ভিডিও, এড ও প্রশ্নের উত্তর দিয়ে ২০০ থেকে ৩০০টাকা ইনকাম হবে প্রতিদিন।

ভিডিও, এড ও প্রশ্নের উত্তর দিয়ে প্রতিদিন ২০০ থেকে  ৩০০ টাকা ইনকাম করুন খুব সহজেই। আর কীভাবে করবো আসুন একটু জেনে নি।

আমি কাজ করতে চাই   👈 ক্লিক করলে একটা পেজ আসবে পেজে আপনি Sing up লেখা পাবেন ক্লিক করুন এখন আপনকে ফরম ফিলাপ করতে হবে যেমনঃ – Email, ,password, confirm password দিয়ে sing up ক্লিক করবেন একাউন্ট খুলা হয়ে গেলো।

আপনাকে এখন বলছে আপনার জিমেইলটা ভেরিফাই করার জন্য, আপনি এখন আপনার যেই জিমেইল দিয়ে একাউন্ট খুলছেন ওটা চেক করমে পাবেন একটা ইমেইল ওপেন করলে একটা লিংক পাবেন ক্লিক করে ভেরিফাই করে নিবেন।

👈 এখানে লক্ষ্য করুন আপনাকে বলছে যে আপনার প্রোফাইলটি কমপ্লিট করুন তাছাড়া পেমেন্ট নাও পেতে পারেন।ওই লেখাই ক্লিক করে প্রোফাইল কমপ্লিট করে নিবেন।

  হাতের বাম পাশে 👈 আপনি ৩টা টান দেখতে পারবেন ওখানে ক্লিক করলে Earn লেখা পাবেন ক্লিক করুন এখন ওই ছবির মত পাবেন এখানেই আপনি কাজ করতে পারবেন যেমনঃ Survey, content,singup,video, referal,offer walls,pull,এরকম কাজ আমি একটা বুঝিয়েদি – আপনি ভিডিও দেখে ইনকাম করবেন এর জন্য ভি‌ডিওতে ক্লিক করবেন। তার পর অনেক গুলো ভিডিও পাবেন ওই গুলো পুরো,পুরি দেখলে আপনার একাউন্টে ডলার যোগ হয়ে যাবে।

উথড্রো দেয়ার জন্য Payment. এ ক্লিক করবেন আর মাই একাউন্টে আগে আপনার পেমেন্ট এড্রেস যোগ করতে হবে তার পর এখনো ক্লিক করবেন আর আপনি সর্বনিম্ন ১০ ডলার বিটকয়েন এ নিতে পারবেন এবং আপনার ব্যাংক একাউন্টে ও নিতে পারবেন।

Related Posts

6 Comments

মন্তব্য করুন