ভয়েস টাইপিং করে আয় করার পদ্ধতি

হ্যালো বন্ধুরা,

এখন থেকে ভয়েস টাইপিং করে আয় করতে পারবেন খুব সহজেই। আমার এই ভিডিওটা দেখলে আপনিও খুব সহজেই করতে পারবেন ভয়েস টাইপিং করে আয়। আমরা অনেকেই টাইপিং এ অভ্যস্ত নয়। আমার আজকের এই টিউটোরিয়ালটি শুধুমাত্র তাদের জন্য যারা অনলাইন থেকে আয় করতে চাই ভয়েস টাইপিং করে।

কেন ভয়েস টাইপিং করবেন?

যেকোনো কন্টেন বা ব্লগ  যদি ম্যানুয়ালি টাইপ করে করে লিখেন তাহলে আপনার প্রচুর সময় লাগতে পারে আর যদি ভয়েস টাইপিং করেন তাহলে সেই ব্লগটি লিখতে পারবেন মাত্র তার অর্ধেক  সময়ের মধ্যে। যে কোন জায়গায় (যেমন- ফেইসবুক চ্যাটিং, কনটেন্ট রাইটিং, যে কোন ডকুমেন্ট টাইপিং ইত্যাদি) আপনি যদি ভয়েস টাইপিং করে লিখেন তাহলে আপনার অর্ধেক সময় বাঁচবে। ভয়েস টাইপিং হচ্ছে ইনস্ট্যান্ট রাইটিং। আপনার কথা বলার সাথে সাথে  বাক্যে আপনার কথাটি পরিণত হবে মানে অটোমেটিকেলি লিখা হয়ে যাবে।

এবং আপনি যদি কোন জায়গায় লেখালেখি করেন তাহলে আপনার জন্য ভয়েস টাইপিং সবচেয়ে ভালো হবে।  যেমন আমি আমার এই ভিডিও টিউটোরিয়ালে দেখিয়েছি যে কিভাবে অনলাইনে লেখালেখি করে আয় করতে হয় এবং কিভাবে আপনি দ্রুত পদ্ধতিতে লিখবেন। যত দ্রুত এবং যত বেশি লিখতে পারবেন ততো বেশি ইনকাম করতে পারবেন,  ভিডিওতে আমি দেখিয়েছি একটা বাংলাদেশী ওয়েবসাইট- যেখান থেকে আপনারা লিখালিখি করে আয় করতে পারবেন।

ধন্যবাদ সবাইকে  পোস্টটি পড়ার জন্য।

Related Posts

6 Comments

মন্তব্য করুন