বিকাশ প্রিয় নাম্বারে সেন্ড মানি ফ্রি জানতে এখানে ক্লিক করুন

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। বিকাশ প্রিয় নাম্বারে সেন্ড মানি ফ্রি!! ডাউনলোড বিকাশ অ্যাপঃ Click her to download

অনেকেই আজকাল বলে বেড়াচ্ছেন যে বিকাশ হলো ডাকাত দিন দুপুরে ডাকাতি করে। কারণ বিকাশ সেন্ড মানিতে ৫ টাকা কেটে নেয়। কিন্তু কেন কাটে এটা আমরা অনেকেই জানি না। যদিও এটি তাদোর নীতিমালার অন্তর্ভুক্ত তবে সঠিক তথ্য জানলে বিকাশ সেন্ড মানিতে আপনার আর ফি কাটবে না। আসুন তাহলে জেনে নেয়া যাক—

একজন বিকাশ গ্রাহক একটি ক্যালেন্ডার মাসে প্রিয় নাম্বার হিসাবে ৫ টি বিকাশ গ্রাহক একাউন্ট নাম্বার (এজেন্ট বা মার্চেন্ট নম্বর নয়) যুক্ত করতে পারবেন।

  • বিকাশ অ্যাপ এবং ইউএসএসডি (*২৪৭# ডায়াল করে) যেকোনো নাম্বারে ১০০ টাকা বা তার নিচে সেন্ড মানি করতে কোনো চার্জ প্রযোজ্য হবে না।
  • প্রতি ক্যালেন্ডার মাসে ২৫,০০০ টাকা পর্যন্ত প্রিয় নাম্বারগুলোতে সেন্ড মানি করতে কোনো চার্জ প্রযোজ্য হবে না।
  • প্রতি মাসে ২৫,০০০.০১ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত প্রিয় নাম্বারে প্রতি লেনদেনের ক্ষেত্রে ৫ টাকা চার্জ প্রযোজ্য হবে।
  • প্রিয় নাম্বারে মাসিক লেনদেন ৫০,০০০ টাকার বেশি হলে, প্রতি লেনদেনের ক্ষেত্রে  ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।

উপরে উল্লিখিত লিমিট অনুযায়ী, বর্ডার লেনদেনের  ক্ষেত্রে, উচ্চতর চার্জ প্রযোজ্য হবে। উদাহরণ: একজন গ্রাহক ইতিমধ্যে ১ মাসে ২৪,৫০০ টাকা প্রিয় নাম্বারে সেন্ড মানি করেছেন। এখন যদি তিনি একটি প্রিয় নাম্বারে আরো ৬০০ টাকা পাঠাতে চান, (মোট ২৫,১০০ টাকা), তাহলে এই লেনদেনের জন্য ৫ টাকা চার্জ প্রযোজ্য  হবে। একইভাবে, একজন গ্রাহক ইতিমধ্যে ১ মাসে ৪৯,৫০০ টাকা প্রিয় নাম্বারে সেন্ড মানি করেছেন। এখন যদি তিনি একটি প্রিয় নাম্বারে আরো ৬০০ টাকা পাঠাতে চান, (মোট ৫০,১০০ টাকা), তাহলে এই লেনদেনের জন্য ১০ টাকা চার্জ প্রযোজ্য  হবে।

  • একজন গ্রাহকের যে কোনো মুহুর্তে সর্বোচ্চ ৫ টি প্রিয় নাম্বার থাকতে পারবে।
  • ‘প্রিয় নাম্বারে সেন্ড মানি’ ফিচারটি বিকাশ অ্যাপ এবং ইউএসএসডি (*২৪৭# ডায়াল করে) উভয় চ্যানেল থেকে পাওয়া যাবে।

প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে সেন্ড মানি

  • প্রতি মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে ০.০১ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি’র ক্ষেত্রে কোনো চার্জ প্রযোজ্য হবে না।
  • প্রতি মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে ১৫,০০০.০১ টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি’র ক্ষেত্রে প্রতি লেনদেনে ৫ টাকা প্রযোজ্য হবে।
  • প্রতি মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে ২৫,০০০ টাকার বেশি সেন্ড মানি’র ক্ষেত্রে প্রতি লেনদেনে ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।
  • বিকাশ অ্যাপ এবং ইউএসএসডি (*২৪৭# ডায়াল করে) যেকোনো নাম্বারে ১০০ টাকা বা তার নিচে সেন্ড মানি করতে কোনো চার্জ প্রযোজ্য হবে না।

একজন গ্রাহক প্রতি ক্যালেন্ডার মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য নাম্বারে সর্বমোট ১৫,০০০ টাকা পর্যন্ত ফ্রি সেন্ড মানি করতে পারবেন।

উপরে উল্লিখিত লিমিট অনুযায়ী, বর্ডার লেনদেনের  ক্ষেত্রে, ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে। উদাহরণ: একজন গ্রাহক ১ মাসে ইতিমধ্যে ২৪,৫০০ টাকা প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে সেন্ড মানি করেছেন। এখন যদি তিনি একটি আরো ৬০০ টাকা পাঠাতে চান, (মোট ২৫,১০০ টাকা), তাহলে এই লেনদেনের জন্য ১০ টাকা চার্জ প্রযোজ্য  হবে।
বিকাশ অ্যাপ এবং ইউএসএসডি (*২৪৭# ডায়াল করে) উভয় চ্যানেলের জন্য প্রযোজ্য।

Related Posts