বিনানি ডটকম থেকে অনলাইনে আয়

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন সবাই? আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

বিনানি ডটকম থেকে অনলাইনে আয়

আজকাল অনেকেই অনলাইন ইনকাম করছে।কেউ কেউ অনলাইনের মাধ্যমে টাকা আয় করছে আবার কেউ কেউ অনলাইন আয়ের নাম করে প্রতারণার স্বীকার হচ্ছে।কেউ কেউ আবার এই প্রতারণার ভয়ে অনলাইন ইনকাম।থেকে নিজেকে দূরে সরিয়ে রাখছে।অনলাইনে আয় করা যেমন সহজ ঠিক তেমনি করে প্রতারণার জাল বিছিয়ে মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়া অনেক সহজ।তাই কোনটি টাকা আয় করার জন্য  রিয়েল এবং বিশ্বস্ত সাইট তা আপনাকে খুঁজে বের করতে হবে। আপনি যদি অলনাইনে টাকা আয় করার জন্য কোন ধরণের ট্রাস্টেড এবং বিশ্বস্ত সাইট খুঁজে থাকেন তাহলে এই সাইট আপনার জন্য।

আমি আজকে আপনাদের যে সাইটের কথা বলব সাইটটির নাম হলো binany.com। এটি মূলত একটি ট্রাস্টেড সাইট।এই সাইটে কাজ করে আপনি মূলত ট্রেড করে ডিপোজিট করার মাধ্যমে টাকা আয় করতে হয়।তাই আপনি যদি ডিপোজিট করার মাধ্যমে আয় করার কথা ভাবছেন তাহলে এই সাইট আপনার জন্য।

প্রথমে সাইটে কাজ করতে হলে উপরের লিখা সাইটটিতে আপনাকে সাইনআপ করতে হবে।সাইনআপ এর জন্য প্রথমে আপনাকে নিজের নাম, তারপর ইমেল আইডি,ইমেইল আইডি এর পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে নিতে হবে।পরবর্তীতে আপনাকে ডিপোজিট করতে হবে।কারণ এই সাইট এ ডিপোজিট ছাড়া টাকা আয় করা যায় না।ডিপোজিট করার জন্য সবার আগে আগে সাইটটির ডিপোজিট করতে হবে ৩৫০ টাকা। আপনি ডিপোজিট অপশনে গিয়ে বিকাশ নাম্বার দিতে হবে এবং সেই সাথে টাকা পাঠিয়ে ট্রাঞ্জেকশন  আইডি বসিয়ে দিতে হবে।সরাসরি টাকা আপনার সাইটের একাউন্ট এ জমা হয়ে যাবে।করে নিতে মানি যোগ করে দিতে হবে।

তারপর আপনাকে ট্রেড করে টাকা আয় করতে হবে।সর্বনিম্ন ট্রেড এখানে ৩০ টাকা।সর্বনিম্ব ১০০০ টাকা হলে আপনি টাকা তুলতে পারবেন।তাইলে আর দেরি কেন এখনি আয় শুরু করুন এই সাইট থেকে।

সামনে নতুন কোন টপিক নিয়ে কথা বলব আপনাদের সাথে।ধন্যবাদ সবাইকে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts

8 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন