মোবাইলে অ্যাড দেখে ইনকাম করার জনপ্রিয় ২ টি সাইট ২০২১

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন সেই কামনাই করি। আজকে আমি আমার এই পোস্টটিতে অনলাইন এড দেখে আয় করা যায় এমন দুটি ওয়েবসাইট আপনাদের মাঝে শেয়ার করব। আপনারা অনেকেই হয়তবা অ্যাড দেখে আয় করার মত সাইট খুঁজছেন। তারা একটু হলো আমার এই পোস্টটি দ্বারা উপকৃত হবেন।

আজকে আমি আপনাদের সামনে যে দুইটি সাইট নিয়ে কথা বলব সে দুইটি সাইটই বিদেশি। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক-

Paidverts-

বর্তমানে একটি জনপ্রিয় আর্নিং সাইট।বর্তমানে এই সাইটিতে অনেকে কাজ করছেন। এখান থেকে ইনকাম করতে হলে আপনাদের অবশ্যই এই সাইটে একটি অ্যাকাউন্ট থাকা লাগবে। আমি নিচে সাইটের লিংক দিয়ে দিচ্ছি – https://link.grathor.com/lf

লিংকে ক্লিক করার পর একটি রেজিস্ট্রেশন পেজ দেখাবে, সেখানে আপনারা একটি ইউজার-নেম, পাসওয়ার্ড, ইমেইল, জন্ম তারিখ, জেন্ডার সিলেক্ট করবেন। সর্বশেষে একটি ক্যাপচা পূরণ করে ওপেন একাউন্ট এ ক্লিক করবেন। পরবর্তী তে আপনার দেওয়া ইমেইলে একটি ভেরিফিকেশন কোড আসবে এবং অ্যাকাউন্টটি ভেরিফাই করার মাধ্যমে আপনার অ্যাকাউন্ট সম্পূর্ণ হবে। এখানে আপনারা এড দেখে ইনকাম করতে পারবেন।

এখানে আপনাদের প্রতিদিন ৬ টি করে এড তারা দিবে এবং প্রতিদিন এই অ্যাডগুলো দেখার মাধ্যমে আপনারা প্রতিটি এড এর জন্য 0.001$ ডলার থেকে 0.05 $ ডলার পর্যন্ত পেতে পারেন এবং আপনার আয় করা ডলার আপনি বিটকয়েনের মাধ্যমে উইথড্রো দিতে পারবেন।

Vindale

এটিও বর্তমানে একটি জনপ্রিয় আর্নিং সাইট।
এই সাইটের মাধ্যমে আপনি বিভিন্ন ভাবে আয় করতে পারবেন। যেমন- watch add, take survey, read email, ইত্যাদি করে আপনি ইনকাম করতে পারবেন।

সাইট লিংক- https://link.grathor.com/lg

এখানে আপনি একটি অ্যাকাউন্ট খুলে ভিডিও অপশন টি ক্লিক করে ক্লিক করবেন। এবং প্রতিটি পেইড সার্ভে এর জন্য $50 ডলার করে দিতে পারে। এখান থেকে আপনারা পেপাল, ব্যাংক একাউন্টের মাধ্যমে উইথড্র নিতে পারবেন। এবং সর্বনিম্ন উইদড্রো অ্যামাউন্ট $50 তার নিচে নিতে পারবেন না।

আজকের মতো এই পর্যন্তই। আশাকরি আপনাদের ভাল লেগেছে। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন