বেস্ট ফ্রেন্ড নিয়ে উক্তি

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই দোয়া ই করি আল্লাহর কাছে সবসময়। আজকে আপনাদের সামনে যে বিষয় নিয়ে হাজির হয়েছি তা হলো বেস্ট ফ্রেন্ড নিয়ে উক্তি  ।তাহলে সময় নষ্ট না করে বিষয়টি দেখি…….

বেস্ট ফ্রেন্ড আমাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ অংশ। বেস্ট ফ্রেন্ড হল সেই যে মায়ের মত শাসন করে। বেস্ট ফ্রেন্ড হল সেই যে বোনের মত আদর করে। বেস্ট ফ্রেন্ড হল সেই যার সাথে কিছু শেয়ার করা যায়। বেস্ট ফ্রেন্ড হল সেই যে হাসি কান্নার সাথী হয়। বেস্ট ফ্রেন্ড হল সেই যাকে আনন্দের সময় না পেলেও বিপদের সময় পাওয়া যায়। সে সব সময় বিপদে আপদে পাশে থাকে।

বেস্ট ফ্রেন্ড হল সেই যে  কখনোই চোখের জলের কারণ হবে না। বেস্ট ফ্রেন্ড হল সেই যে অপমান না করিয়ে ভুলগুলো ধরিয়ে দেয়। বেস্ট ফ্রেন্ড হল সেই যে মুখের খাবার কেড়ে খাবে। বেস্ট ফ্রেন্ড হল সেই যে সব সময় বিভিন্নভাবে পচাবে।বেস্ট ফ্রেন্ড হল সেই যে মন খারাপ থাকলে বিভিন্ন ভাবে হাসানোর চেষ্টা করবে। বেস্ট ফ্রেন্ড হল সেই যে কখনোই গোমরা মুখ দেখতে চাইবে না।

  1. বেস্ট ফ্রেন্ড পাওয়াটা ভাগ্যের ব্যাপার। বেস্ট ফ্রেন্ড  সহজে কারো কপালে জোটে না।
  2. বেস্ট ফ্রেন্ড কথাটা হয়তো ছোট কিন্তু এর মানে অনেক বড় কিছু। জন্য সবকিছু থেকে আলাদা।
  3. বেস্ট ফ্রেন্ডের সাথে আমরা অনেক কিছুই শেয়ার করে আমাদের মন হালকা করি।
  4. একজন বেস্ট ফ্রেন্ড এপারে তার বন্ধুকে সব বিপদ আপদ থেকে রক্ষা করতে।
  5. একজন বেস্ট ফ্রেন্ডই পারে বাইরের জগত চিনতে শেখাতে। একজন ভালো বন্ধু থাকলে আমাদের জীবনটা অনেক সহজ হয়।
  6. একজন ভালো বন্ধু থাকলে আমাদের চলার পথটা অনেক সহজ হয়। একজন বেস্ট ফ্রেন্ড একজন আদর্শ গার্জেন এর মত আমাদের প্রটেক্ট করে। বেস্ট ফ্রেন্ড নামক শব্দটি আমাদের জীবনে অনেক জায়গা জুড়ে রয়েছে। বা আমরা বলতে পারি আমাদের জীবনের একটি অংশ হয়ে রয়েছে। বেস্ট ফ্রেন্ড একদিকে যেমন মায়ের মতো অন্যদিকে তেমন নিজের বড় বোনের মত।
  7. এককথায় বেস্ট ফ্রেন্ড  ছাড়া  আমরা অচল বলতে পারি। বেস্ট ফ্রেন্ড নামক শব্দটি আমাদের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। সুতরাং আমাদের যাদের বেস্ট ফ্রেন্ড রয়েছে আমরা চেষ্টা করব সে বন্ধুত্ব সারাজীবন বজায় রাখার।।।।।।।।

আমার লেখায় যদি কোন ভুল হয় তাহলে দয়া করে  ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আমার লেখাটি  যদি আপনাদের কাছে  ভালো লেগে থাকে তাহলে ফ্রেন্ডদের মাঝে শেয়ার করুন। আর কমেন্ট করুন।।।।

আজ এই পর্যন্তই সামনের পর্বে অন্য কোন বিষয় নিয়ে হাজির হব ইনশাল্লাহ।ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন এবং গ্রাথর  ডটকমের সাথে থাকুন। বাহিরে গেলে মাক্স ব্যবহার করুন নিজে সতর্ক থাকুন এবং অন্যকে সতর্ক রাখুন। আল্লাহ হাফেজ।

Related Posts