বার্সা ও পিএসজি রবিউট যুদ্ধের চূড়ান্ত পর্যায়ে প্রবেশ করছে

প্যারিস সেন্ট জার্মেইন মিডফিল্ডার অ্যাড্রিন রবিট এ্যাজাক্সের ফ্রেনকি ডি জং এর পাশাপাশি বার্সেলোনার একটি লক্ষ্য। ফরাসি আন্তর্জাতিক প্যারিসের সাথে নতুন চুক্তিতে যাচ্ছে না।

রবিট বার্সেলোনায় আসতে চায় এবং আগামীকাল তার ভবিষ্যৎ নির্ধারণে গুরুত্বপূর্ণ হতে পারে। জানুয়ারি পর্যন্ত মাত্র এক মাস ধরে, রবিট, তার এজেন্ট এবং পিএসজি এর মধ্যে আলোচনার তীব্রতা দেখা দেয়। জানুয়ারী 1, তিনি বিনামূল্যে চুক্তির বিষয়ে অন্যান্য ক্লাবের সাথে কথা বলতে মুক্ত হবেন, কারণ তিনি চুক্তির শেষ ছয় মাসের মধ্যে চলে যান।

এ ব্যাপারে সচেতন, পিএসজি টেবিলে তাদের কার্ড রেখেছে। পূর্ববর্তী ফায়ারফক্সগুলি প্রত্যাখ্যান করার পরে, তারা এখন একটি দৃঢ় পদক্ষেপ নেওয়ার জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে। তারা তাকে রাখতে চায়। ফরাসি ক্লাবের নিকটবর্তী সূত্রে বলা হয়েছে, বর্তমান আন্তর্জাতিক বিরতি রবিট ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হতে পারে। পিএসজি প্রতি বছর প্রায় নয় মিলিয়ন ইউরো প্ল্যান বোনাস একটি উন্নত বেতন সঙ্গে তিন বছরের পুনর্নবীকরণ দেওয়া হয়েছে। কিন্তু রবিটকে 10 লাখ টাকায় পুনর্নবীকরণের বোনাস চায়, তা তিনি সন্তুষ্ট করেননি।

লিগ 1 এর মজুরি বিলটি একটি চতুর বিষয় যা তারা ইউইএফএর ফাইন্যান্সিয়াল ফেয়ার প্লে নিয়মগুলি মেনে চলার চেষ্টা করে। কিন্তু তারা রবিট সঙ্গে একটি চুক্তি পৌঁছাতে চান। পেরিস এর মালিক নাসের আল-খেলাফি চায় যে নতুন চুক্তিতে সকল চুক্তি স্বাক্ষরিত হোক – এটি সুপরিচিত যে পিএসজি তাদের কেন্দ্রীয় পরিসংখ্যান হারাতে চায় না, বিশেষ করে এমন একজন যিনি ক্লাব এ এসেছেন এবং হোমগ্রাউন্ড খেলোয়াড়দের জন্য পোস্টার ছেলে হতে পারেন।

কাতালান ক্লাব জানে যে তার আর্থিক চাহিদা পূরণ করা সহজ হবে না। তারা জানে যে পিএসজি তাদের প্রতিহত করেছে। ভয় হচ্ছে ফরাসি চ্যাম্পিয়নরা এমন একটি অফার করে যা ম্যাচ হতে পারে না। পিএসজি’র অর্থনৈতিক শক্তি নিয়ে বার্সা লড়াই করতে পারে না! যাইহোক, ফ্রান্সে ধারণা করা হচ্ছে বার্সা তাকে বছরে 10 মিলিয়ন ইউরোর প্রস্তাব দেবে – যা অবশ্যই পিএসজি ম্যাচ করবে। অফার একই থাকলে, রবিট বার্সেলোনাকে বেছে নেবে।

Related Posts