বিশস্ত সাইট থেকে আনলিমিটেড ডলার ইনাকম। অনলাইন থেকে ইনকাম ৫ ডলার হলে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

কেমন আছেন সবাই। easyhits4u সাইট এর সাথে পরিচয় করাব আজ। যদি আগে থেকে এই সাইট এ কাজ করে থাকেন তাহলে ও পোস্ট টা পরবেন। কারন এখানে থেকে অনেক নতুন নতুন ইনফেকশন জানতে পারবেন।

এই সাইট এর প্রথম থেকে শেষ পযন্ত আলোচনা করার চেষ্টা করব। এই পোস্ট এ easyhits4u সাইট এর লিংক থাকছে। সেই লিংক এ ক্লিক করে এই সাইট এ একাউন্ট করতে পারবেন।

সাইট লিংক:- 👇👇👇👇👇👇👇👇👇
https://www.easyhits4u.com/?ref=mdjahidulislamshakil639

এখানে একাউন্ট করার অনেক পদ্ধতি রয়েছে। এখানে আপনি ফেসবুক এর মাধ্যমে লগ ইন করতে পারবেন। এছাড়াও আপনি সরাসরি জিমেইল দিয়ে লগ ইন করতে পারবেন। অথবা জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন।

আমি সাজেশন করব জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করে নিবেন। তাহলে যখন অন্য কোন মোবাইল বা পিসিতে কাজ করবেন তখন সেখানে জিমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন। তারপর কাজ করতে পারবেন।

কিন্তু যদি ফেসবুক বা জিমেইল দিয়ে সরাসরি লগ ইন করেন। তাহলে আপনি যদি অন্য কোন মোবাইল বা পিসিতে কাজ করেন প্রথম এ ফেসবুক আইডি বা জিমেইল একাউন্ট এখানে লগ ইন করতে হবে। লগ ইন করার পর সাইট এ লগ ইন করতে পারবেন।

এখন আশা যাক ইনকাম নিয়ে। এখানে আপনি এড সার্ফ করে ইনকাম করতে পারবেন। এখানে ২.১ এবং ১.১ এড আছে। তার মধ্যে আমরা ১.১ এড গুলো সার্ফ করব। কারন এই কাজ গুলো সহজ।

এখানে এড গুলো অটোমেটিক সার্ফ হবে। সার্ফ কম্পিলিট হয়ে গেলে ৫ টা ছোট ইমেজ দেখাবে উপরে। তার মধ্যে ৩ টা ইমেজ থাকবে আলাদা আলাদা। আর দুইটা ইমেজ থাকবে এক রকম। আপনি সেই দুইটা ইমেজ এর মধ্যে একটা ইমেজ এ ক্লিক করবেন তাহলে পরবর্তী এড চলে আসবে।

এখাবে কাজ করে প্রতিদিন এখানে থেকে ভালো ক্রেডিট ইনাকম করতে পারবেন। এই ক্রেডিট দিয়ে আপনি চাইলে আপনার ওয়েবসাইট এ ভিজিটর নিতে পারেন। সবার আগে আপনার প্রোফাইল এ বা সেটিংস এ গিয়ে প্রোফাইল কম্পিলিট করবেন। এখানে ওয়েবসাইট অপশন পাবেন। সেই অপশন এ ক্লিক করে আপনার ওয়েবসাইট টা সাইট এ এড করে নিবেন।

এড সার্ফ করে আপনি যে ক্রেডিট ইনাকম করবেন এগুলো দিয়ে এখানে ইমপ্রেশনস কিনতে পারবেন। তারপর এগুলো আপনার ওয়েবসাইট এর জন্য নিতে পারবেন। এখানে খুব কম কাজ করে আপনার ওয়েবসাইট এর জন্য ভালো একটা ইমপ্রেশনস নিতে পারবেন।

আপনি চাইলে এখানে থেকে প্রিমিয়াম মেম্বার হতে পারবেন। এবং ক্রেডিট ক্রয় করে এড দিতে পারবেন। এছাড়াও ক্রেডিট গুলো কনভার্ট করে ডলার করতে পারবেন। মাএ ৫ ডলার হলে এই সাইট থেকে পেমেন্ট নিতে পারবেন।

এটা অনেক ভালো ও বিশস্ত সাইট। এটা প্রায় এক যুগ ধরে মার্কেট এ আছে। এই সাইট টা নিয়মিত পেমেন্ট করছে। একটু সময় দিয়ে সবাই কাজ করুন। ভালো ইনকাম বা ভালে ভিজিটর নিতে পারবেন। আল্লাহ হাফেজ

 

Related Posts