মাইনিং করে প্রতিদিন ৫০০ টাকা করুন। অনলাইন থেকে ইনকাম মোবাইল দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ মাইনিং করে প্রতিদিন ৫০০ টাকা করুন। অনলাইন থেকে ইনকাম মোবাইল দিয়ে। পাই নেটওয়ার্ক সম্পর্কে যাদের ধারনা রয়েছে তাদের জন্য আজকের পোষ্টে জানা গুরুত্বপূর্ণ। এবং যারা এখন পর্যন্ত পাই নেটওয়ার্ক সাইটে জয়েন হন নি। এখানে মাইনিং করে ইনকাম করার শুরু করেননি। তারা শেষ পর্যন্ত পড়তে থাকুন আজকে আপনাদের সাথে চমৎকার কিছু তথ্য শেয়ার করা হবে।

পাই নেটওয়ার্ক হচ্ছে ভবিষ্যতে ক্রিপ্টোকারেন্সি জগতে এড হতে যাওয়া সবচেয়ে চমৎকার একটি কয়েন। পাই কয়েন গুলো আপনারা ইনকাম করতে পারবেন হচ্ছে পাই নেটওয়ার্ক অ্যাপ থেকে। যেহেতু এক এটা এখনো মার্কেটে চালু হয়নি এবং এর বর্তমানে কোন রেট দেওয়া হয়নি। তারা তাদের কোম্পানির প্রচারের জন্য আপনাদের বর্তমানে খুব ভালো ইনকামের সুযোগ দিচ্ছে। প্রথমেই আমি বলেছিলাম যে আজকে আমি আপনাদের সাথে চমৎকার কিছু তথ্য শেয়ার করব। সেগুলো হচ্ছে বিটকয়েন সম্পর্কে।

প্রথম যখন বিটকয়েন আবিষ্কার করেছিলেন তিনি কিন্তু এটা মানুষের সাথে প্রকাশ করতে চাননি।তিনি কখনো কল্পনা করেন নি তার তৈরি করা এই কয়েনটা একসময় এতটা জনপ্রিয় হতে পারে। তিনি যখন প্রথম এই কয়েনটা আবিষ্কার করেন তার তখন এর মূল্য ছিল একদম অল্প। 2010 সাল পর্যন্ত এই কয়েনের মূল্য ছিল মাত্র 8 সেন্ট অর্থাৎ বাংলাদেশি টাকায় প্রায় 4 থেকে 5 টাকা।

একবার চিন্তা করুন আপনি চাইলে কিন্তু খুব সহজেই তখন কয়েকশো বিটকয়েন কিনে রাখতে পারতেন। কিন্তু এখন কি আপনার পক্ষে সম্ভব একসাথে একটা বিটকয়েন কিনা। কারণ বর্তমানে একটা বিট কয়েনের মূল্য প্রায় 50 লাখ।

আপনি চাইলেও এখন আর খুব সহজে একটা বিটকয়েন ইনকাম করতে পারবেন না। আবার খুব চাইলেও একটা বিটকয়েন কিনে নিতে পারবেন না। কিন্তু আপনি চাইলে কিন্তু এখন পাই কয়েন জমাতে পারেন দ্রুত। ভবিষ্যতে এর মূল্য অনেক হবে।

অ্যাপ লিংক: Download pi network 
invited cod: Jahidullove57

এই অ্যাপ থেকে প্রায়ই কয়েন জমানোর জন্য প্রথমে আপনাকে অ্যাপ ডাউনলোড করতে হবে।পরবর্তীতে এখানে একটা একাউন্ট তৈরী করতে হবে। আপনি চাইলে উপরের লিঙ্কে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করতে পারেন। অথবা আপনি প্লে স্টোরে গিয়ে পাই নেটওয়ার্ক লিখে সার্চ করে অ্যাপটা ডাউনলোড করতে পারেন।

ডাউনলোড করার পর আপনি অ্যাপস ওপেন করবেন। এবং পরবর্তীতে এখানে আপনার একটা মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট তৈরী করে নেবেন। আপনি চাইলে এখানে ফেসবুক দিয়ে একাউন্ট তৈরি করতে পারেন। তবে ফেসবুকে অ্যাকাউন্ট তৈরি করা আপনার জন্য নিরাপদ হবে না। আপনি এখানে মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট তৈরি করবেন। এটাই আপনার জন্য বেটার হবে।

আর অবশ্যই আপনি ইনভাইট কোড টা ব্যবহার করবেন। আপনি যদি এখানে ইনভাইট কোড ব্যবহার করে সে ক্ষেত্রে আমি গ্রুপসহ ইনকাম করতে পারব।এবং আপনাদের যখন মাইনিং টা অফ হয়ে যাবে নোটিফিকেশন পাঠাতে পারব। এবং আমি চাইলেই গ্রুপ চ্যাটিং করতে পারবেন। এখানে কিন্তু সেই সুব্যবস্থা রয়েছে। তাই অবশ্যই আপনারাই বেশি ইনকাম করতে চাইলে ইনভাইট কোড ব্যবহার করবেন বাকিটা আপনার ব্যক্তিগত ইচ্ছা।

এখানে কিন্তু বর্তমানে তারা পাই ওয়ালেট চালু করেছে। তো আপনার আপনার তৈরি করার ক্ষেত্রে একটু সর্তকতা অবলম্বন করবেন। কারণ এখানে যদি আপনি আপনার লগইন পাসপেস ভুলে যান রিকভার করতে পারবেন না। পরবর্তী তে এ নিয়ে পোস্ট দেওয়া হবে। আপনারা এখানে শুধু ২৪ ঘন্টা পর পর মাইনিং চালু করতে হবে। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন