মাই জিপি এপসে রেফার করে জিতে নিন স্যামসাং গ্যালাক্সি নোট টেন লাইট

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আপনাদের দোয়ায় আমিও ভাল আছি আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিক নিয়ে হাজির হয়েছি। ট্রিক্সটি খুবই মজাদার এবং আকর্ষণীয় । আমি যে বিষয়টি আপনাদের বলব সেই বিষয়টি আপনারা অনেকেই জানেন আবার অনেকেই জানেন না । তাহলে বন্ধুরা চলুন শুরু করা যাক।
আপনারা হয়তো অনেকেই মাই জিপি এপস ব্যবহার করে থাকেন। যাদের গ্রামীন সিম রয়েছে কিন্তু মাই জিপি এপস ব্যবহার করেন না তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ । আপনারা জানেন কি মাই জিপি এপস ব্যবহার করে রেফারের মাধ্যমে ফ্রি ইন্টারনেট চালানো যায়। হ্যাঁ ঠিকই শুনেছেন মাই জিপি এপস দিয়ে রেফার করার মাধ্যমে ফ্রি ইন্টারনেট চালানো যায় কোন রকম টাকা ছাড়াই।তাই আপনারা যারা মাই জিপি অ্যাপ ব্যবহার করেন না তারা আমার এই লিংক থেকে মাই জিপি ডাউনলোড করে নিন।

https://mygp.li/szAiB

আপনারা যদি আমার লিংক থেকে ডাউনলোড করেন তাহলে আপনারা ফ্রী পয়েন্ট পেয়ে যাবেন যদি আপনারা ফ্রি ইন্টারনেট ফ্রি এসএমএস কিনতে পারবেন।তাড়াতাড়ি করে আমার এই লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করুন এবং আপনাদের জিপি সিম দিয়ে লগইন করে ফেলুন। লগইন করার সাথে সাথে আপনারা ফ্রী পয়েন্ট পেয়ে যাবেন। গ্রামীণফোন একটি নতুন অফার নিয়ে এসেছে যে আপনারা হয়তো অনেকেই জানেন না। মাই জিপি এপস রেফার করার মাধ্যমে আপনারা স্যামসাং গ্যালাক্সি নোট লাইট জিতে নিতে পারবেন। আপনারা যে যত বেশিরভাগ ব্যবহার করবেন তারা বিজয়ী হতে পারবেন। তাই আপনারা যারা মাই জিপি এপস ব্যবহার করেন না আমার লিঙ্ক থেকে মাই জিপি অ্যাপ টি ডাউনলোড করে নিন। আপনারা যদি আপনার রেফারেল লিংক দিয়ে ১০ টা সফল রেফার করেন তাহলে আপনারা লিডার বোর্ডে থাকতে পারবেন। এই অফারটি 31 আগস্ট পর্যন্ত চলবে। এর মধ্যে যে যত বেশি সফল রেফার করতে পারবে তারাই বিজয়ী বলে গণ্য হবে ‌ মোট পাঁচজন কে বিজয়ী করা হবে। প্রথম তিনজন জিতে নেবে স্যামসাং গ্যালাক্সি নোট টেন লাইট এবং পরবর্তী দুইজন পাবে অপ্পো স্মার্টফোন।কেউ যদি আগে থেকে মাই জিপি অ্যাপস ব্যবহার করে তাহলে সেটা বাতিল বলে গণ্য হবে। তাই সবগুলো রেফার সঠিকভাবে হতে হবে না হলে পাবেন না।
ভাই আপনাদের যাদের গ্রামীন সিম রয়েছে কিন্তু মাই জিপি এপস ব্যবহার করেন না তারা আমার এই লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করুন তাড়াতাড়ি।

https://mygp.li/szAiB

সবশেষে এটুকুই বলতে চাই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে শেয়ার করতে পারেন । পরবর্তীতে অন্য একটি পোস্ট নিয়ে হাজির হব আপনাদের সামনে

Related Posts