মাইক্রো জব করে এখন খুব সহজেই উপার্জন করতে পারবেন দিনে কমপক্ষে ১০০ থেকে ২০০ টাকা

আসসালামু আলাইকুম। আশা করি সবাই আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। বর্তমান সময়ে আমরা সবাই আউটসোর্সিং এর প্রতি অনেক বেশি আগ্রহী। আউটসোর্সিং শব্দটির আওয়াজ আমাদের কানে আসলেই আমরা হয়তো মনে করি এর মাধ্যমেই অনেক অর্থ উপার্জন করা সম্ভব ঘরে বসেই। হ্যাঁ ঠিক তাই, আউটসোর্সিং করার মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন যদি এবং কেবল যদি আপনি আপনার কাজে দক্ষ হয়ে থাকেন।

আউটসোর্সিং করার ক্ষেত্রে আমাদের অনলাইনে বিভিন্ন ধরনের কাজ সম্পন্ন করতে হয় যার ফলে আমরা অর্থ উপার্জন করতে সক্ষম হই। কিন্তু আমরা সবাই আউটসোর্সিং এর সকল প্রকার কাজে দক্ষ নই। বিশেষ করে বাংলাদেশের মতো এলাকায় আউটসোর্সিং করার জন্য যেসকল দক্ষতা থাকা জরুরি সেই সকল দক্ষতা সবার পক্ষে অর্জন করা সম্ভব নয়। যার ফলে আমাদেরকে মাইক্রো জব ওয়েবসাইটগুলোর মধ্যেই সীমাবদ্ধ থাকতে হয়।

মাইক্রো জব ওয়েবসাইটগুলো বাংলাদেশের প্রেক্ষিতে আউটসোর্সিং এর ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এদেশের অনেক মানুষ স্বল্প সময় ব্যয় করে মাইক্রো জব ওয়েবসাইটগুলো থেকে খুব সহজেই দিনে ১০০ থেকে ২০০ টাকা বা তার চেয়ে বেশি উপার্জন করতে সক্ষম হয়। আর যেহেতু বাংলাদেশের বেশিরভাগ মানুষের ক্ষেত্রে আন্তর্জাতিক পেমেন্ট সিস্টেম গুলো নাগালের বাইরে সেহেতু দেশীয় পেমেন্ট সিস্টেম ব্যবহার করে তৈরি মাইক্রো জব ওয়েবসাইটগুলো মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়।

আজকে সেই রকম একটি ওয়েবসাইট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ওয়েবসাইটটির নাম হল: workedbd.com

বাংলাদেশে প্রচলিত মাইক্রো জব ওয়েবসাইট গুলোর মধ্যে এই ওয়েবসাইট অন্যতম একটি। বেশ কয়েক দিন হয়েছে এই ওয়েবসাইটটি কাজ করা শুরু করেছে। খুব সহজেই আপনারা এই ওয়েবসাইটে গিয়ে আপনাদের জন্য অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

আপনি একজন ফ্রিল্যান্সার অথবা এম্প্লয়ের হিসেবে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। আপনার অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচে দেওয়া লিংকটিতে ক্লিক করুন:

https://workedbd.com/register?ref=REFF17340

এটি আমার রেফারেল লিংক। এই লিংক ব্যবহার করে আপনার অ্যাকাউন্ট তৈরি করলে আপনি আপনার একাউন্টে পেয়ে যাবেন ০.০২৫ ডলার। অথবা অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনারা রেফার কোড হিসেবে REFF17340 কোডটি ব্যবহার করতে পারেন। তারপর একাউন্ট করার জন্য আপনাকে কয়েকটি সহজ স্টেপ ক্লিয়ার করতে হবে।

১. একটি ইউজার নেম দিন।

২. আপনার পুরো নাম ব্যবহার করুন।

৩. একটি সচল জিমেইল একাউন্ট ব্যবহার করুন।

৪. আপনার অ্যাকাউন্টের জন্য একটি শক্তিশালী পাসওয়ার্ড দিন।

৫. আপনার ফোন নাম্বার দিন।

৬. উপরে দেওয়া রেফারেল লিংক ব্যবহার করলে রেফার কোড ব্যবহার করার দরকার নেই। আর যদি সরাসরি লিংকে প্রবেশ করেন তাহলে উপরে দেওয়া রেফার কোড ব্যবহার করতে পারেন। এটা সম্পূর্ণ আপনার ঐচ্ছিক ব্যাপার।

সব কাজ হয়ে গেলে ওয়েবসাইট থেকে আপনাকে একটি ভেরিফিকেশন ইমেইল পাঠানো হবে। সেই ইমেইল টি তে ক্লিক করে ওয়েবসাইটে লগইন করুন। তাহলেই আপনার কাজ শেষ। এখন আপনি কাজ করে আপনার একাউন্টে অর্থ জমা করতে পারবেন। সবচেয়ে মজার বিষয় হলো এই ওয়েবসাইট থেকে আপনি মাত্র ১ডলার হলেই পেমেন্ট নিতে সক্ষম হবেন। এই ওয়েবসাইট হতে আপনি নিম্নোক্ত উপায়ে টাকা উত্তোলন করতে পারবেন:

১. বিকাশ

২. নগদ

৩. রকেট

৪. পেপাল

এছাড়া এই ওয়েবসাইটের আরও একটি সুবিধা হল এই ওয়েবসাইটে আপনি ক্যাপচা এবং হুইল ঘুরিয়ে একটি আলাদা অ্যামাউন্ট অর্থ উপার্জন করতে পারবেন। যা আপনার অর্থ উপার্জনের পরিমাণকে বৃদ্ধি করবে। এই ওয়েবসাইট অবশ্যই পেমেন্ট করে থাকে। কোন কারণে পেমেন্ট রিজেক্ট হলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দ্য সোশ্যাল লিংক গুলোতে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। পেমেন্ট রিজেক্ট করা হলে আপনার একাউন্টে টাকা পুনরায় যোগ করা হবে। আশা করি এই ওয়েবসাইটে কাজ করে আপনারা উপকৃত হবেন। ধন্যবাদ।

Related Posts

15 Comments

  1. পড়ালেখার পাশাপাশি প্রতিমাসে ৮,০০০ হাজার থেকে ১০,০০০ হাজার টাকা উপার্জন করুন ১০০% হালাল ভাবে।বিস্তারিত জানতে লিঙ্কে ক্লিক করুণ ভালো লাগলে করবেন।
    https://blog.jit.com.bd/10k-monthly-4436

মন্তব্য করুন