বিভিন্ন ধরনের টাস্ক পুরন করে প্রতিদিন ইনকাম করুন 200-300 টাকা এবং পেমেন্ট নিন বিকাশ অথবা মোবাইল রিচার্জের মাধ্যমে

হ্যালো বন্ধুগণ। আপনারা সবাই কেমন আছেন। আশাকরি সবাই সুস্থ আছেন ভালো আছেন। আপনারা লকডাউনে যারা অবসর সময় কাটাচ্ছেন তাদের জন্য আমি আজকে একটা অ্যাপস নিয়ে আসলাম ইনকাম করার জন্য। তাই আজকের এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়তে থাকুন। কারণ আজকের পোস্টটি আপনাদের জন্য খুবই উপকৃত হবে। যারা অনলাইনে ইনকাম করতে চান এবং কিছু টাকা ইনকাম করতে চান তাদের জন্য আমি একটা অ্যাপসের কথা শেয়ার করব। চলুন আমরা মূল কথায় আসি।

 

আমি যে এপ এর কথা আপনাদের কি শেয়ার করব সেটি হচ্ছে খুব নতুন একটা অ্যাপস। অ্যাপস এর সাইজ তেমন বেশি নয়। অ্যাপস টি খুব ছোট মাত্র 2 এমবি। অ্যাপসটির নাম হচ্ছে স্টার্ট মানি প্রো বিডি Star money pro bd । তাই আপনারা প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে ফেলুন। অ্যাপস টি ডাউনলোড করতে সমস্যা হলে আমার দেওয়া লিংক থেকে ডাউনলোড করতে পারেন।

 

ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

 

অ্যাপস টি প্লে স্টোর থেকে ডাউনলোড করা হয়ে গেলে আপনারা অ্যাপ টি ওপেন করুন। ওপেন করার পর আপনাদের সামনে একটি ইন্টারফেস শো করবে। নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করুন। আপনাদের নাম ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট ক্রিয়েট করুন। তারপর সর্বশেষে দেখতে পাবেন রেফার কোড নামে একটি অপশন আছে সেটি আপনারা আমার রেফার কোড 01409325779 এটি ব্যবহার করতে পারেন অথবা আপনাদের যদি রেফারেল থাকে তাহলে সেটি ব্যবহার করতে পারেন। যে কোন একটি ব্যবহার করলেই হয়। তারপর একাউন্ট তৈরি করে ফেলুন। অ্যাকাউন্ট তৈরি করার পর আপনার ভিতরে বিভিন্ন অপশন দেখতে পারবেন। আপনাদের অবশ্যই একটা কথা বলে নেই এই একটা কাজ করার জন্য আপনাদেরকে ভিপিএন কানেক্ট করে কাজ করতে হবে। ভিপিএন ডাউনলোড করে আমেরিকা সিলেক্ট করে নেবেন। তারপর ওই অ্যাপসে নিয়ম মেনে কাজ করুন। অ্যাপস এ প্রবেশ করলাম না দেখতে পারবেন টাস্ক নামে একটি অপশন আছে। সেই টাস্ক পুরন করে প্রতিদিন আপনার পয়েন্ট অর্জন করতে পারবেন এবং পয়েন্টের ভিত্তিতে রিচার্জ অত বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন একদম সহজেই। আপনারা চাইলে আপনাদের বন্ধুদের রেফার করে পয়েন্ট অর্জন করতে পারেন।

 

বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। এপস টি ভাল লাগলে এতে কাজ করতে পারেন। কারন এটার পেমেন্ট প্রুফ রয়েছে। ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য

Related Posts