বাঙ্গালি মেয়েদের অসীম ভালোবাসা।

★পৃথিবীর কোনো দেশের মেয়েদের এতটা ক্ষমতা নেই নির্ভুল ভাবে একটা পুরুষের মন বুঝার।যা একমাএ বাঙালি মেয়েদের ক্ষেএেই দেখা যায়।বাঙালি মেয়েরা আর যাই পারুক বা না পারুক,তার প্রিয় মানুষকে কিভাবে ভালো রাখতে হয় সেটা খুব ভালো করেই জানে।

কোনো এক বৃষ্টি ভেজা দুপুরে আপনি যখন ঘরে ফিরবেন,দেখবেন খিচুরি আর ইলিশ মাছ ভাজা হয়েছে।তখন আপনার মনে হবে পৃথিবীর সব সুখ বুঝি আপনার ঘরে।

আপনি যখন অফিসে যাবেন।কেউ একজন আপনাকে ফোনের পর ফোন দিয়ে খবর নিতেই থাকবে।রাত ১১ টা বাজে যখন এসে দেখবেন কেউ একজন আপনার জন্য এখনো না খেয়ে বসে আছে।তখন আপনার নিজেকে পৃথিবীর সবচেয়ে বেশি সুখী মনে হবে।

কোনো এক মাঝরাতে কেউ একজন যখন আপনার কিনে আনা পারফিউম,কাজল আর চুড়ি পরে আপনার কাছে আসবে,তখন আপনার মনে হবে পৃথিবীর সমস্ত আলো বুঝি আপনারই ঘরে রয়েছে।প্রতিটি কাচের চুড়ি ভাঙ্গার শব্দ গুলো আপনার কাছে অনন্ত কালের তিতাসের স্রোতের শব্দ মনে হবে।তখন আপনার তাকে নিয়ে হাজার বছর বাঁচতে ইচ্ছে করবে।

ঈদের দিন নামাজ পরে আসার পর যখন কেউ একজন আপনার পায়ে ধরে সালাম করবে।তখন আপনি মনে মনে চাইবেন সমস্ত পবিএতা আর সৌন্দর্য যেনো তাকে ঘিরে রাখে সারা জীবন।মনের অজান্তেই তার জন্য অসীম দোয়া করে যাবেন।

জীবনে যখন প্রথম বাবা হবেন।আর কেউ একজন যখন আপনার সন্তানকে আপনার কোলে তুলে দিবে।তখন আপনার মনে হবে পৃথিবীর সব সুখ বুঝি তারই মাঝে।
তখন তাকে নিয়ে হাজার বছর বাঁচতে ইচ্ছে করবে।আজানের ধ্বনি যখন ছড়িয়ে পরবে।আপনার প্রিয় মানুষটা যখন আজানের সময় আলতো করে ঘোমটা দিবে।তখন আপনার কাছে মনে হবে,এর চেয়ে সুন্দর দৃশ্য বুঝি আর কিছুই হতে পারে না।

আপনার কাছের মানুষটা যখন মাঝ রাতে আপনার ঘুম ভাঙ্গিয়ে আপনার কানে কানে বলবে,খুব ভালোবাসি আপনাকে।তখন আপনার মনে হবে পৃথিবীর সব সুর বুঝি আপনার ঘরে।মাথায় হাত বুলিয়ে দেওয়ার বাহানায়,যখন আপনার প্রিয় মানুষটা আপনার কপালে আলতো করে চুমু একে দিবে,তখন আপনার নিজেকে পৃথিবীর সুখী মানুষ গুলোর মাঝে নিজেকে একজন মনে হবে।নিজেকে অনেক ভাগ্যবান মনে করবে।সহস্র বছর তাকে নিয়ে বাঁচতে ইচ্ছা করবে।

প্রতিটা বাঙালি মেয়ে এইভাবেই ভালো থাকুক তাদের ভালোবাসার মানুষ গুলোকে নিয়ে।জীবনের প্রতিটা ক্ষেএে আগলে রাখুক তাদের ভালোবাসার মানুষ গুলোকে।সুখে শান্তিতে ও আনন্দে ভরে উঠুক প্রতিটা বাঙালি মেয়ের জীবন।

Related Posts

26 Comments

মন্তব্য করুন