ভিডিও দেখে আয় করুন অনায়াসেই

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আজকে কি আপনাদের কাছে নতুন একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে আপনারা ভালো একটি ইনকাম করতে পারবেন। বন্ধুরা দেরি না করে শুরু করা যাক চলুন। বন্ধুরা এই অ্যাপটির ইনকাম করার মাধ্যম তো খুব সোজা। শুধুমাত্র ভিডিও দেখে এবং ভিডিও শেয়ার করে আপনার ইনকাম করতে পারবেন প্রতিদিন ১০০ থেকে ২০০৳। চলুন এখন জেনে নেয়া যাক কিভাবে ইনকাম টা শুরু করবেন এবং কিভাবে এই অ্যাপটি তে একাউন্ট করবেন।  বন্ধুরা অ্যাপসটি আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন অথবা আমার লেখা শেষে অ্যাপটি লিনক থাকবে সেখান থেকে আপনারা ডাউনলোড করে নিতে পারবেন।
অ্যাপটি ওপেন করার পরে আপনার অ্যাপটির হোমপেইজে চলে আসবেন। সেখানে আপনার রেজিস্টার করার অপশন দেখতে পাবেন এবার আপনার পাশাপাশি দুইটি অপশন থাকবে রেজিস্টার এবং স্কিপ ভুল করে আপনারা স্কিপ অপশনে ক্লিক করবেন না তাহলে আপনারা আর রেজিস্টার করতে পারবেন না পুনরায় আবার অ্যাপটি ডাউনলোড করে তারপরে রেজিস্টার করতে হবে বন্ধুরা এবার রেজিস্টার অপশন এ ক্লিক করে আপনার ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার করে নিন। এরপর আপনার নাম মোবাইল নাম্বার যে নাম্বারে বিকাশ খোলা আছে সেই নাম্বারটি দিয়ে একাউন্ট খুলে নিন এরপর একাউন্ট খোলা হয়ে গেলে লগইন করুন লগইন করার সময় আপনার লগইন করার সময় ওটিপি কোড চাইতে পারে এবং এই ওটিপি করতে কিছুটা সময় লাগতে পারে আপনারা ঘাবড়ে যাবেন না ওটিপি কোড আসলে আপনার  ওটিপি কোড এর ঘরটি পূরণ করে দিতে লগ-ইন করে নিন।,    তো যখন আপনারা লগইন করবেন তখন আপনারা দেখতে পাবেন আপনার হোমপেজে অনেকগুলো ভিডিও পেয়েছে রয়েছে এ ভিডিও গুলো আপনারা দেখলে 1 পয়েন্ট করে পাবেন প্রতিটি ভিডিও দেখার জন্য 1 পয়েন্ট করে জমা হবে আপনার একাউন্টে এরকম করে 1000 পয়েন্ট হলে আপনারা পাবেন 1 ডলার। তো বন্ধুরা এরকম করে আপনারা ভিডিও আপলোড করে দিয়েও পয়েন্ট জোগাড় করতে পারবেন প্রতিটি ভিডিও আপলোডের জন্য আপনার নির্দিষ্ট পরিমাণ পড়েন দেয়া হবে এবং সেই পয়েন্টগুলো আপনার একাউন্টে জমা হবে বন্ধুরা এক ডলার আপনার একাউন্টে জমা হলে আপনার বিকাশ বা রকেট এর মাধ্যমে উইথড্র দিতে পারবেন। আর যাদের পেপাল একাউন্ট আছে তারা পেপাল একাউন্টের মাধ্যমেও উইথড্র দিতে পারবেন।
এপঃmifix king watch short videos and make extra money

Related Posts

26 Comments

  1. এপ্স দিয়ে আয় করা নতুন কিছু নয়। তবে বেশি কিছু যে আয় হয় তাও না। তারপর ও এপ্স ব্যবহার করে এন্ড্রয়েড মোবাইল দিয়ে কিছু আয় করা সম্ভব। অবশ্য এ ক্ষেত্রে এমবি ব্যবহার করে এন্ড্রয়েড মোবাইল দিয়ে ইনকাম করতে যাওয়া পুকুরের মাটি পুকুরের পাড়ে রেখে আসার মত অবস্থা হয়। ওয়াইফাই ব্যবহারকারীর অবশ্য কিছুটা হলেও ইনকাম সম্ভব এবং পৌঁছানো সম্ভব হয়।

মন্তব্য করুন