বিকাশের মাধ্যমে রেফার করে ইনকাম করুন!

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালবাসে না দাও তাহলে অশেষ রহমতে।বন্ধুরা আমি আপনাদের জন্য আজকে একটি ইন্টারেস্টিং টিপস নিয়ে হাজির হয়েছি যেটির মাধ্যমে আপনি বাংলাদেশের সবথেকে নির্ভরযোগ্য অনলাইন লেনদেন প্রতিষ্ঠান বিকাশকে নিয়ে। বন্ধুরা বর্তমান সময়ে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ লেনদেন প্রতিষ্ঠান হলো বিকাশ। বিকাশ আমাদের বিভিন্নভাবে সুযোগ-সুবিধা দিয়ে গেছেএবং বর্তমান সময়ে বিকাশ আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিক নিয়ে হাজির হয়েছে যেটির মাধ্যমে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। বন্ধুরা আপনি যদি বিকাশ অ্যাকাউন্ট ওপেন করার জন্য বিকাশ অ্যাপ্লিকেশন ব্যবহার করে একাউন্ট করেন তাহলে আপনাদের অবশ্যই বিকাশ অ্যাপ্লিকেশন
ডাউনলোড করতে হবে আর এর জন্য আপনি বিকাশ থেকে 20 টাকা বোনাস পেয়ে যাবেন।

https://www.facebook.com/groups/551505008827667/permalink/574909223153912/?app=fbl
আপনি যদি আমার উপরে উল্লেখিত লিংকে ক্লিক করে বিকাশ একাউন্ট খোলার জন্য বিকাশ অ্যাপ্লিকেশন ডাউনলোড করেন এবং বিকাশ একাউন্ট খুলেন।

তাহলে বিকাশ একাউন্ট আপনাকে 20 টাকা এবং আমাকে 20 টাকা দিবে।

এবং আপনি যদি বিকাশ একাউন্ট করার পর বিকাশ থেকে আপনার রেফার কোড টা নিয়ে বন্ধুদের কাছে শেয়ার করেন এবং সেই শেয়ারিং লিংক থেকে যদি আপনার বন্ধুরা অ্যাকাউন্ট তৈরি করেতাহলে আমার মত আপনিও 20 টাকা তাদের কাছ থেকে পেয়ে যাবেন এবং সেও 20 টাকা পাবে।এবং আপনি যদি প্রতিদিন অনেক ফ্রেন্ডের কাছে এগুলো শেয়ার করতে পারেন বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন যদি আপনি 100 রেফার পেয়ে যান তাহলে আপনার অনেক টাকা হয়ে যাবে একদিনের মধ্যে।বন্ধুরা বিকাশ একাউন্ট আমাদের জন্য একটি ভালো অফার নিয়ে হাজির হয়েছে আপনি চাইলে এই অফারটি গ্রহণ করতে পারেন।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

***আপনি যখন আমার দেওয়া লিঙ্ক থেকে একাউন্ট করার জন্য অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন ডাউনলোড করার পর আপনার সামনে কতগুলো পারমিশন অ্যালাও করতে বলবে সেগুলো এলাও করে দিবেন।
**তারপরে আপনাকে অবশ্যই একটি এনআইডি কার্ড ব্যবহার করতে হবে এবং আপনি সেটিংস টা বাংলায় করে নেবেন তাহলে সম্পূর্ণ বিষয়টি বুঝতে পারবেন।
**প্রথমে আপনার এনআইডি কার্ডের উপরের অংশের একটি ছবি তুলতে বলবে। ছবি তুলে যখন ওকে করবেন তখন সাকসেসফুল হয়ে যাবে
**এরপর পিছনের অংশটিও একটি ছবি তুলতে বলবে এবং আপনি ছবিটা তুলে ওকে করবেন এবং কিছুক্ষণ লোন নেওয়ার পর সাকসেসফুল হয়ে যাবে।

**এরপর আপনার একটি সেলফি তুলতে বলবে!অবশ্যই মনে রাখবেন এনআইডি কার্ড টা যে ব্যক্তির শুধুমাত্র তাঁরই সেলফি তুলতে হবে।
**এরপর আপনার ইনফরমেশন গুলো আপনার সামনে আসবে।

**এরপর আপনার সামনে বিভিন্ন অপশন চলে আসবে আপনি সরকারি চাকরি ,করেন নাকি বেসরকারি ব্যবসা, নাকি চাকুরী কর্মী, এরকম অনেকগুলো লেখা থাকবে আপনার যেটা সেটা আপনি সিলেক্ট করবেন।
**এরপর আপনি সর্বোচ্চ কত টাকা এখান থেকে লেনদেন করবেন তার একটি সীমা দিয়ে দিবেন।

**এরপর আপনার সকল বিষয়গুলো হয়ে যাবে এবং সাবমিট করার পর এক মিনিটের মধ্যে আপনার ফোনে এসএমএস চলে আসবে।

**এবং আপনি *২৪৭#ডায়াল করে আপনার 5 সংখ্যার একটি পিন দিয়ে দেবেন। তবে মনে রাখবেন এই তিনটি শুধুমাত্র আপনার গোপনীয় একটি তথ্য।

Related Posts