বিশস্ত দুটি সাইটে ad surfing করে আয়। অনলাইন থেকে ইনকাম করুন মোবাইল দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সামনে এড সার্ফ করে আয় করার দুটি সাইট শেয়ার করব। আপনি যদি অনলাইন থেকে মোটামুটি ভালো একটা এমাউন্ট ইনকাম করতে চান। তাহলে আপনাকে এরকম দুটি সাইটে সহ আরো অনেকগুলো সাইট এ কাজ করতে হবে। তো চলুন আজকের মূল পোষ্টে চলে যাওয়া যাক।

আজকে আমি আপনাদের সামনে যেই দুইটি সাইট নিয়ে আলোচনা করব তার নাম গুলো হচ্ছেadbtc,coinpayu। দুটি সাইট অনেক বিশ্বস্ত সাইট আপনি এখানে কাজ করলে পেমেন্ট পাবেন। এখানের কোন সাইটেই আপনার ইনভেস্ট বা কোন খরচ করতে হবে না। তো আমি সাইট দুটি নিয়ে আলোচনা করছি?

১. প্রথম সাইট নিয়ে আলোচনা..

প্রথমে আমি আপনাদের সাথে যেই সাইট শেয়ার  করছি তার নাম হচ্ছে adbtc। এই সাইট অনেক দিন ধরে মার্কেটে আছে এবং নিয়মিত পেমেন্ট করছে।

সাইট লিংকঃ- https://r.adbtc.top/1711327

লিংকে ক্লিক করার পর আপনাদেরকে ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে প্রথমে একাউন্ট করে সাথে সাথে কাজ শুরু করতে পারবেন। এ সাইটে আপনি এড সার্ফ করে ইনকাম করতে পারবেন এবং রেফার করে ইনকাম করতে পারবেন।

২. দ্বিতীয় সাইট নিয়ে আলোচনা..

এরপর আমি আপনাদের সাথে যেই সাইট নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে coinpayu। প্রথম  সাইটের মত এই সাইটটা অনেকদিন মার্কেট না থাকলে ও এখানে আপনি প্রতিদিন কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন ।এবং বিশ্বস্ত একটা সাইট।

সাইট লিংকঃ- https://www.coinpayu.com/?r=Jahidul57

লিংকে ক্লিক করার পর ওয়েব সাইটটি ওপেন হয়ে যাবে। তারপর আপনি এখানে প্রথমে একাউন্ট করে কাজ শুরু করতে পারবেন। এড সার্ফ করে ইনকাম করার জন্য এটাও খুব ভালো একটা সাইট।

দুটি সাইটে কাজ করলে আপনার ইনকাম ভালো হবে। দুটি সাইট থেকে আপনি বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন। আপনি এই সাইট গুলো থেকে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন। কারণ এখানে খুব কম টাকা হলেই পেমেন্ট দিয়ে দেওয়া হয়।

সাইট দুটিতে কাজের নিয়ম একদম সহজ আপনারা একটু ভিজিট করলেই বুঝতে পারবেন। দুটি সাইট নিয়ে ইউটিউবে প্রচুর কাজের ভিডিও দেওয়া আছে। আপনারা চাইলে দেখে নিতে পারেন। এখানে কাজ করার সময় এক মোবাইল দিয়ে একাধিক একাউন্ট করবেন না। এবং নিয়ম মেনে কাজ করবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি যদি অনলাইন এ একদম নতুন হন তাহলে এগুলো দিয়ে অনলাইন ক্যারিয়ার শুরু করতে পারেন। আপনি এরকম অনেক গুলো সাইটে কাজ করলে ভালো ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টপ।আল্লাহ হাফেজ।

Related Posts

2 Comments

মন্তব্য করুন