মজার নতুন হাসির জোকস পর্ব (৪)

জোকস পড়তে কে না ভালবাসে জোকস পড়ে হাসতে সকলেই প্রায় ভালবাসে তাই অন্যদিনের মত আপনাদের সামনে আজকেও এক হালি জোকস নিয়ে হাজির হলাম তাই জোকস গুলো মনোযোগ সহকারে পড়ুন এবং মন খুলে হাগুন সরি হাসুন।।

জোকস No ১ …

বিদেশে গিয়ে ধরা পড়লো তিন বাংলাদেশি তখন ৩ বাংলাদেশীকে কারাগারে পাঠানো হল সেখানকার এক রাজা তখন বলল তোমরা তোমাদের দেশে গিয়ে তিনজন তিন রকমের যে কোন ফল নিয়ে আস। যার ফল টা ভালো হবে এবং আমি যা করতে বলবো তাই করলে তোমাদের তিনজনকেই ছেড়ে দেব। তখন তিন বন্ধু দেশে এসে তিনজন তিনটা ফল নিয়েগেলো প্রথম বন্ধু নিয়ে গেল আম, দ্বিতীয় বন্ধু নিয়ে গেল লিচু, এবং অপর বন্ধু মনে মনে ভাবল বড় ফল নিয়ে যায় রাজা খুসি হবে। সে কাঁঠাল নিয়ে গেল তখন ৩ বন্ধু এক জায়গায় হয়ে গেল ফল নিয়ে সবার সবার হাতে রেখে দাঁড়ালো রাজার সামনে তখন রাজা বললে তোমাদের হাতের ফলগুলো যে যে পিছন দিয়ে ঢুকাতে পারবে সেই বাড়ি যেতে পারবে আর যে না পারবে এখানেই থাকো।।।

জোকস No ২…

মফিজের শরীর কয়দিন ধরে খুব অসুস্থ সে খুব অসুবিধে ভুগছিল এবং তার শরীরটা খুব ক্লান্তি লাগছে। সে রেগেমেগে ভাবল ডাক্তারের কাছে যায়। সে রেগেমেগে ডাক্তারের চেম্বারের সামনে এগিয়ে ডাকতে লাগল ডাক্তার ডাক্তার তুমি কোথায় প্লিজ, প্লিজ আমাকে বাঁচাও। আমি মরে গেলাম তখন ডাক্তার বলল কি হে বাপু তুমি এত চেঁচামেচি করছ কেন। কি হয়েছে বল ডাক্তারের সামনে এগিয়ে চেয়ারে বসে মফিজ বল্ল এই শালা কি হয়ছে, হচ্ছে সেটা তো তুই বলবি তোকে 500 টাকা দিয়ে ভিজিট করে দেখাতে এসেছি তুই যদি তা বলতে পারিস কি হয়ছে, আমি তাহলে তোর কাছে এলাম কেন।।

জোকস No ৩…

একদিন দুই বন্ধু আম চুরি করবে বলে ভাবলো তারা দুইটা বস্তা নিয়ে আম চুরি করে ভাগাভাগি করার জন্য জায়গা করছিল। হঠাৎ তারা একটি কবর স্থান দেখতে পেল তখন কবরস্থানের পাঁচিল বেয়ে ভিতরে যাওয়ার সময় দুইটা আম পাঁচিলের পাশে পড়ে গেল। এবং তারা ভিতরে গিয়ে আম ভাগাভগি করতে লাগলো এমন সময় পাশ দিয়ে যাচ্ছিল একটা মাতাল তখন শুনতে পেল কবরস্থানের ভিতরে কারা কথা বলছে। সে জোরে জোরে দড়িয়ে যেতে লাগলো রাস্তায় দেখা হলো এক পুলিশের সাথে বলল কিরে তুই দৌড়াচ্ছিস কেন। তখন মাতাল পুলিশকে বলল ভাইয়া, কবরের দিকে যেও না ঐখানে কবরস্থানে না লাশ ভাগাভাগি চলছে বলছে একটা আমার একটা তোমার, একটা আমার একটা তোমার” পুলিশ বলল চলতো গিয়ে দেখি। তখন তারা পাচিলের পাশে গিয়ে দাঁড়ালো শুনতে পেল একটা আমার একটা তোমার।। সব আম ভাগের পর যে দুইটা পড়েছিল পাচিলের পাশে তখন একজন বলল পাঁচিলের এর পাশে যে দুইটা আছে ওই দুইটা কি কোরবি তখন তারা অজ্ঞান।।

জোকস No ৪…

দুই মাতাল ঘরের মধ্যে বসে ছিল তখন একজন মাতালের প্রস্তাব পেল তখন সেই মাতাল ছাদের উপর থেকে জানালা খুলে প্রস্রাব করতে লাগলো।। আর এক মাতাল বলল কিরে তুই প্রসাব করছিস জানালা দিয়ে ঘরের ভিতর তোর প্রস্রাব ধরে, ধরে চোর এসে সবকিছু নিয়ে চলে যাবে তখন সেই মাতাল উত্তর দিলো আমি কি এতই পাগল তাই তো ছেড়ে ছেড়ে প্রস্তাব করছি চোর ওঠে আর পড়ে যায়।।

Th😁nks All 

 

 

 

Related Posts