বিটকয়েন মাইনিং কী?[সম্পূর্ণ তথ্য]

বন্ধুরা এই

আইডির জ্ঞান

 আজ আমি ক্রিপ্টোকারেন্সি খনির সম্পর্কে বিশদগুলি ভাগ করছি।আপনি জানেন বিটিসি বিশ্বের সেরা জিনিস এবং কিছুই এর সমান হয় না। এমনকি প্ল্যাটিনামও নয়, যা বিশ্বের সবচেয়ে মূল্যবান ধাতু। সুতরাং আমার প্রশ্নটি কীভাবে আপনি সম্ভবত মনে করেন যে আপনি বিনামূল্যে বিটকয়েন খনি করতে পারেন । আসলে সত্য আপনি পারবেন না। আপনি দেখুন বিটিসি খনির অনেক কিছুর প্রয়োজন। যেমন একটি Antminer, Cpu, GPU বা USB মাইনার। এছাড়াও, আপনি খনি পেতে খুব বেশি বিদ্যুতের প্রয়োজন হয়। আপনার ছেলেরা একটি প্রশ্ন থাকতে পারে যে একটি Antminer কি। হ্যাঁ প্রথমবারের মতোও তা ভেবেছিল। তারপরে কিছু তথ্য পেতে আমি নিজেই কিছু গবেষণা করি। তখন আমি বুঝতে পারি যে বিটিসি  ফ্রি নয়।

 

সম্পূর্ণ পোস্ট পড়ুন

 

1: Antminer সম্পর্কে

হ্যাঁ, একটি অ্যান্টিমিনার এমন একটি মেশিন যা কোনও ধরণের ক্রিপ্টোকারেন্সি খনিতে পারে। আপনি দোকান থেকে যে কোনও এন্টিমিনার কিনতে পারেন। আপনি যে বড় মাইনার কিনেছেন তত বেশি আপনার লাভ।আজ সবচেয়ে শক্তিশালী antminer বিটমাইন-antminer-s17 + (73TH)। এটি প্রতিদিন 0.00139733 বিটিসি পর্যন্ত উত্পাদন করতে পারে। আপনি প্রতি মাসে প্রায় 0.03824130 বিটিসি উপার্জন করতে পারেন।

2: সিপিইউ (সেন্ট্রাল প্রসেসিং ইউনিট)

আমি মনে করি না আমাকে সিপিইউ সম্পর্কে কিছু বলতে হবে। আপনি যদি পিসি বা ল্যাপটপ পিসি ব্যবহার করেন তবে অবশ্যই আপনার অবশ্যই সিপিইউ সম্পর্কে জানা উচিত। ভাল জিনিস আপনি আপনার সিপিইউ দিয়ে আমার করতে পারেন কিন্তু আমি মনে করি না আপনি করা উচিত। আপনি দেখতে পাচ্ছেন যে সিপিইউ খনির জন্য নয়। এটি অন্যান্য জিনিসের জন্য নির্মিত হয়েছিল। তবে আপনি চাইলে নিজের সিপিইউ দিয়ে খনি করতে পারেন। তবে সমস্যাটি হ’ল এমনকি যদি আপনি কোনও সার্ভার প্রসেসর বা সর্বাধিক শক্তিশালী প্রসেসর আপনি ভাল লাভ করতে সক্ষম না হন। আপনি যদি এএমডি রাইজেন 9 3950X 16-কোর, 32-থ্রেড আনলকড ডেস্কটপ প্রসেসর ব্যবহার করেন তবে আপনি প্রতিদিন 0.00012550 বিটিসি উপার্জন করতে পারবেন

3: জিপিইউ (গ্রাফিক্স প্রসেসিং ইউনিট)

ভাল, যারা গেমস খেলেন এবং তাদের পিসিতে কিছু ধরণের সম্পাদনা করেন তারা জেনেন জিপিইউ কি। তবে যারা কেবল ডাব্লুটি টু টাইপ করেন না তারা হ’ল গুগল ডটকমের একটি জিপিইউ H তিনি কান আপনাকে অস্বীকার করতে পারেন। খনির জন্য জিপিইউও একটি ভাল বিকল্প। এটি খনির জন্যও খুব শক্তিশালী। এটি আপনাকে একই স্তরের অ্যান্টিমিনারের প্রায় একই হ্যাশ রেট দেয়।

4: ইউএসবি মাইনার
এখন আসুন আপনি যে সবচেয়ে খারাপ ডিভাইসটি শুনেছেন তা সম্পর্কে কথা বলি। আপনি দেখেন ইউএসবি মাইনার খুব খারাপ জিনিস। তবে আপনি যদি আপনার নিম্ন-প্রান্তের পিসি বা রাসবেরি পাই দিয়ে আমার সন্ধান করতে চান তবে এটি সত্যিই খুব সহায়ক বিষয়।

এটি আজকের জন্য। আমি আশা করি তোমারা এটা পছন্দ করবে. তা না হলে আরও ভাল করার জন্য কিছু মন্তব্য রেখে দিন।

Related Posts

12 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://www.facebook.com/107324621876693/posts/113049517970870/?app=fbl

মন্তব্য করুন