাগবে। অন্য কারো পিক বা ফেক পিক দেওয়া যাবে না। প্রোফাইল সেটিং করার পর আপনি আপনার ড্যাশবোর্ড চেক করে নিবেন। লিঙ্ক থেকে আপনি রেজিস্ট্রেশন করলে আপনার ড্যাশবোর্ডে ৪০ টাকা এড হবে।

ড্যাশবোর্ড এর সাইটে আপনি পোস্ট সাবমিট করার অপশন দেখতে পাবেন। সেখানে গেলে আপনি পোস্ট লিখার টপিক গুলো দেখতে পারবেন। আপনি যেকোনো টপিকে লিখেন না কেন, আপনার আর্টিকেলটি মিনিমাম ৩০০ ওয়ার্ড এর হতে হবে। প্রত্যেকটা পোস্ট এর জন্য আপনি পাবেন ১০ টাকা করে, এবং প্রত্যেক ইউনিক ভিজিটর এর জন্য আপনি পাবেন এক্সট্রা বোনাস এবং এই বোনাস টা চলবে লাইফটাইম। প্রত্যেক ইউনিক ভিজিটর এর জন্য আপনার একাউন্টে টাকা যোগ হতে থাকবে। আপনি ইনকাম হিস্ট্রি তে গিয়ে আপনার ইনকামের এগুলো দেখতে পারবেন।

আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন। এই সাইটে মিনিমাম উইথড্র হচ্ছে ১০০০ টাকা। বিকাশ,রকেট এবং মাস্টারকার্ডে আপনি টাকা তুলতে পারবেন। আপনার একাউন্টে ১০০০ টাকা হয়ে গেলে আপনি পেমেন্টের জন্য রিকুয়েস্ট দিতে পারবেন। (পেওনিয়ার মাস্টার কার্ডে মিনিমাম ২৫০০৳)। সর্বোচ্চ ৭ কর্মদিবসের ভিতরে আপনার পেমেন্ট আপনি পেয়ে যাবেন। পেমেন্ট দেওয়ার আগে আপনার জিমেইলে একটি ভেরিফিকেশন মেসেজ যাবে। ওই মেসেজটা ভেরিফাই করার পরে আপনি পেমেন্ট পাবেন। তাই সবার কাছে অনুরোধ আপনারা যারা একাউন্ট করবেন অবশ্যই ভ্যালিড জিমেইল দিবেন এবং যে জিমেইল সব সময় আপনাদের ওপেন থাকে ওরকম জিমেইল ব্যবহার করবেন। একটি ডিভাইস দিয়ে আপনারা শুধুমাত্র একটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন। একাধিক একাউন্ট ব্যবহার করলে আপনার অ্যাকাউন্ট টি ব্লক করে দেওয়া হবে।

প্রিয় পাঠকবৃন্দ আশা করি সবাই বুঝতে পেরেছেন। কারো কোন প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন। আজ এই পর্যন্তই ভালো থাকবেন সবাই। মনে রাখবেন করোনা ভাইরাসে আতঙ্ক নয় সতর্কতাই হচ্ছে বড় সমাধান। সবার সুস্থতা কামনা করে আমি আজকের মত বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ।

Related Posts

46 Comments

  1. লেখাটি মন্দ হয় নি। যদিও প্রথম দিকের কয়েকটি লাইন একটু এলোমেলো এবং খাপছাড়া মনে হয়েছে। তবে শেষের দিকের লেখাগুলো এক্সিলেন্ট হয়েছে এবং টপিকটির মূলভাবটা খুব সুন্দরভাবে উপস্থাপিত হয়েছে। লেখক কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। সাথে একটা নতুন ইনকাম সাইটের খোঁজ দেওয়ার জন্য আবারও স্পেশাল ট্যাংকস জানাচ্ছি। ভবিষ্যতে আরো ভালো টপিক নিয়ে লিখবেন এবং পাঠকের মন জয় করবেন এই প্রত্যাশা করে আমার সংক্ষিপ্ত মন্তব্য শেষ করছি। ধন্যবাদ।

    1. ধন্যবাদ। আপনার মুল্যবান মতামত দেয়ার জন্য এবং আমার ভূল-ভ্রান্তিগুলো ধরিয়ে দেয়ার জন্য। ইনশাল্লাহ ভবিষ্যতে আরও ভালো কিছু উপহার দিবো এবং আরও ভালোভাবে গুছিয়ে লিখবো।

মন্তব্য করুন