মাসে ৫ হাজার টাকা  ইনকাম  করুন। অনলাইন ইনকাম সোস্যাল সাইট থেকে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আজকে আমি আপনাদের সাথে আয় করার একটি সোশ্যাল সাইট শেয়ার করব। আজকে একটা পোস্টে আমি সাইটের a to z সবকিছু নিয়ে আলোচনা করব। তাই আপনি সম্পূর্ণ পোস্ট ভালো করে পড়বেন তারপর যদি আপনার ইন্টারেস্ট হয় কাজ করবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইটে শেয়ার করতে যাচ্ছি তার নাম হচ্ছে vevioz। এটা একটি বাইরের দেশের সাইট। যেহেতু এটা সোশ্যাল সাইট এখানে কিছু বাংলাদেশি মেম্বার কাজ করে। আপনি চাইলে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এখন আসি কিভাবে এখানে আপনি অ্যাকাউন্ট করে কাজ করবেন।

সাইট লিংকঃ-  এখানে  ক্লিক  করুন 

লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাকে লগইন পেজে  নিয়ে যাবে। আমাদের যেহেতু এই সাইটে কোন অ্যাকাউন্ট নেই তাই সবার প্রথম আমরা রেজিস্ট্রেশনের ক্লিক করব। রেজিস্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটা কনফার্মেশন লিঙ্ক চলে যাবে সেখান থেকে আপনার আইডিটা কনফার্ম করবেন। পরবর্তীতে আপনি আপনার নাম,  প্রোফাইল পিক সহ বাকি ইনফরমেশন গুলো দিয়ে দিবেন অথবা আপনি চাইলেই স্কিপ করতে পারেন।

এরপর আসি আমাদের ইনকাম নিয়ে। এই সাইট থেকে আপনি মাসে প্রায় 5000 থেকে 8000 টাকা ইনকাম করতে পারবেন।নিয়মিত কাজ করলে এখানে মাসে সে ভালো ইনকাম করতে পারবে। যেহেতু সোশ্যাল সাইটে আশাকরি সবাই জানেন এখানের কাজ কি রকম হবে।

এখানে লাইক কমেন্ট এবং পোস্ট এর জন্য 1 পয়েন্ট করে দেওয়া হয়। 1000 পয়েন্ট এর জন্য 1 ডলার দেওয়া হয়। আপনি এখানে প্রতিদিন আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এছাড়াও এখানে এখানে সবচেয়ে বড় একটি পদ্ধতি আছে এই অ্যাফিলিয়েট । আপনি আপনার রেফার লিংক শেয়ার করে এখানে প্রতি মেম্বার এড করাতে পারলে 10 সেন্ট করে পাবেন। এর মানে হচ্ছে আপনি মাত্র 10 জন মেম্বার এড করাতে পারলে এখানে এক ডলার পেয়ে যাবেন।

এই সাইট থেকে আপনি 50 ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। অনেকের কাছে মিনিমাম পেমেন্ট একটু বেশি হতে পারে। তবে এখানে আপনি মাত্র কিছুদিন কাজ করার মাধ্যমে 50 ডলার পূর্ণ করতে পারবেন। এই সাইট থেকে আপনি পেইপাল এ  পেমেন্ট নিতে পারবেন। পরবর্তীতে যেকোনো এক্সচেঞ্জ সাইট থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবে।

আজকে আমি আপনাদের সাথে যেই সাইট টা শেয়ার করেছি এটা একদম সোশ্যাল সাইট। এটা একদম ফেসবুকের মত এবং খুব সহজে ব্যবহার করা যায়। আপনি আপনার বিভিন্ন রেফার লিংক গুলো আপনার ওয়েবসাইট এখানে প্রমোট করতে পারবেন। এছাড়া আপনি যদি কোনদিন শর্টেনার সাইটে জয়েন থাকেন সেখান থেকে লিংক শর্ট করে এইসব সোশ্যাল সাইট গুলোতে শেয়ার করতে পারবেন। সর্বশেষ আপনাদের এইসব সোশ্যাল সাইট গুলো থেকে একাধিক ভাবে ইনকাম করার সুযোগ রয়েছে। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পড়ার জন্য ভাল থাকবেন সবাই কথা পরবর্তী পোস্ট ।আল্লাহাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন