ভিউ এবং ক্লিক করে দিনে ৫০০ টাকা ইনকাম

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছো আশা করি অনেক ভালো ভালো আছো সবাই। আপনারা যারা অনলাইনে ইনকাম করতে চান  এর জন্য আপনারা অনেক অ্যাপ বা সাইটে কাজ করেছেন কিছু টাকা ইনকাম করার জন্য কিন্তু আপনারা পেমেন্ট পান নাই। আপনারা কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনাদের প্রাপ্য পেমেন্ট আপনারা পান নাই। আপনাদের কষ্টের দাম দেয় নাই। এর ফলে আপনাদের মধ্যে অনেকের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং অনেকেই মনে করেন অনলাইনে ইনকাম করা যায় এটা সম্পূর্ণ একটা মিথ্যা বিষয়। কিন্তু আমি আজ আপনাদের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনি অল্প কিছু কাজ করে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন এবং সেই টাকা রিচার্জে বা বিকাশে নিতে পারবেন। এটা একটা বিশ্বস্ত অ্যাপ।

অ্যাপটির নাম হলো( Earn start) অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে। এর রেটিং ও অনেক ভালো। এটা একটা বিশ্বস্ত অ্যাপ। অ্যাপটি অনেক দিন ধরে বিশ্বস্ততার সঙ্গে পেমেন্ট করে যাচ্ছে।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকো প্লে- স্টোর এবং আইফোন থেকে অ্যাপ স্টোর এ। সেখানে সার্চ অপশনে গিয়ে ইংরেজিতে লেখবেন earn start তারপর সার্চ করবেন তারপর দেখবেন সেখানে অ্যাপটি চলে এসেছে। সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন এবং নিজের ফোনেে ইনস্টল করে নিবেন।

অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন সেখানে আপনার কাছে কিছু এলাও চাইবে সেগুলো দিয়ে দিবেন। তারপর লেখা আসবে সাইন ইন আর সবার নিচে ইংরেজিতে লেখা আসবে( ক্লিক হেয়ার) যেহেতু আপনাদের একাউন্ট নাই নতুন একাউন্ট খুলবেন তাই ক্লিক হেয়ারে ক্লিক করবেন। এর পর আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনার ডিটিয়েল চাইবে যেমন আপনার পুরো নাম, মোবাইল নম্বর, জি- মেইল, পাসওয়ার্ড ও রেফার কোড চাইবে। তবে অবশ্যই পাসওয়ার্ড ৬ সংখ্যার হতে হবে আর রেফার কোড 01625345216 এটি দিবেন। সবকিছু দেওয়ার পর  নিচের দিকে দেখবেন ইংরেজিতে লেখা আছে সাইন আপ বা ক্রিয়েট একাউন্ট সেখানে ক্লিক করবেন সঙ্গে সঙ্গে ইংরেজিতে লেখা আসবে আপনার একাউন্ট তৈরি করা সফল হয়েছে। তার পর ঐই পেজ থেকে বেক করবেন এবং আগের পেজে নিয়ে যাবে সেখানে আপনি যে নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেই নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করবেন। এবার আপনাকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনি কাজ করবেন। কাজ করার পূর্বে সেখানে কিছু নিয়ম উল্লেখ করা আছে সেগুলো ভালোভাবে পড়ে নিবেন। তারপর নিচের দিকে ইংরেজিতে লেখা আছে ভিউ আর্ন এবং ক্লিক আর্ন।  আপনারা প্রথমে ভিউ আর্নে ক্লিক করবেন ক্লিক করার পর আপনাকে নতুন পজে নিয়ে যাবে সেখানে উপরে ইংরেজিতে লেখা আসবে আর্ন সেখানে ক্লিক করবেন ক্লিক করার পর একটা এড আসবে সেই এডে আপনাকে ৭ সেকেন্ড অপেক্ষা করতে হবে। তারপর বেক করবেন। এই ভাবে ৬০ টা এড ভিউ করার পর ক্লিক এন্ড আর্নে ক্লিক করবেন তারপর একটা এড আসবে সেই এডে একবার ক্লিক করবেন এবং আপনাকে নতুন একটা সাইটে নিয়ে যাবে সেখানে আপনি অপেক্ষা করবেন যে পর্যন্ত আপনাকে মূল পেজে নিয়ে না যায়। আগে বেক করলে কিন্তু পয়েন্ট পাবেন না। এই ভাবে কাজ করবেন আপনি দিনে ২৪০ টা ভিউ এবং ৪ ক্লিক করবেন। এখানে দিনে নিশ্চিত ১০০০ পয়েন্ট আর্ন করতে পারবেন।

এখানে, ১০০০=১০ টাকা

৫০০০= ৫০ টাকা

টাকা উওলন করার জন্য বাম পাশের থ্রী ডট আইকনে ক্লিক করবেন এবং সেখানে ওয়ালেট অপশনে ক্লিক করে আপনার নম্বর ও টাকার পরিমান দিয়ে withdraw অপশনে ক্লিক করুন। কিছু সময়ের মধ্যে টাকা পেয়ে যাবেন। ৫০০০০ পয়েন্ট হলে বিকাশে টাকা নিতে পারবে।

 

Related Posts

11 Comments

মন্তব্য করুন