বিকাশ আ্যপ এ রেফার করে দুই জন ই পাবেন ১০০ টাকা বোনাস

আসসালামু ওয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ কে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম বিকাশ থেকে কিভাবে ইনকাম করা যায় সে নিয়ে আর্টিকেল লিখব। অনেক রিসার্চ করার পর খুঁজে পেলাম। বিকাশ থেকে রেফার করলে 2 জনই পাবেন 100 টাকা করে বোনাস।যিনি রেফার করেছেন তিনি পাবেন ১০০ টাকা বোনাস. আর যিনি রেফারেল লিংক থেকে লগইন করেছেন তিনিও পাবেন 100 টাকা বোনাস। শুরু করা যাক আজকের আর্টিকেল।

বন্ধুরা আসলে বিকাশ অ্যাপ থেকে আর করলি দুইজনে 100 টাকা বোনাস পাবেন 100 পার্সেন্ট সিওর। রেফার করে আমি তিন হাজার টাকা ইনকাম করছি। আপনাদের কেউ ইনকাম করার সুযোগ করে দিচ্ছি। টাকা ছেড়ে দিয়ে কি হবে।

আপনি যদি বিকাশ অ্যাপ এ একবার লগইন না করে থাকেন তাহলে আমার দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে লগইন করুন তারপর অ্যাপ থেকে যেকোনো লেনদেন করে নিয়ে নিন 100 টাকা বোনাস। এখানে ক্লিক করে লিঙ্কে প্রবেশ করুন তারপর লুফে নিন 100 টাকা বোনাস ।এই বোনাস টি পাওয়ার জন্য কি শর্ত প্রযোজ্য।

নিম্নে তার শর্ত দেওয়া হল
১.বোনাস টি নেওয়ার জন্য আপনাকে প্রথমবার অ্যাপ লগইন করতে হবে। পূর্বে লগইন করা থাকলে বোনাস টি আপনার জন্য প্রযোজ্য নয়। অবশ্যই প্রথমবার অ্যাপ লগইন নিশ্চিত করতে হবে। তাহলে আপনি বোনাস টি পাবেন ।
২.লগইন করে প্রথমবার অ্যাপ থেকে যে কোন লেনদেন করতে হবে। লেনদেন অর্থাৎ ক্যাশ ইন সেন্ড মানি ইত্যাদি।
৩.রেফারেল লিংক থেকে অবশ্যই অ্যাপটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড না করলে করলে লগইন বোনাস পাবেন না।

৪।এই বোনাস টি নেওয়ার জন্য আপনাকে অবশ্যই ৩১ মার্চ 2021 এর মধ্যেই রেফার করতে হবে। তাহলে আপনার কিছু বোনাস কি প্রযোজ্য হবে।
৫.। আর অবশ্য ই আ্যপ এ প্রথমবার লগইন করে যে কোন লেনদেন নিশ্চিত করতে হবে।

আপনারা যদি একশ টাকা নিতে চান তাহলে আমার রেফারেল লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে তোমার লগইন করুন। এবং লেনদেন নিশ্চিত করুন। তাহলে আপনি বোনাস টি নিতে পারবেন।Hello! I am inviting you to download the bKash App. Sign up and download by following this link: https://bka.sh/next?c=signup&uuid=C1AISI0G1

আমি আবারো বলতে চাই এইযে অবশ্য আপনাকে প্রথমবারে অ্যাপ লগইন করতে হবে । পূর্বে লগইন করা থাকলে বা পূর্বে অ্যাপ থেকে যেকোনো লেনদেন করলে আপনার জন্য প্রযোজ্য নয় সেটা আপনাকে বুঝতে হবে পরে আমাকে দোষ করবেন না। আশা করি সবাই বুঝতে পারছেন আমার কথা। তাই বসে না থেকে এখুনি বিকাশ অ্যাপ রেফার করে ইনকাম করা শুরু করে দিন।

Related Posts

5 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন