বিশস্ত তিনটি আর্নিং থেকে ইনকাম করুন। অনলাইন থেকে ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে এক এডমিন এর ৩ টা আর্নিং গ্রুপ শেয়ার করব। এই অ্যাপ গুলোতে কাজ করলে আপনি ১০০% পেমেন্ট পাবেন।

আজকে যে অ্যাপ গুলো শেয়ার করব এর এডমিন একজন। এবং এদের সাপোর্ট গ্রুপ ও একটা। এই গ্রুপ টা এবং তাদের দুইটা অ্যাপ অনেক দিন ধরে আছে। বলতে গেলে তাদের অ্যাপ গুলো ৫/৭ মাস ধরে আছে এবং তারা নিয়মিত করে। অনলাইন এ আর্নিং অ্যাপ গুলোতে এতদিন থাকে না। কিন্তু এগুলো রয়েছে এবং পেমেন্ট করছে। তাই এখানে কাজ করতে পারেন।

যে তিনটি অ্যাপ শেয়ার করব তার নাম..

১) Real money
২) Bd money
৩) Bd weekly money

এই তিনটা অ্যাপ এ কাজ করলেই আপনি পেমেন্ট পাবেন। সবগুলো অ্যাপ প্লে স্টোর এ পেয়ে যাবেন। আমি নিচে ৩ টা অ্যাপ এরই ডাউনলোড লিংক দিচ্ছি সেখানে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন। অথবা প্লে স্টোর এ গিয়ে সার্চ করে দেখে নিবেন।

Real money app download 👇👇👇 https://play.google.com/store/apps/details?id=com.realmoneyupdate.realmoneyupdate

Bd money app download 👇👇👇 https://play.google.com/store/apps/details?id=com.infinitylabbd.bdweeklymoney

Bd weekly money app download 👇👇👇 https://play.google.com/store/apps/details?id=com.infinitylabbd.bdmoney

অ্যাপ গুলোতে কাজ করার জন্য ভিপিএন ব্যাবহার করতে হবে। সবাই মনোযোগ দিয়ে কাজ করেবেন Only Us country দিয়ে। Us এ country সিলেক্ট করা যায় এমন একটা ভিপিএন ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করে ভিপিএন অপেন করে Us country সিলেক্ট করে কাজ করবেন।

তিনটা অ্যাপ এর এডমিন এক জন। কিন্তু তিনটা অ্যাপ এ আলাদা আলাদা একাউন্ট করতে হবে। একাউন্ট করা একদম সিম্পল। তবে এখানে একটা বিষয় উল্লেখযোগ্য। আপনি যেই নাম্বার এ পেমেন্ট নিবেন সোই নাম্বার এ একাউন্ট করবেন। এখানে নাম্বার তেমন কোন ফেক্ট না। আপনাকে নাম্বার ভেরিফাই করতে হবে না। তাই যে নাম্বার এ পেমেন্ট নিবেন তাই সেই নাম্বার এ একাউন্ট করবেন।

এখানে কাজ গুলো অনেক সহজ। তবে সবগুলো অ্যাপ এর কাজ এক না। bd money ও Bd weekly money এর কাজ এক। এখানে আপনাকে এড দেখে এড ক্লিক এর কাজ করতে হবে।

প্রথম এ কিছু এড দেখতে হবে। এড দেখার সময় সেই এড এ ক্লিক করে করবেন না। সবগুলো এড দেখা হয়ে গেলে একটা এড এ ক্লিক করবেন। তারপর কিছুক্ষণ অপেক্ষা করলে অ্যাপ এ অটোমেটিক ব্যাক নিয়ে আসবে।

আর Real money অ্যাপ এ কইজ খেলে আর ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। এখানে ও কাজ গুলো অনেক সহজ। এছাড়াও এই অ্যাপ এ আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন।

সবগুলো অ্যাপ থেকে রেফার করে ইনকাম করার সুযোগ রয়েছে। এখানে আপনি রেফার করে নিজের ইনকাম বৃদ্ধি করতে পারবেন। তবে রেফার না করলেও কোন সমস্যা নেই।

আশা করি অ্যাপ গুলোতে কাজ করে সবাই ভালো ইনকাম করতে পারবেন। এখানে ইনকাম করার জন্য একটু সময় দিয়ে কাজ করতে হবে। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন