ভিডিও দেখে আয় পেমেন্ট প্রুফ সহ

স্মাট ফোন দিয়ে অনলাইন আয়ের উপায় অনেকেই খুঁজে থাকেন। কিন্তু সত্যি কারে পেমেন্ট করে এমন ওয়েবসাইটে বা app খুব কম আছে। আজকে আমি আপনাদের সাথে একটা app সম্পর্কে জানবো যে দিয়ে স্মাট ফোন ব্যবহার করে আপনি অনলাইনে আয় করতে পারবেন।

যদি আপনার একটা স্মাট ফোন এবং ইন্টারনেট সংযোগ থাকে তাহলে এই app এ ভিডিও দেখে আপনি খুব সহজেই অনলাইনে আয় করতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক কিভাবে এই app এ কাজ করবে।

১. প্রথমে আপনাকে play store থেকে Clipclaps app টি install করতে হবে।
২. এরপর app টি ওপেন করে Facebook অথবা google/জিমেইল এড্রেস দিয়ে একাউন্ট তৈরি করতে হবে।
৩. যদি 1 ডলার বোনাস পেতে চান তাহলে app এর Rewards অপশনে গিয়ে Redeem এ এই কোড (Code: 8068012540) টি বসিয়ে দিন তাহলে আপনি 1 ডলার বোনাস পেয়ে যাবেন।

  • এই ধাপ গুলো অনুসরণ করে আপনি আপনার একাউন্ট তৈরি করা সম্পূর্ণ করুন।
  • এখন জানবো কিভাবে এইখানে থেকে আয় করবেন।
  • এখান থেকে আয় কারা একাধিক উপায় রয়েছে। কিন্তু এদের মধ্যে অন্যতম হল ভিডিও দেখে ও আপলোড করা।

ভিডিও দেখে আয় করার জন্য app এ থাকে Video অপশনে গিয়ে নির্দিষ্ট সময় পর্যন্ত ভিডিও দেখলে আপনাকে একটা করে gift box দেওয়া হবে। যেগুলো থেকে আপনি clapcoins এর বিভিন্ন gift card পাবেন। প্রতি 1000 clapcoins এর জন্য আপনাকে 0.01 ডলার করে দেওয়া হবে।

আয়ের ২য় উপায় হলো ভিডিও আপলোড। যদি আপনি নিজে ভিডিও বানাতে না পারেন তাতে কোন সমস্যা নাই আপনি চাইলে সরাসরি YouTube থেকে যেকোনো ভিডিওর লিংক শেয়ার করেও এখন থেকে আয় করতে পারবেন। সেজন্য আপনাকে app এ থাকে Me অপশন গিয়ে video icon এ ক্লিক করে আপনার ভিডিও বা ভিডিও লিংক শেয়ার করতে হবে।

আপনার ভিডিওতে যত টা Clap পড়বে প্রতি clap এর জন্য আপনাকে 1 clapcoins দেওয়া হবে। এছাড়াও গেমস ও Task করেও আয় করতে পারবেন।

এবার কথা বলা যাক পেমেন্ট এর বিষয়। এখন থেকে আপনি পেপাল, gift card ও মোবাইল রিচার্জ দুইভাবে পেমেন্ট নিতে পারবেন। পেপালে পেমেন্ট নিতে চাইলে আপনার একাউন্ট এ মিনিমাম ১৫ ডলার হতে হবে। আর মোবাইল রিচার্জ এর ক্ষেত্রে মিনিমাম ১০ ডলার থাকতে হবে। এছাড়াও আপনি play store, amazon ইত্যাদি gift card পেয়ে যাবেন যা ১০ ডলার থেকে শুরু হয়। পেমেন্ট রিকোয়েস্ট এর পর ৭ দিনের মধ্যে আপনার পেমেন্ট পরিশোধ করে দেওয়া হবে।

পেমেন্ট প্রুফ:

আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে। ভালো লাগলে শেয়ার করুন। কোন প্রশ্ন বা সমস্যা হলে কমেন্ট এ জানান।

Related Posts

16 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন