মেসির সপ্তমবার সোনার বুট জিতে নতুন রেকর্ড !

এবার সপ্তমবারের মতো গোল্ডেন বুট জিতলেন লা লিগায় লিওনেল মেসি,
টপকে গেলেন অ্যাথলেটিক বিলবাওয়ের টেলমো জারার।
এর আগে জারার এইটা ছয় এবারের মতো এই খেতাব জিতেছিলেন কিন্তু গেলবার মেসি তার সমতুল্য ছিলেন কারণ মেসি ও ছয়বার জিতেছিলেন
গত রবিবারের রাতে লা লিগার ম্যাচে আলভেসের সাথে দুইটা গোল করেছিলেন লিওনেল মেসি। এই দিয়ে তার মোট গোল সংখ্যা হয় 25 টা এই খেলাই।
আর দ্বিতীয় স্থানে থাকে করিম বেঞ্জেমার চার গোল ”, আরো গোল করেন  আনসু ফাতি,, লুই সুয়ারেজ’, নেলসন।।

এই দিয়ে লিওনেল মেসি টানা চারবার লা লিগায় গোল্ডেন বুট জিতলেন আরো বলেছেন তিনি নিজের জন্য ব্যক্তিগত জীবনে টফিটা মূল্যহীন লিওনের মেসি আরো বলেছেন তিনি এটা শুধুমাত্র নিজের জন্যই জিতেছেন।। এটা নয় গোল্ডেন বুট যে তার জন্য তার কাছে কোনো আনন্দের নয়, তার সবথেকে বেশি আনন্দ হতো সে যদি বিশ্বকাপে নিজের ঘরে নিজের দেশের জন্য সেই টফিটা এনে দিতে পারত।। তাহলে সে সবথেকে বেশি খুশি হত
এই জয়ের ফলে বার্সালোনা, শেষ করল ৮২ পয়েন্টে,, অন্যদিকে শেষ ম্যাচ ২–২ ড্র করার পর রিয়েল মাদ্রিদ থামলো ৮৭ পয়েন্ট।।
তাছাড়া সর্বশেষে লিওনেল মেসি আরও বলেছেন তিনি আরো ভালো করে খেলা চেষ্টা করবেন তিনি তার সর্বোচ্চ দিয়ে আরো ভালো করে খেলার জন্য নিজেকে তৈরি করবেন, এবং তিনি আরো প্রাকটিস করবেন।
তিনি খেলার মধ্যে থাকতে থাকতে নিজের দেশের জন্য আর একবার বিশ্বকাপ নিয়ে যেতে চান সবথেকে বড় স্বপ্ন এবং আশা সবথেকে বড় স্বপ্ন এটাই তিনি দেশের জন্য আর একবার যদি বিশ্বকাপ নিয়ে যেতে পারেন তাহলে বড় চাওয়া এবং আশা পূর্ন হবে।।

পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ কেমন লেগেছে সেটা কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিবেন।। নিজেকে সুস্থ রাখুন এবং পরিবার ও আশেপাশের মানুষ কেউ সুস্থ থাকতে বলুন, জনসমাগম এড়িয়ে চলুন নাকে, মুখে মাক্স ব্যবহার করুন বাইরে যাওয়ার সময়।।

ভাল থাকুন সুস্থ থাকুন!!!

Related Posts

21 Comments

মন্তব্য করুন