মনস্তাত্ত্বিক এই ব্যাপারগুলো কি আপনি জানেন

পৃথিবীর প্রতিটি জীবন অনন্য। প্রতিটি প্রাণী অনন্য, প্রতিটি পাখি অনন্য, প্রতিটি কীটপতঙ্গ অতিরিক্ত অনন্য। একইভাবে প্রতিটি ব্যক্তি অনন্য। প্রতিটি মানুষের একই মানসিকতা নেই। তাই এটি প্রত্যেকের জন্য খুব অনুরূপ কিছু নয়. এইভাবে, এটি আসলে তার উপর নির্ভর করে যে কোন সমস্যাটি কে স্বীকার করবে। যাই হোক না কেন, এত কিছুর পরে কিছু স্বাভাবিক সমস্যা আছে, ধরে নিই যে সেগুলি পরিচিত, এটি ভয়ঙ্কর নয়। আমাদের সাতটি মানসিক সমস্যা তদন্ত করা উচিত।

1. আপনি কিছু টিউনে মনোযোগ দিয়ে ব্যতিক্রমীভাবে আবেগপ্রবণ হতে পারেন। তবুও, সেই সুরের সিদ্ধি হয় না। বরং, আপনি সুর শুনতে যখন একটি জ্যা আঘাত করে যারা ব্যক্তিদের সারাংশ, তাদের মধ্যে যে দৃশ্যগুলো উঠে আসে। সঙ্গীত প্ররোচিত হয়. আপনার নিজের অন্তর্দৃষ্টি এবং অনুভূতি বড় জিনিস. সুর ​​তাকে জাগিয়ে তোলে।

2. অনেক ব্যক্তি অতিরিক্ত চিন্তা ছাড়া করতে পারে. তা সত্ত্বেও, Bestlife Onl ine.com-এর গবেষণা বলছে যে ব্যক্তিরা মহান আত্মীয়তা তৈরি করতে বেশি দক্ষতার পরিচয় দেয়। ক্রমবর্ধমান পরিমাণে চিন্তাভাবনার মধ্যে একটি গভীর সম্পর্ক রয়েছে। যে লোকেরা বেশি চিন্তা করে তারা অন্যদের চেয়ে বেশি উত্সাহী হবে। 3. কয়েক দিনের একটি পর্যায়ক্রমিক গর্ত সম্পর্ককে মজবুত করে। এটা সোজা এবং একে অপরের মূল্যায়ন. অনুপস্থিতি দ্বারা এখনও বাতাসে অদৃশ্যতা.

4. চারপাশের পানি দেখে নৌকাটি ডুবে না। ডুবন্ত পানি নৌকায় প্রবেশ করলে তার ওজন তার ভারসাম্য হারায়। সুতরাং আপনার চারপাশে যা ঘটছে তা নেওয়ার দরকার নেই। আপনি সত্যিই কি চান সহজভাবে নিন. বাকিগুলো একা ছেড়ে দিন। এটি আপনার পথের ভারসাম্যের জন্য নজর রাখবে।

5. ঝড়ের মৌসুমে সব পাখিই কভার খোঁজে। যাই হোক, বাজপাখি কুয়াশার উপর দিয়ে উড়ে গেল মুষলধার থেকে দূরে থাকার জন্য। আপনার কাছে অগত্যা পোস্ট করার জন্য প্রত্যাশিত অনুমোদন নেই৷ পর্যায়ক্রমে এটি থেকে দূরে থাকার কিছু উপায় বাছাই করার চেষ্টা করুন।

6. ভার্চুয়াল বিনোদনের মাধ্যমে (10,000 আলোচনার আলোকে ফেসবুকের 100টি অনন্য সমাবেশের 10,000 আলোচনার উপর পর্যালোচনাটি নির্ভর করে), সমাবেশে যে বিষয়গুলি নিয়ে কথা বলা হয়েছিল তার 70% সমস্যা এবং আপত্তিগুলির সাথে যুক্ত।

7. এমন একজন ব্যক্তিকে আপনার জীবন সঙ্গী হিসাবে বেছে নেওয়া দুর্দান্ত, যিনি আপনার সমস্ত ত্রুটি, দুর্দান্ত, ভয়ঙ্কর এবং কঠিন দৃষ্টিভঙ্গি সম্পর্কে জানেন এবং আপনার অতীত সম্পর্কে চিন্তাভাবনা করেন। তদ্ব্যতীত, ইচ্ছাকৃতভাবে সবকিছু মূল্যায়ন করে, তিনি ধরে নেন যে আপনি জীবনের ভ্রমণে পার্শ্বকিক হিসাবে দুর্দান্ত।

ফ্যাশনিস্তাদের জন্য সবচেয়ে বিখ্যাত ওয়েব-ভিত্তিক বিনোদনের নাম ইনস্টাগ্রাম। ভক্তদের সাথে কথা বলতে, তারা তাদের সেল ফোনে একক টিক দিয়ে এখানে আসে, ছবি-রেকর্ডিং সাবটাইটেল পোস্ট করে, চলে যায়। নক্ষত্র এবং পাওয়ার হাউসের ফটোগুলি পরীক্ষা করে নকশা এবং মহিমা নিদর্শনগুলি উপলব্ধি করা যেতে পারে। তারার একটি অংশ অতিরিক্ত কিছু নকশা বা শৈলী নিদর্শন সেট করে।

Related Posts

10 Comments

মন্তব্য করুন