ভিডিও দেখে ডলার আয় করার সুযোগ এবং বিটকয়েনের মাধ্যমে সহজে বিকাশে পেমেন্ট তুলতে পারবেন

ভিডিও দেখে ডলার আয় করার সুযোগ এবং বিটকয়েনের মাধ্যমে সহজে বিকাশে পেমেন্ট

সুপ্রিয় সাথী,
কি অবস্হা আপনাদের? কে কোথায় আছেন এই মুহূর্তে? সবাই ব্যস্ত নাকি ইতিমধ্যে। ঈদুল আজহা নিয়ে ব্যস্ত সবাই । সবাই কি কোরবানি উপলক্ষে পশু কিনেছেন। এবার তো দাম কম তাই না। সবাই এসময়ে সৃষ্টিকর্তার নৈকতায় লাভের জন্য পশু কোরবানি দিবেন সামনে। আশাকরি, স্রষ্টার কাছে আমরা আমাদের সেই সুদিনের উপভোগের দিনটিকে ফিরিয়ে আনার জন্য প্রার্থনা করবো।
আচ্ছা যাক এই ব্যস্ততার মাঝেও আপনাদের জন্য কিছু একটা উপহার দিতে চাইছি। তাহলে গ্রেথোর সাইটটি তে একটু ঘুরে ফিরে আসুন। নতুন নতুন তথ্য নতুন নতুন রহস্য ও চমকপ্রদ উপহার সমুহ পড়ে দেখুন। তাতে আপনার জীবনে আয়ের উন্নতি একধাপ এগিয়ে নিবে আশাকরি। তাহলে দেরি কেনো?  চলে আসুন এই সোনার সাইটটিতে,গড়ে তুলুন আপনার সোনার সংসার এই সাইটটিতে।
আচ্ছা, যা বলার বলে তো ফেললাম।এবার কাজের কথায় আসি।আমি আজ আপনাদের সামনে যে সাইটটি নিয়ে হাজির হয়েছি তা হলো হোম ক্যাশ ডট ওয়ার্ক।অনেক আর্নিং সাইটের মধ্যে হাবি জাবি কাজ করে দিতে হয় আগে তারপর কাজের মান অনুযায়ী আয় অর্জন করতে হয়।
কিন্তু এই সাইটটিতে তেমন কোনো কাজ নাই। শুধু ভিডিও দেখে ইনকাম করবেন। এবং একটা নির্দিষ্ট সময়ে পেমেন্ট তুলতে পারবেন।
তাই এই সাইটটিতে আপনাদের আর বড়সড়ো মাথাব্যথার কারন হবে না। আশাকরি, আপনারা আমার কথা পুরোপুরি আস্হা রাখবেন।
এখন  আপনাদেরকে এই সাইটটির সম্পর্কে পুরা বিষয় আলোচনা করি।এখানে আমি কোনো বিভাগ অনুযায়ী কাজ ভাগ করিনি কারন এখানে কাজ করার তেমন কোনো কিছু নাই। কিন্তু বিশ্বাস করেন ইনকামের পথ আছে। তাই সুবর্ণ সুযোগ হারানোর চেষ্টা করবেন না আশাকরি।

আপনাকে যা যা করতে হবেঃ-
★ প্রদত্ত ভিজিট লিংকটিতে ক্লিক করে ভিজিট করবেন।

ভিজিট লিংকঃ
রেজিষ্ট্রেশন লিংক

★ ক্লিক করে যে হোম ওয়াল টি আপনার চোখের সামনে সেখানে রেজিষ্ট্রেশন বাটনে গিয়ে রেজিষ্ট্রেশন করবেন।
★ রেজিষ্ট্রেশন এর জন্য আপনার ইউজার নাম, ইমেইল আইডি, পাসওয়ার্ড দিতে হবে। পাসওয়ার্ড কনফার্মেশন করে সাবমিট করবেন এবং আপনার একাউন্ট খুলে যাবে।
★ ওয়াচ ভিডিও তে গিয়ে বিভিন্ন ডলারের ভিডিও দেখবেন যত ইচ্ছা তত। আর প্রতি ভিডিও তে একটা নির্দিষ্ট সময় পাস করে নিতে হয় এবং ভিডিও শেষে এনরোল বাটনে ক্লিক করে নিবেন।

পেমেন্ট সম্পর্কিত বিষয়ঃ

★ আপনার একাউন্টে ১০০ ডলার হলেই শর্ত সাপেক্ষে উইথড্র নিতে পারবেন।  তবে শর্ত হলো আপনাকে কমপক্ষে ১০ জন কে ভ্যালিড রেফারেন্স এ আওতায় আনবেন।
★ পেপ্যাল,পেয়্যার,স্ক্রীল,বিট কয়েন, কয়েন বেস,  ভ্যালিড সাইট সমুহতে বা ব্যাংক একাউন্টে পেমেন্ট ট্রান্সফার করে নিতে পারবেন।

ভিজিট লিংকঃ
রেজিষ্ট্রেশন লিংক

যে যে বিষয়ে আপনাকে  সতর্কতার সাথে অবলম্বন
করতে হবেঃ-
★ একই আইপি এড্রেস বা একই মোবাইল দিয়ে ব্যবহার করলে সাথে সাথে একাউন্ট ব্যান হতে পারে এবং পেমেন্ট বাজেপ্রাপ্ত করা হবে।

যাক এতটুকু রেখেদিলাম আর কথা বাড়ালাম না।বেশি বিরক্তি করছি তাই না। দয়া করে আমাকে আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন আশাকরি, আমি আপনাদের জন্য যথার্থ উপহার দিতে সক্ষম হয়েছি। আজ আর নয়, ভালো থাকুন সবাই, ঘরে থাকুন বিনা প্রয়োজনে। সৃষ্টি কর্তার কৃপায় আমরা শীঘ্রই এই দুর্দিন সময়টুকু কেটে উঠতে পারবো।
ইনশাআল্লাহ

Related Posts

10 Comments

  1. কেউ ভুলেও এই সাইটে একাউন্ট করবেন না, প্লীজ। এটি ১০০% স্ক্যাম সাইট। পোষ্টদাতা না জেনেই শুধু রেফার করার জন্যই এই পোষ্ট দিয়েছেন। জীবনে এখান থেকে টাকা কেউ পায়নি, পাবেও না।

মন্তব্য করুন