মাসে হাজার টাকা ইনকাম মোবাইল ও পিসি দিয়ে। আনলিমিটেড ডগি কয়েন ইনকাম কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

মাসে হাজার টাকা ইনকাম মোবাইল ও পিসি দিয়ে। আনলিমিটেড ডগি কয়েন ইনকাম কোন ইনভেস্ট ছাড়া।

আজকে আমি আপনাদের সাথে ডগি কয়েন মাইনিং করার একটা সাইট শেয়ার করবো। এই সাইট থেকে আপনারা কোন ইনভেস্ট ছাড়া মাইনিং শুরু করতে পারবেন। এবং সেগুলো পেমেন্ট নিতে পারবেন। মোবাইল ও পিসি দিয়ে কাজ করা যাবে। তার জন্য এটা অনেক ভালো একটা সাইট যেহেতু ইনকাম করতে দিচ্ছে।

এখান থেকে আপনি যদি চান কোন প্যাকেজ কিনে ইনকাম করবেন আপনি সেটা ও পারবেন। আপনি যদি চান যে প্রথম অবস্থায় ফ্রিতে ইনকাম করবেন পরবর্তীতে যখন এখান থেকে পেমেন্ট নেবেন। তারপর প্যাকেজ কিনে ইনকাম করবেন সেটাও পারবেন। এই সাইটে সবার প্রথমে আপনাকে একাউন্ট তৈরি করতে হবে। এর জন্য আপনি নিচের দেওয়া লিংকে ক্লিক করবেন।

সাইটঃ  https://link.grathor.com/jo

লিংকে ক্লিক করার পর আপনাদের সাইটে নিয়ে যাবে। সেখানে প্রথমে আপনাকে একটা ডগি কয়েন এড্রেস দিয়ে তারপর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরি করতে হবে। আপনার এড্রেসটা ট্রাস্ট ওয়ালেট থেকে নিয়ে নিতে পারেন অথবা আপনি যদি অন্য কোন ওয়ালেট ব্যবহার করেন সেখান থেকেও নিতে পারেন। একটা পাসওয়ার্ড দিবেন তাহলে আপনার একাউন্ট হয়ে যাবে।

একাউন্ট করার পর সবার প্রথম আপনাকে এখানে একটা ইমেইল এড করতে হবে। ইমেইল এড করা খুব সহজ। আপনাকে হোমপেজ একটা নোটিশ দেখাবে। সেখান থেকে আপনি ক্লিক হেয়ার এ ক্লিক করে আপনার ইমেইল টা অ্যাড করতে পারবেন।

অথবা আপনি মেনু বাটন এ ক্লিক করবেন মেনু বাটনে ক্লিক করলে দেখবেন সাথে সাথে আপনার মাইনিং চলছে। এখানে আপনি দেখতে পাবেন যে আপনার মাইনিং টা চলছে এবং আপনার ব্যালেন্স দেখাচ্ছে। আপনি প্রথমে আপনার ব্যালেন্স এর উপর একটা ক্লিক করবেন।

ব্যালেন্স এর উপরে ক্লিক করে আপনি নিচে একটা অপশন দেখতে পাচ্ছেন একাউন্ট। একাউন্ট এ ক্লিক করবেন সেখান থেকে আপনি ডগি কয়েন অ্যাড্রেস এর জায়গার আপনার ইমেইল টা দেবেন। তারপর একদম নিচে চলে গেলে সেভ করার অপশন পাবেন সেখান থেকে সেভ করে নেবেন।

এরপর আপনাদের আর কোন কাজ করতে হবে না। এখানে থেকে অটোমেটিক আপনার ইনকাম আসতে থাকবে। আর একটা বিষয় হচ্ছে আপনি যদি চান এখান থেকে আপনার ইনকাম তাকে আরো জেনারেট করবেন। সেটা আপনি বেশ কিছু টিপস ফলো করতে পারেন। প্রথম অবস্থা হচ্ছে আপনি এখান থেকে রেফার করে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারেন। এর জন্য আপনি হোমপেজে আপনার রেফার লিংক পাবেন।

এখান থেকে ইনকাম বৃদ্ধি করার দ্বিতীয় যে উপায়টা রয়েছে সেটা হচ্ছে এখান থেকে আপনাকে প্যাকেজ কিনতে হবে। এখান থেকে আপনি 100 ডগি কয়েন থেকে শুরু করে 5000 কয়েন এর প্যাকেজ রয়েছে। আপনি চাইলে কিনতে পারেন। প্রথম অবস্থায় আপনি এখান থেকে ফ্রিতে ইনকাম করে দেখতে পারেন। পরবর্তীতে আপনি প্যাকেজ কিনে ইনকাম করতে পারেন।

এই সাইট থেকে আপনি যেই ডগি কয়েন অ্যাড্রেসটা দিয়ে এখানে একাউন্ট তৈরি করবেন। সেই এড্রেসে পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে মিনিমাম পেমেন্ট হচ্ছে 50 ডগি কয়েন এবং সর্বোচ্চ এখান থেকে আপনি একসাথে 1000 পেমেন্ট করতে পারবেন। নেওয়ার জন্য আবার আপনি মেনু বাটনে ক্লিক করে আপনার ব্যালেন্সে ক্লিক করবেন। তাহলে পেমেন্ট নেওয়ার অপশন পাবেন। ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

3 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন