মাত্র ৫ মিনিট ইউকেটাস্কে সার্ভে কাজ করে দৈনিক ৬০/ ৯৫ টাকা আয় করুন!

ইউকেটাস্ক!ইউকেটাস্ক!!ইউকেটাস্ক!!!

#অনলাইন জগতের সবচেয়ে বিশ্বস্ত সাইট#

আসসালামুআলাইকুম। তোমরা  কেমন আছো বন্ধুরা?  আশা করি সবাই ভালোই আছো। আমি তোমাদের সাথে একটি চমৎকার, বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টিকারী এবং অত্যন্ত বিশ্বস্ত একটি আউটসোর্সিং সাইট সম্পর্কে আলোচনা করবো। আলোচনা করার আগে সম্মানিত পাঠকদের আমি অনুরোধ করবো আমার সম্পূর্ন পোস্টটি ভালো করে পড়ার জন্য। বলেরাখা ভালো যাদের হাতে সময় কম এবং অনলাইনে কম সময় ব্যায় করে ভালো একটি  ইনকাম করতে চান তাদের জন্য এই সাইটি বেশী ফলপ্রসূ হবে কিন্তু অন্যরাও করতে পারেন কোন সমস্যা নেই। এখন মূল আলোচনায় যাওয়া যাক। এটি একটি সিপিএ/জিপিটি অফার সম্পর্কিত খুবই বিশ্বস্ত একটি আউটসোর্সিং সাইট। সার্ভে কাজের জন্য সর্বোৎকৃষ্ট আউটসোর্সিং সাইট।

কাজের নিয়মাবলিঃ 

  • ২৪ ঘন্টায় একটি করে সার্ভের বা জরিপের কাজ দেওয়া হয় আর সেটি ২৪ ঘন্টায় যে কোন সময় কমপ্লিট করে  জমা দিতে হয়।কাজটি কমপ্লিট

করতে মাত্র ৩ থেকে ৫ মিনিট সময় লাগে।

কাজের ধরনঃ

কজটি হলো সার্ভে বা জরিপ করা। যেমনঃ কোন একটি লিংক কপি করে পেস্ট করে জমা দেওয়া/কোন একটি লিখা কপি করে পেস্ট করে জমা দেওয়া অথবা অন্যভাবে কোম্পানি যেভাবে বলে দেয় সেভাবে জরিপ কাজ শেষ করা। আর এই কাজটি করা খুবই সহজ। উল্লেখ প্রত্যেকদিনের কাজের স্ক্রিনশট ভিডিও বানিয়ে গ্রুপে পোস্ট করা হয় যাতে মেম্বাররা সহজে বুঝতে পারে।

  ইনকামের পরিমানঃ

প্রতিদিন শুধু একটি একাউন্ট দিয়ে ৫ মিনিটে কমপক্ষে ৬০ থেকে ৯৫ টাকা আয় করুন কোন রেফর ছাড়াই কিন্তু রেফার করলে আপনার ইনকাম অনেক বেড়ে যাবে। আনলিমিটেড একাউন্ট দিয়ে ইনকাম করতে পারবেন।

একাউন্ট সম্পের্ক বিস্তারিতঃ

এখানে ৪ টি প্যাকেজ আছে ১ম টি স্টেন্ডার্ড,২য় টি স্টারটার, ৩য়টি এলিট (দৈনিক ইনকাম ৬০ টাকা),৪র্থটি হলো প্রিমিয়াম (দৈনিক ইনকাম ৯৫ টাকা)

  • বিঃদ্রঃ ১৫ ডলার ডলার (১২৭৫/টাকা দিয়ে স্টারটার প্যাকেজে ইনভেস্ট করে একাউন্ট  একটিভ করতে হয়। তারপর প্রত্যেকদিন ১.১ ডলার করে ইনকাম হবে কিন্তু ডলার ইউথড্র দেওয়া যাবে না,এই জমানো ডলার দিয়ে বাকি ২ টা প্যাকেজের (এলিট ৫৫ ডলার, প্রিমিয়াম ৯৫ ডলার) যে কোন একটা প্যাকেজে আপগ্রেড করলে তারপর থেকে ইউথড্র দেওয়া যাবে।সর্বনিম্ন ইউথড্র ১ ডলার এবং সর্বোচ্চ আনলিমিটে।

বিঃদ্রঃ সাইটের বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই এবং অন্য আরো কিছু জানার জন্য প্রয়োজনে গুগল,ইউটিউব, ফেসবুক, টুইটার বা অন্য যে কোন মাধ্যমেে আপনি ইংরেজিতে “ইউকেটাস্ক”লিখে রিভিউ বা সত্যতা যাচাই করে নিবেন, যদি বিশ্বস্ত মনে হয় এবং ভরসা পান তখনি কাজ করতে চাইলে একাউন্ট করে কাজ  করতে পারেন।

একাউন্ট করার নিয়মাবলিঃ 

গুগল বা ইউটিউবে  রিভিউ দেখার পর আপনার যদি বিশ্বস্ত মনে হয় তাহলে নিচের লিংকে  ক্লিক করে যথাযথ তথ্য পূরন করে ফ্রি একাউন্ট করে নিতে পারেন।একাউন্ট করার লিংকঃ  https://uktask.com/register.aspx?u=4204

একাউন্ট করতে গিয়ে খেয়াল রাখবেন ইমেইল এড্রেস যাতে ভূল না হয়।আর একাউন্ট করতে গিয়ে কোন কিছু বুঝতে সমস্যা হলে বা সাহায্যের প্রয়োজন হলে আমার ফেসবুক মেসেঞ্জারে সরাসরি মেসেজ দিতে পারেন।আমার সাথে যোগাযোগ করার ফেসবুক লিংক হলোঃ https://www.facebook.com/zillur.rahmansiddiki.75

উপরের ফেসবুক লিংকে ক্লিক করে একাউন্ট করার জন্য আমার সাথে সরাসরি যোগাযোগ পারেন একদম বিশ্বস্ততার সাথে।ইনশাআল্লাহ। (একাউন্ট করার সময় ইউজারনেম ইংরেজি ছোট হাতের অক্ষরে দিবেন কোন স্পেস ছাড়া এবং সাথে কয়েকটি অংক ডিজিট দিবেন।)

সর্বশেষেে বলতে চাই, করোনার এই দুঃসময়েে আল্লাহ সবাইকে হেফাজত করুন।ঘরে থাকুন,করোনার সব বিধি নিষেধ মেনে চলুন,সুস্থ থাকুন,নিরাপদেে থাকুন।ধন্যবাদ।

লেখক –

মোঃজিল্লুর রহমান

জাককানইবি

 

Related Posts

17 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন