বিট কয়েন আর্নিংয়ের সেরা অ্যাপ। ১০০০ পয়েন্টে হলেই পেমেন্ট।

‍‍‍হাই🙋
কেমন আছেন সবাই? আশাকরি ভালোই। আমিও আলহামদুলিল্লাহ ভালে আছি। আজ আমি যে বিষয়ে বলব সেটি হচ্ছে বিট কয়েন সম্পর্কে। আপনার সবাই জানেন যে বিট কয়েন হচ্ছে একটি মুদ্রা যা ধরা বা ছোঁয়া যায় না। কিন্তু এটা আয় করা যায়। অনেকেই বিট কয়েন আয় করে মোটামুটি উপার্জন করছে। বিট কয়েনের একটি ভালো দিক হলো সময়ের সাথে সাথে এর দাম বাড়ে আবার কমে। যখন বিট কয়েনের দাম বাড়বে তখন এটি সুলভ মূল্যে বিক্রি করে অনেক টাকা পাওয়া যায়। যাই হোক আমার মনে হয় বর্তমান সময়ে অনেকেই বিট কয়েন সম্পর্কে জানেন। তাই বিট কয়েন নিয়ে বেশি কিছু বলতে চাই না। এবার চলুন আসল কথায় যাওয়া যাক। আজ আমি বিট কয়েন আয়ের নতুন একটি অ্যাপের কথা বলব, যা ১০০% পেমেন্ট করে ২৪ ঘন্টার মধ্যে। আমি পেমেন্ট পাওয়ার পর এটি আপনাদের সাথে শেয়ার করছি। আশাকরি আপনারাও পাবেন।

প্রথমে এই লিংক থেকে👇👇

অ্যাপটি ডাউনলোড করুন

অ্যাপটি ডাউনলোড করা শেষে, আপনার জিমেইল দিয়ে সাইন আপ করে নিবেন। মনে রাখবেন আপনার কয়েন বেস অ্যাকাউন্টের জিমেইল দিয়ে সাইন আপ করবেন। অন্য মেইল দিলে পেমেন্ট পাবেন না। আপনাদের যদি কয়েন বেস অ্যাকাউন্ট না থাকে তবে তা খুলে নিবেন। কেননা বিট কয়েন আয় করতে হলে কয়েন বেস অ্যাকাউন্ট থাকা আবশ্যক।

অ্যাপটি তে সাইন করা শেষে এবার লগ ইন করুন।

এবার কাজ সম্পর্কে আলোচনা করা যাক।

কাজের কথা কি বলব? আসলে এখানে কোনো কাজ নেই।

কি ভাবছেন! কাজ না করেই আয় করা যায়?

হ্যাঁ এখানে কাজ না করেই আয় করা যায়। সত্যি কথা বলতে এই অ্যাপটিতে গেম খেলতে হয়, যা খুবই সহজ। গেম খেলে ১০০০ পেয়েন্ট হলেই আপনার কয়েন বেস অ্যাকাউন্টে ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পাবেন। পেমেন্ট পাবার পর আবার ২৪ ঘন্টা পর গেম খেলতে পারবেন।

এখন হয়ত ভাবছেন গেম খেলে কি কেউ টাকা দেয়! ভাবাটাই স্বাভাবিক। প্রথমেই আমিও ভেবেছিলাম। সাত পাঁচ না ভেবে আমি অ্যাপটি ডাউনলোড করে ১০০০ কয়েন উইথড্রো করি আর পেমেন্ট পাবার পর শেয়ার করলাম।

তবুও যদি আপনাদের সন্দেহ থেকেই যায় তহলে অ্যাপটি ডাউনলোড করার সময় প্লে-স্টোরে এর রেটিং ও রিভিউ দেখে তারপর ডাউনলোড করবেন।

👍আজ এ পর্যন্তই সবার সুস্থতা কামনা করে এখানেই শেষ করছি আজকের পোষ্ট।
🌷ধন্যবাদ🌷

Related Posts

10 Comments

মন্তব্য করুন