বিকাশ দিচ্ছে ১০০% ক্যশব্যক অফার

আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি bKash app এর টিপস এবং ক্যশব্যক অফার অফার শেয়ার করবো। তো চলুন আর বেশি কথা না বলে শুরু করা যাক।

বন্ধুরা আজ আমি আপনাদের সাথে বিকাশ app এর দারুন একটি ক্যশব্যক অফার শেয়ার করবো। আমাদের প্রায় সকলেরই একটি করে বিকাশ একাউন্ট আছে। যদি আপনার বিকাশ একাউন্ট থাকে তাহলে আজকের পোস্ট টি মন দিয়ে পড়বেন। তাহলে আপনি বিকাশ এর ক্যশব্যক অফার টা সহজেই নিতে পারবেন। তো চলুন শুরু করি।

১. আপনার একটি বিকাশ একাউন্ট থাকতে হবে এবং আপনার Android phone এ অবশ্যই বিকাশ app থাকতে হবে। যদি বিকাশ app না থাকে তাহলে play store থেকে download করে নিবেন।

২. তারপর আপনি আপনার বিকাশ app open করুন। তারপর আপনি আপনার বিকাশ একাউন্ট থেকে আপনার যে কোন মোবাইল এ ১৫ টাকা রিচার্জ করুন। তাহলে সাথে সাথে আপনি ১০০% ক্যশব্যক পাবেন না। আপনি পরবর্তি কর্মদিবসে ক্যশব্যক পেয়ে যাবেন।

আর অফার টা নিতে হলে আপনাকে অবশ্যই বিকাশ app থেকে রিচার্জ করতে হবে। তাছাড়া আপনি অফার টা পাবেন না এবং বিকাশ এর এই ক্যশব্যক অফার টা একটা বিকাশ একাউন্ট থেকে শুধুমাত্র একবারই নিতে পারবেন। অফার টা সবাই নেওয়ার চেষ্টা করবেন।

ক্লিক করুন

আপনি বিকাশ ১০০% ক্যশব্যক অফার টা নিতে পারবেন কি না। উপরের লিংক এ ক্লিক করে। তাদের সাথে live chat করে জেনে নিতে পারেন। তো বন্ধুরা আজ এ পর্যন্তই।

বন্ধুরা আশা করি পোস্ট টি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করবেন। আর এই রকম tips and tricks পেতে সবসময় আমাদের সাথেই থাকুন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর এই পোস্ট টি অবশ্যই বেশি বেশি শেয়ার করবেন।

ধন্যবাদ আপনাদের সবাইকে

Related Posts