মাইবিটিসিঅ্যাডস্ সাইট থেকে খুব সহজেই ইনকাম করুন

বর্তমানে আউটসোর্সিং কাজের মাধ্যমে ঘরে বসে ইনকাম করা খুবই সহজ হয়েছে। আপনার ঘরে কম্পিউটার/ল্যাপটপ ও মোবাইল থাকলে আপনি খুব সহজেই প্রতি মাসে ৪,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। এছাড়াও বর্তমানে ইন্টারনেটের মাধ্যমে অনলাইন (https://mybtcads.com/) থেকে লক্ষ লক্ষ টাকা উপার্জন করে ছাত্র-ছাত্রীরা বেকার সমস্যার সমাধান খুঁজে পেয়েছে।

আপনার যদি ইন্টারনেট ও অনলাইন বিষয়ে দক্ষতা না থাকে সেক্ষেত্রে আপনি অনলাইন থেকে ফ্রি প্রশিক্ষণ নিয়ে খুব সহজেই আউটসোর্সিং কাজে দক্ষতা অর্জন করতে পারবেন। মাইবিটিসিঅ্যাডস্ উপার্জনের জন্য খুবই ভাল একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটের (https://mybtcads.com/) মাধ্যমে আপনি ছোট ছোট কাজ করে প্রতিদিন ৫০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

মাইবিটিসিঅ্যাডস্ ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে খুব সহজেই আপনি আপনার নিজস্ব একাউন্ট তৈরী করে নিতে পারবেন। মাইবিটিসিঅ্যাডস্ ওয়েবসাইটে (https://mybtcads.com/) নতুন একাউন্ট খুলতে আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল তৈরী করে ওয়েবসাইটে কম্পিউটার ব্রাউজারের মাধ্যমে প্রবেশ করতে হবে এবং ওয়েবসাইটে প্রবেশ করার পর সাইনআপ বাটনে ক্লিক করবেন। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনি একটি ফরম দেখতে পাবেন। ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার ও ইমেইল দিয়ে সম্পূর্ণ করে সাবমিট বাটনে ক্লিক করবেন। সাবমিট হওয়ার পর আপনার ইমেইলে মাইবিটিসিঅ্যাডস্ নামে একটি মেইল দেখতে পাবেন এবং মেইলটি ক্লিক করার পর আপনার একাউন্ট ভেরিফাইড হয়ে যাবে। ভেরিফিকেশনের জন্য সর্বোচ্চ ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। এরপর আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে সরাসরি মাইবিটিসিঅ্যাডস্ ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন।

মাইবিটিসিঅ্যাডস্ ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটের কাজগুলো খুবই সহজ এবং আপনি প্রতিদিন ৫ থেকে ৬ ঘন্টা ইন্টারনেটের মাধ্যমে অনলাইন থেকে কাজ করে ৩০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।
সার্ফ অ্যাডস্
উইনডো অ্যাডস্
রেফারালস্

মাইবিটিসিঅ্যাডস্ ওয়েবসাইটে প্রবেশ করার আরনিং সেকশনে আপনি বিভিন্ন ধরণের কাজ দেখতে পারবেন। প্রথমেই সার্ফ অ্যাডস্ নামে একটি সেকশন থাকবে এবং এই সেকশনে আপনি অ্যাড সার্ফ করে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। এরপর আছে উইনডো অ্যাডস্।

এই সেকশনে আপনি ক্লিক করে ৫ থেকে ১০ সেকেন্ডের কয়েকটি অ্যাড দেখতে পারবেন। এই অ্যাডগুলো ভিউ করে আপনি খুব সহজেই আপনার উপার্জন বৃদ্ধি করতে পারবেন। সার্ফ অ্যাডস্ ও উইনডো অ্যাডস্ এই দুইটি সেকশনে আপনি প্রচুর কাজ খুঁজে পাবেন এবং প্রতিদিন ২ থেকে ৩ ঘন্টা সময় দিয়ে আপনি অপনার উপার্জন বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও মাইবিটিসিঅ্যাডস্ ওয়েবসাইটে রেফারালস্ সেকশনে আপনার পরিচিত বন্ধুদের রেফার করে দ্বিগুণ টাকা উপার্জন করতে পারবেন।

মাইবিটিসিঅ্যাড ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তালোন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা খুবই সহজ। আপনি পেয়ার ও পারফেক্টমানির মাধ্যমে টাকা উত্তোলন করে পরবর্তীতে বিকাশ, নগদ ও রকেটে টাকা ট্রান্সফার করে আনতে পারবেন।

Related Posts

13 Comments

মন্তব্য করুন