বিডি টাইপিং ওয়েবসাইটে টাইপিং এর কাজ করে প্রতিদিন 200 টাকা আয় করুন এবং 10 টাকা হলেই মোবাইল রিচার্জ নিন খুব সহজে

আসসালামু আলাইকুম প্রাণপ্রিয় ভাই ও বোনেরা। আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি সাইটের কথা শেয়ার করব। সেটা হচ্ছে একটি বাংলাদেশী ওয়েবসাইট যার মাধ্যমে আপনি ক্যাপচা পুরন করে আয় করতে পারবেন। সে ক‌্যাপচা পুরন করে আপনারা ডলার আয় করতে পারবেন। সেই ডলার আপনারা চাইলে আপনাদের বিকাশ অথবা অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। তাহলে চলুন আপনাদেরকে সাইটের নাম বলে দেই।

 

আমি যে সাইটের নাম আপনাদেরকে বলতে যাচ্ছে সেটি হচ্ছে বিডি টাইপিং ওয়েবসাইট। বিডি টাইপিং ওয়েবসাইট এর মাধ্যমে আপনারা ইনকাম করতে পারবেন খুব সহজেই। চলন এর মধ্যে এই সাইটে কাজ করার নিয়ম বুঝিয়ে দেই।

 

প্রথমে আমার এই লিংকের মাধ্যমে আপনারা যারা এই সাইটে ঢুকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন।

 

https://bdtyping.com/bn/register?ref=hvFcy72F

 

নতুন একটি একাউন্ট কিভাবে তৈরি করবেন সেটি আপনাদেরকে বলে দিয়েছি। প্রথমে এই লিঙ্কে গিয়ে দেখতে পাবেন সেখানে রেজিস্ট্রার অপশন রয়েছে। সেই অপশনটিতে ক্লিক করে আপনাদের নাম, ফোন নাম্বার, ইমেইল, এবং একটি ছয় সংখ্যার পাসওয়ার্ড দিয়ে দিবেন। সবকিছু ঠিকঠাক মত হয়ে গেলে আপনাদের ইমেইল ভেরিফিকেশন কোড যাবে সেটি দিয়ে আপনার ইমেইল টি ভেরিফিকেশন করে নিন। সবকিছু হয়ে গেলে এবার আপনারা লগ-ইন করে নিন। লগইন করার পর দেখবেন ওয়েবসাইটে বিভিন্ন নিয়ম দেওয়া আছে সেই নিয়ম গুলি আপনারা পড়ে তারপর কাজ করুন। এই ওয়েবসাইটে কাজ করার জন্য আপনাদেরকে যে কোন প্যাকেজ আপগ্রেড করে কাজ করতে হবে। না হলে আপনারা আয় করে কোন টাকা উত্তোলন করতে পারবেন না। যদি আপনারা প্যাকেজ আপগ্রেড করেনিন তারপর আপনার আয় করতে পারবেন এবং আপনার আয়কৃত টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। আপনারা চাইলে আপনাদের রেফারেল লিংক দিয়ে অন্যজনকে এই ওয়েবসাইটে কাজ করার জন্য ইনভাইট করতে পারেন। এবং আপনি যতজন মেম্বার এড করবেন তারা যদি প্যাকেজ আপগ্রেড করে কাজ করা শুরু করে তাহলে তাদের কাজের কিছু টাকা আপনাকে কমিশন দেওয়া হবে। এবং আপনি সেই টাকা উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটে কাজ করতে হলে আপনাদেরকে আর্ন মানি নামে অপশন আছে সেখানে ক্লিক করলে একটি অ্যাড শো করবে তারপর একটি ক্যাপচা পুরন করলে আপনাদের একাউন্টে কিছু ডলার জমা হবে। এরকম প্রতিদিন 20 টি এর মত ক্যাপচা পূরণ করতে হবে। এই সাইটের আর অন্য কোন কাজ নেই। আশা করি হয়তো আপনারা বুঝতে পেরেছেন

 

পোস্টে বুঝতে কোন সমস্যা হলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

Related Posts