ভালোবাসি শব্দটা ছোট হলে ও এর গভীরতা অনেক বেশি।

~কেউ যদি তোমার অবুঝ ভালোবাসার মূল্য না বুঝে,তাহলে তার কাছে নিজের ভালোবাসা বার বার প্রকাশ করতে যেও না।কারন সে তোমার ভালোবাসার মূল্য কখনোই দিবে না।

কেউ যদি তোমার দূর্বলতার সুযোগ নিয়ে,বার বার তোমাকে আঘাত করে,তাহলে কখনোই তার কাছে তোমার দূর্বলতা প্রকাশ করো না,কারন সে তোমার দূর্বলতার পেছনে লুকিয়ে থাকা ভালোবাসা গুলো কখনোই বুঝবে না।

কেউ যদি তোমাকে ছাড়াই একা পথ চলতে পারে,তাহলে কখনোই তুমি তার পথের কাটা হয়ে সামনে যেও না।কারন সে কখনোই তোমার জীবনের সঙ্গী হবে না

কেউ যদি একটু রাগ অভিমান আর ঝগড়া হলেই,তাহলে উপর কখনোই অধিকার দেখিয়ে রাগ রাগ অভিমান ঝগড়া করবেন না।কারন সে আপনার অভিমানের পেছনে লুকিয়ে থাকা ভালোবাসা কখনোই বুঝবে না।

কেউ যদি সারাদিনের মাঝে একটা বার খুজ না নেয়,তাহলে তার কাছ থেকে কখনো খুজ নেওয়ার আশা করবেন না।কারন সে কখনোই আপনার খোজ নিবে না।

কেউ যদি আপনার সাথে দিনের পর দিন কথা না বলে থাকতে পারে,তাহলে তার সাথে কখনোই কথা বলতে যাবেন না,কারন সে আপনার কথা বলার আকুলতার কারনটা কখনোই বুঝবে না।

কেউ যদি আপনাকে কষ্ট দিয়ে, নিজে কষ্ট না পায়,তাহলে কখনোই তার সাথে নিজেকে জড়িয়ে রাখবেন না।কারন সে আপনাকে কখনোই ভালোবাসে নি।যদি ভালোবাসতো তাহলে আপনাকে কষ্ট দিতে পারতো না।

কেউ যদি আপনি অসুস্থ হলে সেটাকে নিজের অসুস্থ মনে না করে,একটা বার আপনার খুজ না নেয়,তাহলে বুঝে নিবেন সে কখনোই সত্যিকার অর্থে আপনাকে ভালোবাসে নি।যদি ভালোবাসতো তাহলে আপনার ভালোলাগা খারাপ লাগা সবকিছুকে নিজের মনে করতো।

কেউ যদি দূর থেকে চোখ বুঝলে আপনাকে অনুভব করতে না পারে,তাহলে তার সাথে নিজেকে জড়িয়ে রাখবেন না।কারন যে আপনাকে দূর থেকে অনুভব করতে না পারে সে কখনোই আপনাকে ভালোবাসে নি।

যে আপনাকে ছাড়া ভালো থাকতে পারে,তার কাছে কখনোই নিজের খারাপ লাগা প্রকাশ করতে যাবেন না।কারন সে আপনাকে ছাড়া খুব ভালোই আছে,সে কখনোই আপনার খারাপ লাগার কারন বুঝবে না।

ছোট একটা শব্দ ভালোবাসা।কিন্তু তার মাঝে লুকিয়ে থাকে হাজারো অনুভূতি,না বলা হাজারো কথা,ভালোবাসা হয় মনের মিলনে,মনের গহীনে।আপনি হাজারো চেষ্টা করলে ও সেই ভালোবাসার মানুষটিকে ভুলে যেতে পারবেন না।কারন ভালোবাসা ভুলে যেতে নয়,দুটি অন্তরের আজীবন বেচে থাকতে শিখায়।বেঁচে থাকুক পৃথিবীর সকল ভালোবাসা গুলো,পূর্নতা পাক সবার ভালোবাসার গল্প গুলো।

Related Posts

9 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন