মাইক্রো-জব এর মাধ্যমে ইনকাম করুন খুব সহজে!

মাইক্রো-জব এর মাধ্যমে ইনকাম করুন খুব সহজে:

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের সামনে নিয়ে এলাম এবং একটি অনলাইন জব এর সাইট যেখানে আপনি খুব সহজে ছোটখাটো মাইক্রো-জব করে ইনকাম করতে পারবেন প্রচুর টাকা। অনলাইনে ইনকাম করার জন্য এ সাইটটি অনেক প্রসিদ্ধ তাই দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করুন রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে।
অনলাইন জব এর এই ওয়েবসাইটির নাম হল অনলাইন মাইক্রো জবস।
এখানে ছোটখাটো সার্ভিস অথবা ফেসবুক পোস্টে লাইক বা ফেসবুক গ্রুপে জয়েন হবার বিভিন্ন মাইক্রো জবস থাকে। সে জবস গুলো করতে একেকটি বেশিতে দুই থেকে তিন মিনিট সময় লাগে। আপনি সে জোকসগুলো খুব সহজেই করতে পারবেন এবং ইনকাম করতে পারবেন আনলিমিটেড।
কিভাবে জবস সমূহ কমপ্লিট করতে হবে:

যদি আপনি কোন জবস করতে চান তবে আপনার থেকে অবশ্যই খেয়াল রাখতে হবে সে জবস্টি আপনার দেশের সাথে মিলছে কিনা অর্থাৎ আপনি যদি বাংলাদেশি হয়ে থাকেন তবে আপনি সেখানে দেওয়া রিকোয়ারমেন্ট অনুযায়ী বাংলাদেশিদের জন্য কাজটি প্রযোজ্য কিনা তা দেখতে হবে কারণ আপনি যদি সেটি না দেখে কাজ করে থাকেন তবে তাদের রিকোয়ারমেন্ট যদি বাংলাদেশিরা কাজ করতে না পারেন তবে আপনি সে কাজটি করলো তার বিনিময়ে কোন টাকা পাবেন না। তাই অবশ্যই কাজ করার আগে আপনার থেকে তাদের দেওয়া প্রতিটি রিকোয়ারমেন্ট খুব ভালোভাবে পড়ে নিতে হবে তারপরে আপনি সে কাজটি কৱবেন।
এরপর তাদের দেওয়া লিংকটিতে প্রবেশ করে তাদের রিকোয়ারমেন্ট অনুযায়ী কাজটি সম্পন্ন করবেন। মনে করুন আপনাকে তাদের ফেসবুক গ্রুপে জয়েন হত হবে তখন আপনাকে তাদের লিংকে প্রবেশ করে আপনার ফেসবুক আইডি দিয়ে তাদের পেজটিতে জয়েন রিকোয়েস্ট পাঠাতে হবে। পেজটিতে রিকোয়েস্ট পাঠানোর পর আপনার থেকে তার একটি স্ক্রিনশট নিতে হবে আপনার মোবাইলে বা কম্পিউটারে। এবং পরবর্তীতে সেই স্ক্রিনশটটি তাদেরকে প্রমাণ স্বরূপ পাঠাতে হবে। সবকিছু ঠিকঠাক থাকলে আপনাকে পরবর্তীতে আপনার প্রাপ্য টাকা টি তারা আপনার একাউন্টে পাঠিয়ে দেবে। তবে হ্যাঁ অবশ্যই আপনার থেকে আপনার ফেসবুক আইডিটির নাম অর্থাৎ যে আইডি থেকে আপনি জয়েন রিকোয়েস্ট পাঠিয়েছেন সেই আইডিটি সেখানে উল্লেখ করতেই হবে।
যখন আপনার মুড ব্যালেন্স 5 ডলারের বেশি হবে তখন আপনি চাইলে আপনার টাকাটি পেপাল অথবা বিটকয়েন ওয়ালেট এর মাধ্যমে উইথ ড্র দিতে পারবেন। এবং পরবর্তীতে সে অর্থটি আপনি চাইলে এক্সচেঞ্জার এর মাধ্যমে আপনার বিকাশ একাউন্ট বা নগদ একাউন্টে নিতে পারবেন।
যদি আমার দেওয়া পোস্টে কোনো ভুল-ভ্রান্তি হয়ে থাকে তা অবশ্যই কমেন্ট বক্স এর মাধ্যমে সকলের জানার উদ্দেশ্যে জানিয়ে দিবেন ধন্যবাদ।

Related Posts