বাল্য বিবাহের সন্ধান দিতে পারলে ৫০০ টাকা মোবাইল রিচার্জ

শুনতে কিছু টা অস্বাভাবিক হলেও কথাটা সত্য।সত্যি এমন এক প্রকল্প বাস্তবায়ন করেছে গুরুদাসপুর থানার নির্বাহী অফিসার মিজানুর রহমান ।এবার থেকে যদি গুরুদাসপুরে কোন জায়গায় বাল্য বিবাহ হয় তাহলে তো যদি পুলিশকে জানানো যায় তাহলে তার সত্যতা প্রমাণ পাওয়া মাত্র সেই সেই খবর দেওয়া ব্যক্তির কাছে পৌঁছে যাবে ৫০০ টাকা মোবাইল রিচার্জ। হোয়তবা অনেকে মনে করছেন ধরিয়ে দেবার কি দরকার।মাত্র ৫০০ টাকার জন্যে এত বড় কাজ করবো।কিন্তু যদি আপনি আপনার মানুষিকতা কে প্রশ্ন করেন। জীতা করলে কি। কি উপকার পাওয়া যেতে পারে তাহলে আপনি যে শুধু ভাববেন যে ৫০০ টাকা মোবাইল রিচার্জ টাই পাবো সেটা কিছু নয় বরং আপনার সামান্য উপকারের জন্যে বেঁচে যেতে পারে একটি মেয়ের জিবন।
গতকাল বিকেল ৫ টা ৩০ মিনিটে এই পরিকল্পনার বাস্তবায়ন উদ্দেশে মিজানুর রহমান বলেন”বাল্য বিবাহ প্রতিরোধ করতে আপনাদের সকলের সাহায্য একান্ত ভাবে আমাদের প্রয়োজন।কারণ এই সমস্যা আমাদের দেশে দিন দিন বেড়েই চলেছে।এগুলো যদি প্রতিরোধ। না করা যায় তাহলে ভবিষ্যতে আমাদের দেশে বর এক রকমের সমস্যা হবে।আমরা এই ধরনের সমস্যা থেকে বের হতে আসতে চাই।প্রতিটা  সুন্দর জিবন গড়তে চাই। যদি কেউ আমাদের মোবাইল যোগে সাহায্য করতে পারেন আমরা আপনাদের কাছে প্রতিজ্ঞাবদ্ধ হচ্ছি কেউ জানতে পারবে না আপনাদের পরিচয়।”
এমন ঘটনাটা বাংলাদেশের সকল জায়গায় আলোড়ন ছড়াতে পারে বলে জানান থানা নির্বাহী অফিসার।
উল্লেখ্য এই যে,গুরুদাসপুর থানার নাটোর জেলার একটি আয়তা ভুক্ত একটি উপজেলা।বর্তমানে এই উপজেলা শিক্ষা , চিকিৎসা ,অর্থ স্বচ্ছলতা সবদিক দিয়ে নাটোর জেলার রোল মডেল।

Related Posts

8 Comments

মন্তব্য করুন