বার্নার্ডো সিলভার ফিটনেস নিয়ে দুশ্চিন্তায় ম্যান সিটি

ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার বার্নার্ডো সিলভা ইনজুরির কারণে সর্বশেষ পর্তুগাল স্কোয়াড থেকে প্রত্যাহার হয়েছেন, পর্তুগিজ ফুটবল ফেডারেশন এটি নিশ্চিত করেছে।

২4 বছর বয়সী এই জাতীয় দলের সঙ্গে ভ্রমণ করেছিলেন তবে মঙ্গলবার রাতে গুইমারায়েসের পর্তুগালের ইউইএফএ নেশনস লীগের টাই-তে পোল্যান্ডের বিরুদ্ধে খেলবেন না।

একটি বিবৃতিতে, পর্তুগিজ ফুটবল ফেডারেশন বলেছে: “FPF স্বাস্থ্য ও পারফরম্যান্স ইউনিট দ্বারা সঞ্চালিত চিকিৎসা ও ডায়াগনস্টিক পরীক্ষার পরে, প্লেয়ারের বিরুদ্ধে সাক্ষাতের জন্য খেলোয়াড় বার্নার্ডো সিলভা অনুপলব্ধ বলে মনে করা হয়।”

মিডফিল্ডারের ইনজুরির প্রকৃতি ও তীব্রতা এখনো নিশ্চিত হওয়া যায়নি, তবে সিটি বসের পেপ গার্দিওলা আশা করছেন যে ওয়েস্ট হ্যামের মুখোমুখি হতে লন্ডন স্টেডিয়ামে শনিবারের প্রিমিয়ার লিগের ট্রিপের বাইরে তাকে থাকতে হবে না।

কেভিন ডি ব্রুইনের অনুপস্থিতিতে সিলভা এই প্রচারণাটি এত সহজে এই প্রচারণার সাথে জড়িত বলে মনে করেন, যার মধ্যে রয়েছে 1২ টি শহরের লিগ ম্যাচে এবং তিনটি গোল এবং তিনটি সহায়তা প্রদানের প্রক্রিয়া। চারটি চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচেও তিনি দুটি গোল করেছেন।

গার্ডিওলার পক্ষে দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের দুই পয়েন্ট স্পষ্ট, যিনি সপ্তাহান্তে ওয়াটফোর্ড যান এবং সিজনের কাছে তাদের অসাধারণ সূচনা বজায় রাখতে চান।

সের্ভা গতকাল সেপ্টেম্বরে ক্রোয়েশিয়ার সাথে 1-1 বন্ধুত্বপূর্ণ ড্রতে আন্তর্জাতিক দায়িত্ব পালন করার সময় একটি ক্ষুদ্র ক্ষুদে অভিযোগ তুলেছিল, তবে সেই উপলক্ষে ম্যানেজার ফার্নান্দো সান্টোস কর্তৃক অর্ধেকের সময় তার প্রত্যাহারের সিদ্ধান্তটি প্রমাণিত হয়েছিল।

মঙ্গলবারের ম্যাচটিতে পর্তুগালের ইউইএফএ নেশনস লীগ গ্রুপের ফলাফলের কোনো প্রভাব থাকবে না, সান্তোসের পুরুষদের ইতিমধ্যেই সেমি-ফাইনাল এবং তাদের আগেই লীগ বিলে স্থানান্তরিত হওয়ার জন্য তাদের যোগ্যতা নিশ্চিত করেছে।

টুর্নামেন্টের ফাইনালে আগামী বছর পর্তুগাল অনুষ্ঠিত হবে, ফাইনাল নিজেই ফাইনালে উঠার আগে 9 নটআউট সেমি-ফাইনালে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন