বিটকয়েন থেকে ইনকাম করুন খুব সহজেই ইনকাম হবেই গ্যারান্টি

,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,আসসালামুআলাইকুম,,,,,,,,,,,,,,,,বন্ধুরা চলে এলাম তোমাদের মাঝে আরও একটা নতুন পোষ্ট নিয়ে আজকের এই পোস্টের মাধ্যমে তোমরা জানতে পারবে কিভাবে বিটকয়েন ইনভেস্টের মাধ্যমে ইনকাম করা যায় সেটা নিয়ে তোমাদের কে আজকে বিস্তারিত বলবো এবং বিটকয়েন থেকে কিভাবে ইনকাম করা যায় অল্প সময়ে এবং ভাল প্রফিট করা যায় সেই সমস্ত বিষয় নিয়ে আলোচনা করব পোস্টটি ভালো করে পড়লে অবশ্যই তোমরা বিটকয়েন ইনভেস্ট করে মোটামুটি ভালো ইনকাম করতে পারবে তাই আর বেশী কথা বলতে চাইনা শুরু করা যাক আজকের পোস্ট।

যখন বিটকয়েন বাজারে আসে সেটার মূল্য তেমন ছিলনা 1 বিট কয়েনের দাম ছিল হাফ ডলারের মত বর্তমানে বিটকয়েনের দাম 1 বিটকয়েন বর্তমান মূল্য প্রায় 47 থেকে 48000 ডলারেরও বেশি এবং এতে বলা যায় বিটকয়েনের দাম কোন সময় কমবেনা এর বিভিন্ন দিক রয়েছে বিটকয়েন শুরু থেকে যেহেতু এখনো পর্যন্ত কমেনি তাই বলা যায় বিটকয়েনের দাম হুট করেই কমে যাবে না।

এটা বাড়তেই থাকবে এখন 2022 সাল 2030 সালে 1 বিটকয়েন সমান প্রায় 55 থেকে সাইট হাজার ডলারের পরিণত হবে তাই বিটকয়েনের ইনভেস্ট করলে লস হবে না এখনই প্রায় 150+ দেশে এর বৈধতা পেয়েছে আগামীতে এটা আরো বাড়বে এ নিয়ে বাংলাদেশ আলোচনা চলছে। তাই আমরা বলতে পারি বাংলাদেশে এটি খুব তাড়াতাড়ি বৈধতা পাবে এবং আমি নিজেও 2022 এ নিজের জমানো টাকা 20 থেকে 30 হাজার টাকা ইনভেস্ট করে রাখবো আর এই টাকা আগামীতে দুই গুণ বৃদ্ধি পাবে এটা শিওর।

বিটকয়েন এত জনপ্রিয়তা সেটাই বলে দিচ্ছে যে বিটকয়েন ভবিষ্যতে কতটা এগিয়ে যেতে পারে এবং আপনারাও বিটকয়েন নিয়ে ঘাটাঘাটি করলে অবশ্যই বুঝতে পারবেন যে এটা কতদূর এগিয়ে যাবে তাই আমার কথায় নয় নিজেদের বুদ্ধি খাটিয়ে দেখুন এবং কাজ করুন তাহলে অবশ্যই আপনি বিটকয়েন থেকে ইনকাম করতে পারবেন। আপনারা দেখেছেন কিনা জানিনা তবে বেশ কিছুদিন আগে একটা নিউজ করা হয়েছিল।

ভারতের দুই ভাই বোন বিটকয়েন থেকে প্রতিমাসে 20 থেকে 30 লক্ষ টাকা আয় করে থাকে সেটা একদিনে হয়নি বেশ কয়েক বছর সময় লেগেছে এবং দুই ভাই-বোনের বয়সে বেশি নয় বলতে গেলে 12 থেকে 15 বছরের মতো যারা বিটকয়েন নিয়ে কাজ করেননি তাদের কাছে বিষয়টা নতুন মনে হলেও আপনার অবশ্যই রিসার্চ করুন তাহলে বুঝতে পারবেন বিটকয়েন জিনিসটা আসলে কি এটা উঠানামা করে ধরুন আজকে যদি আপনার 1 ডলার সমপরিমাণ বিটকয়েন থাকে সেটা কালকে দেখবেন 1 ডলার 50 সেন্ট হয়ে গেছে কারণ এটা উঠানামা করতে থাকে।

এবার আসা যাক বিটকয়েনের দাম কেন বৃদ্ধি পাবে?

এটার কারণ হলো অনেকেই এবং অনেক বড় বড় লোকেরা এটাতে ইনভেস্ট করছে এবং বিভিন্ন দেশে এটার মাধ্যমে কেনাকাটা লেনদেন সবকিছু হচ্ছে শুধু তাই নয় এটা অনেক দেশে বৈধতাও পেয়েছে। এবং এটা হাজার হাজার কোটি কোটি গ্রাহক রয়েছে এবং বিটকয়েন দেখে এখন অনেক কোম্পানি ও তাদের নিজস্ব কয়েন বাজারে আনছে তারপরেও এ বিটকয়েন মূল্য কমবে না বাড়তে থাকবে।

এখন আপনারা যদি চান তাহলে বিটকয়েন ইনভেস্ট করতে পারেন এবং সেটা পাঁচ থেকে সাত বছর রেখে দিবেন যদি এত সময় না রাখতে চান তাহলে অবশ্যই কম টাকা ইনভেস্ট করে দেখতে পারেন যেটা কাজ হয় কিনা তাহলে আপনি বুঝতে পারবেন বিটকয়েন দিয়ে আসলে ভবিষ্যতে ইনকাম করা যাবে কিনা যদি দেখেন যে না 5000 টাকা ইনভেস্ট করে এক বছরে রেখে দিয়ে সেটা হাজারবার 8000 টাকা হয়ে গেছে তাহলে আপনারা বুঝতে পারবেন জিনিসটা কি এবং বেশি করে ইনভেস্ট করতে আর দ্বিধাবোধ হবেনা।

তো বন্ধুরা আজকের পোস্টটি এই পর্যন্ত ছিল কথা হবে আরও একটি নতুন পোস্টে সে পর্যন্ত সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ।।

Related Posts

10 Comments

মন্তব্য করুন