বিকাশ অ্যাপে গেম খেলে স্মার্টফোন ও ৩০৳টাকা টপআপ জিতুন এবং একটি সারপ্রাইজিং অফার

সুপ্রিয় পাঠক ও পাঠিকা,
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারকাতু। আপনাদের আমার পোষ্টে স্বাগতম জানাচ্ছি। কেমন আছেন আপনারা সবাই? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে হাজির হয়েছি কীভাবে আপনারা বিকাশ অ্যাপে গেম খেলে একটি স্মার্টফোন ও ৩০ টাকা টপআপ জিততে পারেন এ বিষয়ক একটি আর্টিকেল নিয়ে।আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত দেখার অনুরোধ রইল।

আপনাদের যাদের বিকাশে অ্যাকাউন্ট রয়েছে তারা বিকাশে লগইন করলে সাজেশনে প্লেইট নামে একটা অপশন দেখতে পাবেন। এখানে ক্লিক করবেন। প্লেইট একটি ওয়েব পোর্টাল যেখানে ব্যাবহারকারী গেম খেলতে পারবেন।এখানে ২০০+ গেম রয়েছে। আপনি আপনার পছন্দমত গেম খেলতে পারেন। এখানে আপনি দুইধরনের পুরস্কার জিততে পারেন।এগুলো হচ্ছে

সাপ্তাহিক পুরস্কারঃ
কোনো খেলোয়াড় সপ্তাহে যদি ১২৬০ পয়েন্টস অর্জন করতে পারে তাহলে সে ৩০ টাকা টপআপ পাবে।
মাসিক পুরস্কারঃ
কোনো খেলোয়াড় মাসে যদি ৩০টি গেম খেলে এবং সপ্তাহে ৫দিন যদি গেম খেলার রেকর্ড থাকে সাথে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হবেন মাসিক বিজয়ী। মাসিক বিজয়ী একটি স্মার্টফোন পাবেন।

প্লেইট একটি সাপ্তাহিক সাবস্কিপশন ভিওিক সার্ভিস। এর সাবস্কিপশন চার্জ ১০ টাকা। এখানে গেম খেলে পুরস্কার জিতলে হলে প্রথমে আপনাাকে ১০৳ টাকা সাবস্কিপশন চার্জ দিয়ে সাবস্কাইব করতে হবে। সাবস্কাইপ করার জন্য যেকোনো একটি গেমে চাপ দিতে হবে। সেখানে আপনার বিকাশ পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করলেই সাবস্কাইপ হয়ে যাবে।

সাবস্কাইপ হয়ে যাবার পর আপনি আপনার পছন্দমত গেম খেলে পুরস্কার জিততে পারেন।৭ দিন পর সার্ভিসটি রিনিউ করতে হয়। তাহলে আর দেরী কেন? এখনি বিকাশে গিয়ে সাবস্কাইপ করুন প্লেইট।

আমি আরেকটা বিষয় নিয়ে আলোচনা করতে চেয়েছিলাম। সেটা হচ্ছে বিকাশের একটি সারপ্রাইজিং অফার নিয়ে। অফারটি হচ্ছে বিকাশ থেকে নিজের নাম্বারে ২৫৳ টাকা রিচার্জে ২০৳ টাকা ক্যাশব্যাক।অফারটি শুধুমাএ একবার ব্যবহারের জন্য। অফারটি চলবে ১-৬ আগস্ট পর্যন্ত।

আজ আর নয়। আশা করি আপনাদের আর্টিকেলটি ভালো লেগেছে। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন