ভিডিও দেখুন, স্পিন করুন আর আয় করুন নিশ্চিন্তে !

আসসালামু আলাইকুম, বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সকলেই সহি সালামতে আছেন, যার যার ঘরে আছেন, আর সুস্থ আছেন আর  Grathor এর সাথেই আছেন। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন এই কামনা সারাক্ষণ সৃষ্টিকর্তার নিকট।

তো বন্ধুরা আজ আপনাদের জন্য নিয়ে এলাম একটি সম্পূর্ণ নতুন সাইট। যার পেমেন্ট ১০০% নিশ্চিত। প্রয়োজনে প্রুফ দেখে নিতে পারবেন। 

অবসরে ঘরে বসে বসে কোন কিছু করার মাধ্যমে কিছুটা হলেও ইনকাম করার আশায় যারা নেটে ঘুরে ঘুরে ক্লান্ত কিন্তু ভাল কোনও সাইট না পেয়ে হতাশ। শুধুমাত্র সেই সব ভাই বন্ধুদের কথা চিন্তা করেই আজ আমি এই সাইটটি নিয়ে এলাম। দেখতে ক্লিক করুন এখানে

সাইটে গিয়ে ক্লিক করুন সাইন আপ অপশনে। তারপর আপনার নাম, ই-মেইল আর পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করুন। আপনি চাইলে গুগল বা ফেসবুক আইডির মাধ্যমেও লগইন করতে পারেন। এটা সম্পূর্ণই আপনার ইচ্ছার উপর নির্ভর করে। আমার পরামর্শ হলো আপনি নতুন করে মেইল, পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলুন। তাতে কোণোও টেনশান থাকবে না।

যে ভাবে কাজ করতে পারবেন এবং আয় করতে পারবেন তা হলোঃ

১। প্রতি ঘণ্টায় একবার ফ্রী স্পিন করার মাধ্যমে আয়, যেখানে ০.১০ থেকে ১০০০ গ্রাম পর্যন্ত পাবার নিশ্চিত সুযোগ।

২। প্রতিদিন নির্দিষ্ট সংখ্যক ভিডিও দেখার মাধ্যমে আয়। আপনার মেম্বার লেভেল পরিবর্তনের সাথে সাথে যার সংখ্যাও বাড়তে থাকবে।

৩। আপনার নিজস্ব চ্যানেলের ভিডিও থেকে থাকলে বা আপনার ইউটিউব চ্যানেল থাকলে তা আপলোড করার সুযোগ পাচ্ছেন এখানে। তা আবার শুধুমাত্র বিনামূল্যেই নয় বরং অনুমোদিত ভিডিওর ক্ষেত্রে আপনি পাবেন নির্দিষ্ট অংকের টাকা !

৪। রেফার এর মাধ্যমে আনলিমিটেড আয় করার সুযোগ। প্রতি রেফারে পাচ্ছেন ০.৫০ গ্রাম আর তার আয়ের একটি নির্দিষ্ট অংশ তো থাকছেই।

৫। আর অন্যান্য সাইটের থেকে এই সাইটের একটা আলাদা বৈশিষ্ট্য হলো লটারী। হ্যাঁ লটারী !! লটারী ধরার সুযোগ থাকছে প্রতি ২৪ ঘণ্টায় এক বার। আর এখান থেকে পেতে পারেন ১ থেকে ১০০০ গ্রাম পর্যন্ত নিশ্চিত আয়।

৬। সর্বোপরি আপনার ঘুম হারাম করা অফার হলো Smart Contract. যেটা আমাদের জন্য একটি ব্যতিক্রমী ও নতুন ধারনা। এর মাধ্যমে আয় করতে পারবেন প্রতি কন্ট্রাক্টে কমপক্ষে ০.৫ গ্রাম। জেনে রাখা ভাল গ্রাম হচ্ছে এই সাইটের মুদ্রার নাম। যা আপনি চাইলে ডলারে কনভার্ট করে উইথড্র নিতে পারবেন। আর ইউথড্র করার জন্য রয়েছে আমাদের পরিচিত আর জনপ্রিয় সব মাধ্যম। যার মাধ্যমে আপনি আপনার ইচ্ছা মত সহজেই টাকা তুলতে পারবেন।

আর দেরী না করে সাইন আপ করুন এখান থেকে

 

Related Posts

45 Comments

মন্তব্য করুন