বিকাশ অ্যাপ আপডেট নতুন একাউন্টে ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ক্যাশব্যাকসহ মোট ১১০টাকা পাবেন !

বর্তমান দেশের মোবাইল, ব্যাংকিং খাতের মধ্যে বিকাশে লেনদেন একটি অন্যতম ফোনে বিকাশে টাকা লেনদেন একটি জনপ্রিয় মাধ্যম। কাশির মাধ্যমে খুব দ্রুত এক স্থান থেকে অন্য স্থানে টাকা লেনদেন করা সম্ভব হয় সবথেকে জনপ্রিয় এটা মাধ্যম।
বর্তমান বিকাশে আপনাদের একটি নতুন আপডেট এনেছে এবং তাদের একটি অফার নিয়ে এসেছে সেটা হল বিকাশ একাউন্ট খোলার জন্য প্রথমে বোনাস হিসেবে যোগ হবে 25 টাকা আপনি যদি কারো রেফারেল লিংক থেকে বিকাশ অ্যাপ টা ডাউনলোড করেন সেজন্য আপনাকে দেয়া হবে আরো 20 টাকা।। বিকাশ একাউন্ট থেকে আপনি যদি 25 টাকা বিকাশ করেন তাহলে সাথে সাথে পেয়ে যাবেন 50 টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।। নতুন অ্যাকাউন্ট খুলে 15 টাকা রিচার্জ এর মাধ্যমে আপনি 15 টাকায় পেতে পারবেন তারপর আপনি বিকাশ একাউন্ট খুলে আপনি যদি অন্য অ্যাকাউন্ট খুলে দিতে চান তাহলে আপনার বিকাশ রেফার লিংক টা বের করে অন্যদের অ্যাকাউন্ট খুলে দিন তাহলে বারবার পাবেন 20 টাকা করে রেফার লিংক পাওয়ার জন্য আপনি প্রথমে বিকাশে ঢুকুন ঢোকার পর উপরে ডানদিকে দেখবেন একটা মানুষ আইকন সেখানে চাপ দিলে নিচের দিকে দেখবেন লেখা আছে রেফার করুন।। আপনি আপনার রেফার লিংক যেখানে-সেখানে শেয়ার করতে থাকুন আপনার রেফার লিংক থেকে কেউ যদি একাউন্ট খুলে তাহলে আপনি পেতে পারেন 20 টাকা বোনাস। এমন অনেক অ্যাকাউন্ট আছে যারা কাজ ব্যবহার করে কিন্তু বিকাশ অ্যাপ ব্যবহার করে না তাদেরও আপনি রেকর্ডিং দিয়ে বিকাশ অ্যাপ এ ঢুকলে আপনিও পাবেন বিশ টাকা সে পাবে বিশ টাকা।। তো আপনারা যারা নতুন ভোটার হয়েছেন অথবা আপনার বাড়িতে কারোর বিকাশ একাউন্ট খুলে নিন তাদের এনআইডি কার্ড দিয়ে আপনারা বিকাশ একাউন্ট খুলে টাকাগুলো নিয়ে নিতে পারেন বিকাশ সকলের জন্য নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে বিকাশ অ্যাপ টা ডাউনলোড করে আপনার স্মার্ট ফোন দিয়ে বিকাশ একাউন্ট খুলে নিন।।

Download bkash app 20 Taka

আপনার ফোন দিয়ে বিকাশ একাউন্ট না খুলতে পারেন তাহলে ইউটিউবে গিয়ে সার্চ করুন বিকাশ একাউন্ট কিভাবে খুলব দেখবেন অনেক ভিডিও পেয়ে যাবেন ভিডিও দেখে আশা করি বুঝতে পারবেন।।

Related Posts

9 Comments

মন্তব্য করুন