বিকাশ এ্যাপসের মাধ্যমে আয় করুন আনলিমিটেড

প্রিয় পাঠকবৃন্দ, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আলোচনা করবো বিকাশ এ্যাপস ব্যবহারের মাধ্যমে কিভাবে আনলিমিটেড আয় করতে পারবেন। সম্পূর্ণ প্রক্রিয়াটি জানতে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

বিকাশ শব্দটির সাথে আমরা সবাই পরিচিত। বর্তমানে বিকাশ একাউন্ট নেই; এমন মানুষ বাংলাদেশে খুব কম আছে। সবার বিকাশ একাউন্ট থাকলেও বিকাশ এ্যাপস ব্যবহারকারীর সংখ্যা খুব বেশি না। তাই বিকাশ এ্যাপস ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি করার জন্য বিকাশ বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। বর্তমানে বিকাশ এ্যাপসে অনেক অফার চলছে; যেগুলোর মাধ্যমে আপনি আনলিমিটেড টাকা আয় করতে পারেন। এখন আমি বলবো আপনি প্রথমবার বিকাশ এ্যাপস রেজিস্ট্রেশনে কত টাকা বোনাস পাবেন এবং এ্যাপস ব্যবহার করে কিভাবে আনলিমিটেড টাকা আয় করবেন। তাহলে চলুন শুরু করা যাক।

বর্তমানে বিকাশ এ্যাপস দিয়ে নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করলে অথবা পূর্বে বিকাশ এ্যাপস ব্যবহার করেন নি; এমন ব্যবহারকারী যদি বিকাশ এ্যাপস দিয়ে তার একাউন্ট রেজিস্ট্রেশন করে লগইন করেন তাহলে সে পাবে ৭৫ টাকা। এর মধ্যে প্রথমবার লগইনের জন্য ২৫ টাকা, প্রথম লগইনের পর প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন ৫০ টাকা। এই ৭৫ টাকা পাওয়ার জন্য আপনাকে অবশ্যই কারো রেফারেল দিয়ে বিকাশ এ্যাপস ওপেন করতে হবে। কারন এটি একটি ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনটি চলবে ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত। রেফারেল লিংক https://bka.sh/next?c=signup&uuid=C1BHGVR9V এটা আমার রেফারেল লিংক। এই লিংকে ডুকে আপনারা বিকাশ এ্যাপসে রেজিস্ট্রেশন করতে পারেন। এখন বলবো কিভাবে এ্যাপস ব্যবহার করে আনলিমিটেড আয় করবেন।

বিকাশ এ্যাপস এর মাধ্যমে আপনি রেফারেল সিস্টেমে আয় করতে পারবেন। আপনার রেফারেল লিংকের মাধ্যমে কেউ বিকাশ এ্যাপস রেজিস্ট্রেশন করলে আপনি পাবেন ২০ টাকা। এবং ব্যবহারকারীর প্রথমবার লেনদেন করার পর আপনি আরো ৮০ টাকা পাবেন। মোট ১০০ টাকা। এভাবে আপনার রেফারেল লিংকের মাধ্যমে যত বিকাশ এ্যাপস রেজিস্ট্রেশন করাবেন; তত আপনার আয় হতে থাকবে। এই টাকা বিকাশ কর্তৃপক্ষ আপনাকে দিবে। ঐ দিকে যে আপনার রেফার লিংকে বিকাশ এ্যাপসে লগইন করবে; সেও পাবে ৭৫ টাকা করে। তাই অবশ্যই রেফারেল লিংক এর মাধ্যমে প্রথমবার বিকাশ এ্যাপস লগইন করবেন। নতুবা এই অফারগুলো আপনার জন্য প্রযোজ্য হবেনা।

ক্যাম্পেইনটির মেয়াদ শেষ হবে ৩১ ডিসেম্বর ২০২০ ইং। সুতরাং এই সময়ের মধ্যে আপনি আনলিমিটেড আয় করতে পারবেন। এছাড়াও বিকাশ এ্যাপস সবসময় বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। প্রায়ই মোবাইল রিচার্জ বা সেন্ড মানি এর উপর ক্যাশব্যাক অফার দেয়। বিকাশের মাধ্যমে বিল এর টাকা, বাসের টিকিট ক্রয় করে, শপিং করার টাকা পে করলেও পাচ্ছেন অনেক টাকা ক্যাশব্যাক। অন্যান্য এ্যাপস বা সাইটের মাধ্যমে আয় করে পেমেন্ট উত্তোলন করতে পারবো কিনা সেটার একটা অনিশ্চয়তা থেকে যায়। কিন্তু বিকাশ এ্যাপসের মাধ্যমে আয় করা টাকা উত্তোলনের ব্যাপারে কোনো অনিশ্চয়তা নেই।

সুতরাং আপনি যদি কখনো বিকাশ এ্যাপস ব্যবহার না করে থাকেন ; তাহলে এক্ষুনি https://bka.sh/next?c=signup&uuid=C1BHGVR9V এই লিংকে ডুকে বিকাশ এ্যাপসে রেজিস্ট্রেশন করে নিন। ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন