মেয়েদের ভালোবাসলে কি পাওয়া যায়? পজিটিভ চিন্তা

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কি অবস্থা সবার? আশা করছি সবাই বেশ ভালো আছেন। আবারো নতুন একটি টিপিক নিয়ে চলে আসলাম আপনাদের মাঝে। মেয়েদের ভালোবাসলে কি পাওয়া যায়? এই প্রশ্ন নিয়ে বিভিন্ন মানুষের মনে বিভিন্ন ধরনের প্রশ্ন ঘুরপাক খায়। কেউ বলে থাকে মেয়েদের ভালোবাসলে অবহেলা, কষ্ট ছাড়া আর কিছু পাওয়া যায়না আবার কেউ বলে মেয়েদের ভালোবাসলে জীবনে নতুন করে স্বপ্ন দেখা যায়, নিজের জীবন গুছিয়ে নিয়ে যাওয়া যায় আরো ইত্যাদি।

তো এইটা হচ্ছে এমন একটি টপিক যেটাকে কেউ ভালোভাবে চিন্তা করে আবার কেউ অন্যভাবে। তবে আজকে আমি এই টপিকটা আপনাদের মাঝে বিশ্লেষণ করার চেষ্টা করবো। আশা করছি আজকের আর্টিকেলটা পুরো পড়লে আপনারা বিষয়টা বুঝতে পারবেন ভালোমতো।

মেয়েদের ভালোবাসলে কি পাওয়া যায়?

প্রথমত বলি মেয়েদের ভালোবাসলে আসলে কি পাওয়া যায় এই প্রশ্নটির উত্তর ভালো কিছু নয় আবার খারাপ কিছুও নয়। এই কথাটি বলার কারণ হচ্ছে আমরা কাউকে কিছু পাওয়ার জন্য কখনোই ভালোবাসি না।

ভালবাসার মধ্যে কিছু পাওয়ার আশা থাকে না। কিন্তু যেখানে কোনো কিছু পাওয়ার উদ্দেশ্যে ভালোবাসার কথা আসে বুঝতে হবে সেটা কোনো ভালোবাসা হতেই পারেনা। তবুও এই প্রশ্নটির উত্তর হচ্ছে আপনি যাকে ভালোবাসবেন তার উপরে নির্ভর।

দেখুন আমি যদি বলি মেয়েদের ভালোবাসলে কেবল কষ্ট পাওয়া যায় এছাড়া আর কিছু না, তারমানে কি সব মেয়েদের ভালোবাসলে সব ছেলেরা শুধুই কষ্ট পায়? এমনটা কিন্তু মোটেও নয়।

অন্যদিকে যদি বলি মেয়েদের ভালোবাসলে ছেলেরা জীবনে অনেক সুখী হয় তাহলে বলতে হয় যারা অনেক মেয়েদের থেকে বড় ধরনের ধোঁকা খেয়েছে তারা কি?

দেখুন সব মেয়েরা কিন্তু এক নয়, সব ছেলেরাও এক নয়। একইভাবে সব ভালোবাসা কিন্তু প্রকৃত ভালোবাসা নয়। কিছু ভালোবাসা থাকে যেগুলো নামের ভালোবাসা। আপনি যে মেয়েকে ভালোবাসেন সে যদি প্রকৃতপক্ষে আপনাকে ভালোবাসে তবে সে আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছতে সাহায্য করবে। কখনোই আপনাকে পিছনে ফেলে দিবে না, সবসময় আপনার পাশে থাকবে।

কিন্তু আপনি যাকে ভালোবাসেন সে যদি শুধু নামমাত্র আপনাকে ভালোবাসে তবে তার থেকে আপনি ভালো কিছু আশা করতে পারেন না। বলতে পারেন একসময় সে মেয়ের জন্য আপনার জীবনে নেমে আসবে অন্ধকার।

এক প্রকার মানুষ ভাবেন মেয়েদের ভালোবাসলে শুধু কষ্ট পাওয়া যায়। এটা কখনোই সঠিক নয়। সবাই এক নয়, হাজারো মানুষের মধ্যে এমন কোনো মানুষ থাকে যারা প্রকৃতপক্ষে কাউকে ভালোবাসতে জানে, কারো জীবনে খুশি নিয়ে আসতে পারে।

মেয়েদের ভালোবাসলে কি পাওয়া যায় এই প্রশ্নের উত্তরটি আশা করছি আপনারা পেয়ে গেছেন। তবে এই প্রশ্ন সম্পর্কে আপনার কি মতামত সেটা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আর্টিকেল টা ভালো লেগে থাকলে শেয়ার করে দিতে পারেন , আল্লাহ হাফেজ।

Related Posts