বিকাশ অ্যাপস থেকে টাকা ইনকাম করার তিনটি সিক্রেট টিপস।

হ্যালো বন্ধুরা। কেমন আছেন সবাই ?আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আজকে আবারো একটি নতুন আটিকেল নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি এই আর্টিকেলটিতে বিকাশ এপস থেকে টাকা ইনকাম করার তিনটি সিক্রেট টিপস নিয়ে আলোচনা করব ।বিকাশ অ্যাপস আমরা সবাই ব্যবহার করি । কিন্তু কয়জনে পারি বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম করতে। তাই আপনি যদি বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম করতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য পারফেক্ট উপায়। তো চলুন জেনে আসা যাক কিভাবে আপনি টাকা ইনকাম করবেন।

বর্তমান যুগ হচ্ছে আধুনিক যুগ। আধুনিকের এই যুগে লেনদেন করা অনেক সহজ হয়ে পড়েছে ।টাকা লেনদেন করা ছাড়াও মোবাইলে রিচার্জ করা,বিদ্যুৎ বিল দেওয়া, অনলাইনে কেনাকাটা করা ইত্যাদি বিকাশ অ্যাপস অনেক জনপ্রিয়। কিন্তু বিকাশ এপস থেকে টাকা ইনকাম করার কথা শুনে অবাক লাগলেও আসলে এটি সত্যি।যা আপনি তিনটি উপায়ে আয় করতে পারবেন।

বিকাশ এপস থেকে ইনকাম করার তিনটি উপায়:-

১.বিকাশ এপস রেফার করে।
২.গেম খেলে।
৩.বিকাশ রিওয়ার্ডস অর্জন করে।

👉 বিকাশ অ্যাপস রেফার:-

বিকাশ অ্যাপস রেফার করার লিংক থেকে কেউ বিকাশ অ্যাপ এ প্রথমবার লগইন করে যেকোনো লেনদেন করলে যিনি রেফার করেছেন তিনি পাচ্ছেন 100 টাকা বোনাস। ক্যাম্পেইন চলাকালীন সময়ের মধ্যে একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারেন এবং তা থেকে সফল লগ ইন শেষে যেকোনো লেনদেন করলে প্রতিবারই তার 100 টাকা বোনাস পাওয়ার সুযোগ থাকছে।

রেফার করে যেভাবে বোনাস পাবেন:-

  • # রেফার ‘বাটন’ ট্যাপ করে রেফারেল লিংক শেয়ার করুন।
  • # যাকে রেফার করেছেন তাকে বিকাশ অ্যাপ এ লগ ইন করতে সাহায্য করুন।
  • # যাকে রেফার করেছেন তাকে বিকাশ এপস থেকে একটি লেনদেন করতে সাহায্য করুন।

👉 গেম খেলে ইনকাম:-

আপনি যদি বিকাশ এপস থেকে ইনকাম করতে চান তাহলে গেম খেলা আপনার জন্য একটা বড় সুযোগ। বিকাশ অ্যাপস এ বিভিন্ন ধরনের গেম রয়েছে যা আপনি আপনার পছন্দমত গেম খেলতে পারবেন। এ গেমগুলো খেলে বিজয়ী হতে পারলে বিকাশ থেকে আপনি টাকা পাবেন।

  • # প্রথমে আপনি আপনার বিকাশ অ্যাপস এ প্রবেশ করবেন।
  • # বিকাশ অ্যাপস চালু হয়ে যাওয়ার পর আরো অপশনে ক্লিক করুন।
  • # তারপর গেম লেখা অপশনটিত্র ক্লিক করুন।
  • # এরপর আপনি আপনার নিজের পছন্দমত গেম খেলে বিজয়ী হতে পারলে বিকাশ থেকে টাকা পাবেন।

👉 বিকাশ রিওয়ার্ডস অর্জন করে:-

আপনি যদি বিকাশ রেওয়ার্ডস থেকে টাকা ইনকাম করতে চান তাহলে এটি আপনার জন্য পারফেক্ট উপায়ে ।আপনি বিকাশ সার্ভিস যেমন, ক্যাশ ইন, ক্যাশ আউট, সেন্ড মানি ,পে বিল,পেমেন্ট,মোবাইল রিচার্জ ইত্যাদি নিয়মিত ব্যবহার করে বিকাশ পয়েন্ট অর্জন করুন। এই অর্জিত পয়েন্ট থেকে আপনি ক্যাশব্যাক এর মত দারুন সব অফার পাবেন।

পরিশেষে:-

তো বন্ধুরা আর্টিকেলটি যদি তোমাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন। পরবর্তী আর্টিকেল না পাওয়া পর্যন্ত তোমরা সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।আল্লাহ্ হাফেজ।

Related Posts

18 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন