ভিডিও দেখে, স্পিন করে ও গেম খেলে অনলাইন ইনকাম। সবচেয়ে সহজ কাজ ১০০% পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।আজকে আমি আপনাদের সামনে বর্তমান সময়ের সেরা একটি আর্নিং অ্যাপ নিয়ে আলোচনা করব। এই অ্যাপ টা অনেক দিন ধরে মার্কেট এ আছে এবং নিয়মিত পেমেন্ট করছে। এখানে অনেক রকম কাজ আছে। দৈনিক ইনকাম এর কোন লিমিট নাই। যত বেশি সময় দিয়ে কাজ করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

এটা মূলত একটা ভিডিও দেখে আয় করার অ্যাপ। কিন্তু এখানে ইনকাম করার আরো অনেক গুলো উপায় আছে। আমি পর্যায়ক্রমে সবগুলো আলোচনা করব। এই অ্যাপ টা আপনি প্লে স্টোর এ পেয়ে যাবেন। clipclaps লিখে সার্চ করলে পেয়ে যাবেন। অথবা নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রেফার কোডঃ- 7KJL2X62

এই সাইট এ একাউন্ট করার পদ্ধতি একদম সহজ। এখানে যে কেউ একাউন্ট করতে পারবেন। একাউন্ট করার পর সামান্য কিছু কাজ করে ২-৫ ডলার ইনকাম করতে পারবেন। পরবর্তী তে ও কাজগুলো একদম সহজ।

একাউন্ট করার ওর রেডিম এ ক্লিক করে 7KJL2X62 কোডটি দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট এ ১ ডলার জমা হয়ে যাবে। তারপর স্পিন করে আপনি ৩ ডলার পযন্ত ইনকাম করতে পারবেন।লাকি বক্স এর মাঝখানের বক্স সিলেক্ট করলে পেয়ে যাবেন আরো ১ ডলার একদম ফ্রী। সর্বোমোট এভাবে আপনি ৩-৫ ডলার ইনকাম করতে পারবেন মাএ কয়েকমিনিট এ। এবং আরো ৫ ডলার ইনকাম করার পর মোট ১০ ডলার হলে আপনি পেমেন্ট নিতে পারবেন।

এখানে ইনকাম করার পদ্ধতি হচ্ছে আপনি ফানি ভিডিও দেখা এবং ফানি ভিডিও আপলোড করে ইনকাম  করতে পারবে। এই সাইট থেকে আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন। গেম খেলে ইনকাম করার সিস্টেম রয়েছে এখানে। রেফার করে আপনি এর থেকে ইনকাম করতে পারবেন। রেফার বেশি বেশি করলে আপনার ইনকাম বেশি হবে। রেফার কোড তার জন্য কি ফ্রি তে ক্লিক করলে আপনাকে একটা লিংক দিবে। এই লিঙ্কটা আপনি যেকোন ব্রাউজারে দিয়ে সাবমিট করলে আপনার রেফার কোড পেয়ে যাবেন।

এই অ্যাপ এর মিনিমাম প্রেমেন্ট হচ্ছে 10 ডলার।10 ডলার হলে আপনি পেমেন্ট রিকুয়েস্ট দিতে পারবেন। প্রেমের রিকুয়েস্টের দুই থেকে পাঁচ দিনের মধ্যে পেমেন্ট পাবেন। কারো প্রেমেন্ট না পেলে আপনি কন্টাক আস এ তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এখান থেকে আপনি শুধুমাত্র পেইপাল এ পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খোলা যায়। পরবর্তীতে আপনি যেকোন একটা এক্সচেঞ্জ সাইট থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনাদের কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন আমি অবশ্যই রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবে।এই এটা আপনারা কাজ করে ইন্টারটেইনমেন্ট এর পাশাপাশি ইনকাম করতে পারবেন। তাই দেরি না করে এখনি জয়েন হয়ে যান।ধন্যবাদ সবাইকে আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন