বিজ্ঞান আজও যেগুলো আবিস্কার করতে পারেনি।এখনো যেগুলো সমন্ধে ধারণা দিতে পারেনি।আসুন জেনে নেই কি সেগুলো।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

বিজ্ঞান করে দিয়েছে বর্তমান সময়কে অনেক সহজ এবং অনেক আরামদায়ক অনেক উন্নত। কিন্তু বিজ্ঞান কি তার শেষ সীমায় পৌঁছে গেছে সবকিছু কি আবিষ্কার করতে পেরেছে সবকিছু কি জানতে পেরেছে। এমন কি আছে যে গুলো এখনো বিজ্ঞান জানতে পারিনি। হা বন্ধুরা এমন অনেক জিনিস আছে যেগুলো আমাদের পবিত্র গ্রন্থ আল কোরআনে বলা হয়েছে কিন্তু বিজ্ঞান এখনো তা জানতে পারেনি। এমনই কিছু চমৎকার বিষয় নিয়ে আজকে আলোচনা করবো। আশা করি সবাই সম্পূর্ণ পোস্টটি পড়বেন এবং মনোযোগ দিয়ে পড়বেন তাতে অনেক কিছু জানতে পারবেন যেগুলো এখনও বিজ্ঞান আবিষ্কার করতে পারেনিঃ-

সবার প্রথমে আমি বলতে চাই এলিয়েনের কথা। এলিয়েন কি আদৌ আছে বিজ্ঞানকে এলিয়েনের সাথে যোগাযোগ করতে পেরেছে বা কথা বলতে পেরেছে তারা কি এলিয়েন সম্বন্ধে স্পষ্ট ধারণা দিতে পেরেছে তারা কি জানে এলিয়েন আছে কিনা। না বন্ধুরা বিজ্ঞান এখনো এলিয়েন সমন্ধে স্পষ্ট ধারণা দিতে পারেনি তারা মনে করে এলিয়েন হচ্ছে একটি কাল্পনিক জিনিস এলিয়েন বলতে আসলে কিছু নেই। কিন্তু কোরআন কিতা বলে? আসুন আমরা জেনে নিই তাহলে কোরআন কি বলছেঃ-

আল্লাহ তাআলা পবিত্র কুরআনে বলেছেন যে আমি নভোমন্ডল ভূমন্ডল স্থানে আমি আমার সৃষ্টি ছড়িয়ে দিয়েছি।তাদের উপর আমার হুকুম চলবে।

বন্ধুরা আয়াতটি আছে পবিত্র কুরআনের সূরা নিসা এলিয়েন বলতে আসলে কিছু আছে যেহেতু আল্লাহ তাআলার সৃষ্টি রেখে দিয়েছে। কিন্তু বিজ্ঞান এখনো এলিয়েন সম্বন্ধে কোনো ধারণা দিতে পারেনি তাদের বিশ্বাস ইন্ডিয়ান কোন বাস্তব কিছু নয় এটা হচ্ছে কল্পনিক একটি জিনিস।

বন্ধুরা এটা বিজ্ঞানের একটি দুর্বলতা আশা করি খুব শীঘ্রই বিজ্ঞানী এলিয়েন সম্বন্ধে স্পষ্ট ধারণা দিতে পারবে এবং জানাতে পারবে যে আসলে কি এলিয়েন আছে।

বিজ্ঞান যেমন এলিয়েন সম্বন্ধে ধারণা দিতে পারেনি এমন আরো অনেক জিনিস আছে বিজ্ঞান যেগুলো এখনও আবিষ্কার করতে পারেনি। পবিত্র কোরআনে অনেকবার জাহান্নামের কথা বলা হয়েছে জান্নাতের কথা বলা হয়েছে কিন্তু বিজ্ঞান এখনো ধারণা দিতে পারেনি জান্নাত-জাহান্নাম কি আছে।থাকলে কোথায় এবং কিরকম।

পবিত্র কোরআন হচ্ছে এমন একটি গ্রন্থ যেখানে বিজ্ঞানের জ্ঞান শেষ হবে সেখানে কোরআনের জ্ঞান মাত্র শুরু হবে। আশা করি বিজ্ঞানের আবিষ্কার করতে পারবে এবং পবিত্র কোরআন হচ্ছে হান্ডেট পার্সেন্ট সঠিক একটি গ্রন্থ তাই অবশ্যই তাতে আমাদের বিশ্বাস করতে হবে যে এলিয়েন বলতে কিছু একটা আছে।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts