বিশ্ব সেরা সাইট।এমন সহজ কাজ কোথাও নেই।

কি খবর বন্ধুরা।আসসালামু আলাইকুম। আশা করি ভাল আছ।আমিও সৃষ্টিকর্তার দয়ায় ভাল আছি।আজ আমি তোমাদের কাছে দারুণ  একটি সাইট নিয়ে হাজির হয়েছি।সাইটটির নাম অনেকেই হয়ত শোননি।এটি একটি ট্রাসটেড আরনিং সাইট।প্রায়  ছয় বছরেরও অধিক সময় ধরে সাইটটি তার ইউজারদেরকে মোটা অংকের টাকা পেমেন্ট দিয়েছে। যদিও এর মিনিমাম উইথড্র একশত ডলার বা বাংলাদেশি টাকায় আট হাজার প্লাস টাকা।যা অনেকের মাসিক স্যালারির চেয়েও বেশি। আশা করি তোমরা ধ্যর্য ধরে কাজ করলে দশ থেকে পনেরো দিনেই শত ডলার আয় করতে পারবে। তাহলে আর দেরি না করে নিচের রেফারেল লিংক থেকে এখনি একাউন্ট নিবন্ধন করে ফেল। https://blocksmash.io/?invite=585631 (যদি কেউ অতি চলাকি করতে যাও,হ্যাক করো,ভিপিএন কানেক্ট করে বেশী  উপার্জনের চেষ্টা করো তাহলে উইথড্র করতে পারবে না।

বিঃ দ্রঃ– যদি রেফার লিংক ছাড়া একাউন্ট নিবন্ধন করো তাহলে আয় করতে পারবে না।তাই আগেই বলে রাখছি,পরে আবার আমার দোষ দিবা না।)এই লিংকে যাবার পর একটি পেজ আসবে।সেখানে তোমরা ‘জয়েন’ অপশন দেখতে পাবে।জয়েন এ ক্লিক করলে ইউজারনেইম,জি-মেইল,ও পাসওয়ার্ডের বক্স সমৃদ্ধ একটি নতুন পেজ ওপেন হবে। ইউজার নামের জায়গায় নামের সাথে সংখ্যাও দিতে হবে।[যেমন ধরো-(ওমর১১)  তোমরা অবশ্য ইংরেজিতে দিবে]তারপর জি-মেইল  বক্সে জি-মেইল ও পাসওয়ার্ড বক্সে স্ট্রং একটা পাসওয়ার্ড দিয়ে একাউন্ট কমপ্লিট করবে।

 

একাউন্ট নিবন্ধনের পর তা ভেরিফাই করতে হবে।তার জন্য ড্যাসবোর্ডের প্রথমেই যে ভেরিফাই নোটিশ আছে সেই নোটিশের মধ্যে ইউজার সিটিং অপশনে ক্লিক করতে হবে।এবং তারপর একটু নিচে নামলে ভেরিভাই ই-মেইল অপশন পাবা।সেখানে হিট করলেই তোমার জি-মেইল একাউন্টে একটি ভিরিফিকেশন লিংক চলে যাবে।মিনিমাইজ করে করে ইমেলে গিয়ে লিংকে ক্লিক করলেই যে কোন একটা ব্রাউজার ওপেন হতে চাইবে।তোমার পছন্দের ব্রাউজারে ওপেন করলেই সাইট টি ভেরিফাই হয়ে যাবে।

 

এখন কাজের কথায় আসা যাক। এখানে কাজ একদম সহজ।অনেকটা লটারির মত। ভেরিফাই করার পর উপরের বাম দিগে হাতুড়ির মতো একটি চিহ্ন দেখতে পাবা।এবং তার সাথে পয়ত্রিশটি হিটও থাকবে।তুমি যে আমার  রেফার লিংক থেকে একাউন্ট  করছো সে  জন্যই তোমার একাউন্টটে হিট গুলো যুক্ত হয়েছে।এখান থেকে আয় করার জন্য তোমাকে প্রচুর পরিমাণ হিট কালেক্ট করতে হবে।যা তুমি প্রতি ঘন্টায় পাঁচটি করে ফ্রি পাওয়ার পাশাপাশি  বিভিন্ন অফার বা অন্যান্য এপ্স ডাউনলোড করেও কালেক্ট করতে পারবে।আয় করার জন্য হিটের উপর টাচ করতে হবে। এবং তারপর যে বক্স আসবে তাতেও টাচ করবে।তাহলে বক্সটি ফেটে জাবে।এবং তোমার ব্যালেন্সে ডলার যোগ হবে।এভাবে বার বার হিট করতে হবে। তবে প্রতিটি হিটে ডলার নাও পেতে পার।একশত ডলার হয়ে গেলে।পেপাল,পেয়ার,স্ক্রিল,ওয়েবমানি,বিটকয়েন ও লাইটকয়েনে টাকা তুলতে পারবা।আশা করি বুঝতে পেরেছো।না বুঝলে কমেন্ট কর।আর পোষ্টি শেয়ার কর। পোষ্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 

রেজিষ্ট্রশন লিংকঃ-https://blocksmash.io/?invite=585631

https://blocksmash.io/?invite=585631

Related Posts

8 Comments

মন্তব্য করুন