বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার উপায়??? প্রতিটা ভিউ প্রায় এক টাকা পর্যন্ত।

হ্যালো আসসালামু আলাইকুম!!! বন্ধুরা সবাই কেমন আছেন??? আশা করছি সবাই অনেক অনেক ভাল আছেন!!! আমিও মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে ভালই আছি!!! আমার পোস্টটিতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ!!! আজকে আপনাদের সাথে নতুন একটি ওয়েবসাইটের সম্পর্কে জানাবো!!! আশা করছি আর্টিকেলটি সম্পূর্ণ পড়বেন!!! ওয়েবসাইটটি তৈরি করা হয়েছে মূলত ইনকাম বা আর্টিকেল লিখে আয় করার জন্য!!! এ সাইটে আপনি বাংলা ভাষায় আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন!!! আরেকটা মজার ব্যাপার হলো এই ওয়েবসাইটে একটি ভিউ এ প্রায় এক টাকা পর্যন্ত। ঠিক শুনেছেন। 1000 ভিউ হলে আপনার একাউন্টে প্রায় 1000 টাকা পর্যন্ত পাবেন। একটিমাত্র পোস্ট করে তাও আবার। নিশ্চয়ই অবাক লাগছে। কিন্তু এটাই সত্য। চলুন দেরী না করে এখন মূল পোষ্টে বা বিস্তারিত আলোচনা করি ।

ওয়েবসাইটের নাম কি বা কিভাবে রেজিস্ট্রেশন করব???

Click here

উপরে লিংকে ক্লিক করে ওয়েবসাইটে যেতে পারবে। আপনারা 1 ক্লিক করেই ওয়েবসাইটে চলে যাবেন প্রথমে। তারপর রেজিস্ট্রেশন করে নিবেন। রেজিস্ট্রেশন করার জন্য আপনার নাম, একটা ইউজার নাম, একটা জিমেইল একাউন্ট, পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড ইত্যাদি। এই তথ্যগুলো ব্যবহার করে খুব সহজেই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন হয়ে গেলে লগইন ক্লিক করবেন। আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। লগইন হলেই একটা ড্যাশবোর্ড সামনে আসবে। এই ড্যাশবোর্ড টা সম্পূর্ণ আপনার নিজের। এখানে আপনার সকল কাজকর্ম দেখতে পারবেন।

ওয়েবসাইটে কি কি কাজ আছে??? কোন কাজে কত টাকা???

এই ওয়েবসাইটে মাত্র দুইটি কাজ করে ইনকাম করার সুযোগ রয়েছে। এক রেফার করে। আর 2 বাংলা ভাষায় আর্টিকেল লিখে। এই দুটি কাজ করেই এখান থেকে ইনকাম করার সুযোগ রয়েছে। একটি আর্টিকেল লিখলে, আর্টিকেলটি যদি পাবলিস্ট হয়, তাহলে যত লোক দেখবে। ততোই টাকা ইনকাম। একজন ভিউ করলে পাবেন প্রায় এক টাকা পর্যন্ত। আর আপনার একাউন্টে এ টাকা যোগ হবে। আপনার মাত্র একটি পোষ্টে যদি 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 750 টাকা। এই ওয়েবসাইটে আপনি আনলিমিটেড আর্টিকেল লিখে আয় করতে পারবেন। আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারেন। প্রতিটি রেফারের 25 পার্সেন্ট কমিশন পাবেন।

টাকা কিভাবে উত্তোলন করা যাবে???
ভয় নেই। এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বাংলাদেশি। পেমেন্ট পাবেন বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টে। মাত্র 20 টাকা হলেই ফ্লেক্সিলোডের মাধ্যমে নিতে পারবেন। আর 100 টাকা হলেই বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টে নিতে পারবেন। ওয়েবসাইটির সম্পূর্ণ বিশ্বস্ত নিঃসন্দেহে এখানে কাজ করতে পারেন। আশা করি কোন সমস্যা হবে না।

পরিশেষে বন্ধুরা এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। সম্পূর্ণ পোস্টটি পড়লে আশা করি ওয়েবসাইটে কাজ করতে পারবেন। কোন সমস্যা হলে কমেন্ট করবেন। সাহায্য করার চেষ্টা করব। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি। ধন্যবাদ। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts

12 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন