মাসে ১০ থেকে ১৫ হাজার টাকা ইনকাম করুন

প্রিয় বন্ধুরা

আজ আমি আপনাদের সাথে এমন একটি সাইট শেয়ার করব যা থেকে আপনারা পামানেন্ট ভাবে ভাল পরিমাণ আয় করতে পারবেন। এটি একটি ফ্রীলাঞ্ছিং সাইট এখানে কাজ করতে হলে যেকোন একটি বিষয়ে স্কিল থাকতে হবে। বাংলাদেশি সাইট হওয়ায় এখানে বাংলাদেশিদের জন্য কাজ পাওয়ার ভাল স্মভবনা আছে। অন্য সাইট গুলো তে বাংলাদেশীদের জন্য কাজ পাওয়া খুব কষ্টকর হয়ে যায়। এখানে আপনি খুব সহজেই কাজ পেতে পারেন। সাইটির নাম হলও belancer.গুগল এ সার্চ দিলেই পাবেন।

একাউন্ট করার নিয়মঃ

First Name

Last name

Gmail

Phone Number

Password

NID Card

কি কি কাজ পেতে পারিঃ 

Digital markrting

ডিজিটাল মাকের্টি এর অনেক সাব ক্যাটাগরি সেগুলোর মধ্য একটা জানা থাক্লেও কাজ করতে পারবেন।

যেমন     Facebook Marketing,Youtube Marketing, Lead genaration,Google top ranking,etc

Graphic Design

স্ম্রুপ ভাবে Graphic Design এর অনেক সাব ক্যাটাগরি সেগুলোর মধ্য একটা জানা থাক্লেও কাজ করতে পারবেন।

যেমন      Image background remove,flyer design.social media post design

Copy Paste job

Web Design

Facebook business page পরিচালনা করে।

কাজ গুলো কিভাবে করতে পারিঃ 

কাজ গুলো পাওয়ার জন্য আপনাকে বিড করতে হবে। বিড করার আপনি ক্লায়েন্ট কে ইম্প্রেস করে কাজ নিতে হবে। প্রতিদিন ১০ টা করে বিড করতে পারেন।

বিড করার নিয়মঃ 

বিড করার জন্য আপনাকে প্রথমে বিডের মূল্য ঠিক করে দিতে হবে।  তারপর বিডের বণ্না লিখতে হবে যেটা ক্লায়েন্ট কে ইম্প্রেস করার মত। ডেলিভারির সময় দিয়ে দিতে হবে এবং বিড প্লেস নাও তে ক্লিক করে বিড ক্রতে হবে।

এই কাজ গুলোর মধ্য থেকে যেকোন একটা জানা থাকলে আপনি এখান থেকে আয় করতে পারবেন। এই সাইট থেকে পেমেন্ট আপনি বাংলাদেশী কোন ব্যাংক অথবা সরাসরি বিকাশে নিতে পারবেন কোন ঝামেলা ছাড়াই। ২৪ ঘণ্টার মধ্যো পেমেন্ট পাবেন। আর মাত্র খুব কম টাকা হলেই মাত্র ১০০০ টাকাই পামেন্ট নিতে পারবেন। কোন স্মস্যা থাকলে কমেন্ট বক্রে জানাতে পারেন। উপ্রিক্ত আলোচনা করা কাজ গুলোর মধ্য কিছু কাজ নিয়ে আমি বিস্তারিত আটিকেল লিখব। যাতে আপনাদের কাজ জানা না থাক্লেও কয়েকটি আটিকেল এর মাধ্যমে যাতে কাজ করতে পারেন। সেরকম কয়েকটি আটিকেল লিখব ইনশাল্লাহ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন