মেয়েদের ভালোবাসা গুলো এমনই হয়।

একটা মেয়েকে মন থেকে একটু ভালোবাসা দিয়ে দেখো,,সমস্ত পৃথিবীর সাথে লড়াই করে যাবে শুধু তোমার জন্য।মেয়েরা খুব সহজে কাউকে ভালোবাসি কথাটা বলে না।তারা কাউকে মনে মনে ভালোবাসলে ও সেটা খুব সহজে প্রকাশ করতে চায় না।ওরা চায় সেই মানুষটা আগে তাকে ভালোবাসার কথা বলুক।

ছেলেদের ব্যাপারটা একটু অন্যরকম।ছেলেরা কাউকে ভালোবাসলে তারা খুব সহজেই বলে দেয়,সারা পৃথিবীকে জানিয়ে দেয়।কিন্তু একটা মেয়ের ভালোবাসা সম্পূর্ণ আলাদা।
ওরা সহজেই কাউকে ভালোবাসতে চায় না।আর একবার যদি কাউকে ভালোবাসে,তাহলে জীবন দিয়ে চেষ্টা করে সেই ভালোবাসার মানুষটাকে টিকিয়ে রাখতে।মেয়েদের মন অনেক নরম।সেই মন কারো,প্রেমে পরলে আরো নরম হয়ে যায়।মেয়েদের উপরের রাগ অভিমান দেখে কখনো মন্তব্য করা ঠিক না।কারন তাদের রাগের পিছনে লুকিয়ে থাকে অসীম ভালোবাসা।আর সেই ভালোবাসা অনুভব করার ক্ষমতা সব ছেলের থাকে না।
যেসব ছেলেরা মেয়েদের রাগের আড়ালে ভালোবাসাটা খুজে বের করতে পারে,তারাই মেয়েদের সেই অফুরন্ত ভালোবাসাটা ভোগ করতে পারে।

এক এক মানুষ এক এক ভাবে তাদের ভালোবাসা প্রকাশ করে।কেউ ভালোবাসে কাউকে কষ্ট দিয়ে,কেউ ভালোবাসে নিজে কেঁদে,আবার কেউ ভালোবাসে প্রিয় মানুষটার সাথে ঝগড়া করে।মেয়েরা চায় তার ভালোবাসার মানুষটা তাকে এতটাই ভালোবাসুক,যতটা অন্য কেউ তাকে ভালোবাসে নি।প্রিয় মামুষটার কাছ থেকে একটু ভালোবাসা পাওয়ার জন্য,তারা নিজের আপন মানুষ গুলোকে পর করে দিতে ও দ্বিধাবোধ করে না।ত্যাগ করতে হয় তাদের ইচ্ছা গুলো,ত্যাগ করতে হয় তাদের মনের অনুভূতি গুলো।বিয়ের পর ত্যাগ করতে হয় তার নাম,সন্তান লাভের পর ত্যাগ করতে হয় তার রাতের ঘুম খাওয়া ধাওয়া।সন্তান বড় হয়ে খারাপ আচরন করলে,ত্যাগ করতে হয় সন্তান কে নিয়ে তার সমস্ত আশা বরসা কে।আবার ছেলের বউ যদি খারাপ হয়,একটা সময় তাকে স্বামীর ঘর ও ত্যাগ করতে হয়,শেষ জীবনে তাকে যেতে হয় বৃদ্ধাশ্রমে।

মেয়েরা স্রষ্টার অপরুপ সৃষ্টি। মেয়ে মানে বোঝা নয়,আল্লাহর দেওয়া নেয়ামত।একটা মেয়েরা হয় কারো মা কারো বোন আবার কারো সহধর্মিণী। মেয়েদের মন খুব নরম হয়।আর সেই মন শুধু একটা জিনিসই চায়,সেটা হলো প্রিয় মানুষটার কাছ থেকে অফুরন্ত ভালোবাসা।প্রতিটা মেয়েই হয় ভালোবাসার কাঙ্গাল।
তাই কোনো মেয়েকে কোনো কষ্ট বা আঘাত দিয়ো না।শুধু তাদের আপন করে ভালোবাসা দিয়ে দেখো,সমস্ত পৃথিবীর সাথে লড়াই করবে শুধু তোমাকে আগলে রাখার জন্য।

Related Posts

18 Comments

মন্তব্য করুন